10th August 2020 Rashifal Daily

10th August 2020 Rashifal: আজকের রাশিফল

আজকের রাশিফল রাশিফল

আজ আপনার দিনটি (10th August 2020 Rashifal) কমবেশি ভালো যাবে। নিজের মতামতকে গুরুত্ব দিন। একাধিক পরামর্শ আপনাকে বিব্রত করতে পারে।

মেষ রাশি:- আজ আপনার দিনটি (10th August 2020 Rashifal) কমবেশি ভালো যাবে। নিজের মতামতকে গুরুত্ব দিন। একাধিক পরামর্শ আপনাকে বিব্রত করতে পারে। অফিসের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। বিশেষ বন্ধুর কাছ থেকে সহায়তা পাবেন। কোনো মামলা মোকদ্দমায় জয় লাভ করার সম্ভাবনা। অবিবাহিতদের জন্য সুখবর আসতে চলেছে।

বৃষ রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে কাটবে। হটাৎ করে কোনো বিশেষ বস্তুর প্রাপ্তি যোগ আছে। বিষয় সম্পত্তির ক্ষেত্রেও প্রাপ্তির যোগ লক্ষণীয়। গৃহে অতিথির আগমনে অশান্তি। স্নায়ু সংক্রান্ত সমস্যা হতে পারে। বিদেশ ভ্রমণের যোগ আছে। অবশেষে প্রেমে বাধা কাটতে চলেছে। বাক্য ব্যায় করবার আগে দুবার ভাবুন।

মিথুন রাশি:- আজ আপনার দিনটি মন্দে কাটবে। সামাজিক কর্ম আপনাকে জনপ্রিয়তা দেবে। বাড়িতে পিতা মাতার সঙ্গে কোনো বিশেষ আলোচনা হবে। কোনো বিশেষ শত্রু থেকে সাবধান থাকুন। ব্যবসাতে সময় ভালো যাবে না। প্রেমের কারণে গুরুজনদের সঙ্গে বিবাদ লক্ষণীয়। সকালের দিকটা ভালো যাবে। শরীর নিয়ে চিন্তা থাকবে।

কর্কট রাশি:- আজ আপনার দিনটি কমবেশি খারাপের মধ্য দিয়েই কাটবে। অসৎ সঙ্গের কারণে গৃহে বিবাদ। কোনো বিশেষ কর্মের কারণে পরের কাছে অপমানিত হতে হবে। পাওনা টাকা আদায় করতে গিয়ে বিবাদ। পায়ে আঘাতের সম্ভাবনা। প্রেমের কারণে মানসিক অবসাদ বৃদ্ধি। পড়াশুনার জন্য সময় ভালো।

সিংহ রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। আজ ব্যায়বহুল দিন। তাই অতিরিক্ত ব্যায় থেকে সাবধান। সন্তানকে নিয়ে চিন্তার অবসান হবে। কর্মজগতে বিরোধিতা ত্যাগ করা বাঞ্ছনীয়। দায়িত্ব পালন নিয়ে ঝগড়া ও অশান্তি। ভ্রমণে বাধা আসার সম্ভাবনা। প্রেমের ক্ষেত্রে ভালো সময়ের আগমন।

কন্যা রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে কাটবে। গৃহে আত্মীয় সমাগমের যোগ। কাছের কোনো মানুষের সঙ্গে ঝামেলা হতে পারে। অন্যের জিনিসের দায়িত্ব নিলে ঠকতে হবে। ঘঠনমূলক কর্মে মন টানবে। প্রেমের ক্ষেত্রে নতুন ঘটনা আপনাকে অবাক করে দেবে। ওপরের উপর ভরসা একটু কম করুন।

তুলা রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে যাবে। দিনের বেলা সংসারে শান্তি থাকলেও রাতের বেলা অশান্তি হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। অকারণে কোনো ঝামেলায় জড়িয়ে পড়বার সম্ভাবনা। ধার্মিক আলোচনায় মনে প্রশান্তি ও বাহবা জুটবে। যানবাহন থেকে সাবধান। সম্পত্তি কেনাবেচার জন্য অনুকূল সময়। প্রেমের ব্যাপারে স্থান পরিবর্তন হবে না।

বৃশ্চিক রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে যাবে। আজ মাথা ঠান্ডা রাখবার দিন। ঘরে বাইরে মাথা ঠান্ডা না রাখলে বিপত্তি। অর্থিক কারণে সংসারে অশান্তি, বিশেষ করে স্ত্রীর সঙ্গে। পিতা মাতার সঙ্গে ভালো সময় কাটাবেন। সন্তানদের সঙ্গেও কোয়ালিটি টাইম পাস হবে। নতুন কোনো কর্মের সন্ধান আনন্দ দেবে। আপনার প্রতিবাদী ব্যাক্তিত্ব জনপ্রিয়তা বাড়াবে।

ধনু রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে যাবে। বহুদিন পর পারিবারিক অশান্তি মেটার যোগ। তবে অতিরিক্ত বাক্যব্যায়ে ঝামেলা বাড়তে পারে। কোনো ব্যাক্তির প্ররোচনায় পা দেওয়া ঠিক হবে না। গুরুজনদের পরামর্শ মানলে কাজ দেবে। সঠিক পরিশ্রমের সঠিক ফল আজ পাবেন। কোনো প্রতিবেশী আজ আপনাকে ব্যাবসায়ী উপকার করবে। প্রেমের ব্যাপারে গম্ভীর হওয়ার দিন, নাহলে প্রতারিত হতে পারেন।

মকর রাশি:- আজ আপনার দিনটি ভালোই কাটবে। কোনো বিশেষ কারণে সাংসারিক সুখ বজায় থাকবে। তবে সন্তানদের জন্য চিন্তার বৃদ্ধি। আজ কিন্তু শারীরিক ভাবে অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। কর্মজগতে ভেবে চিন্তে কথা বলুন। ব্যাবসায় কর্ম বৃদ্ধি পাবে। তবে শারীরিক অবস্থা অনুযায়ী কাজ করুন। সবসময় কতৃত্ব ফ্লাটে যাবেন না। খরচ কিন্তু বৃদ্ধি পাবে। ব্যাবসার জন্য দিনটি শুভ।

কুম্ভ রাশি:- আজ আপনার দিনটি খুব ভালো যাবে না। অতিরিক্ত খরচের কারণে গৃহে অশান্তি। বন্ধুর সাহায্যে না আসতে পারে মনে কষ্ট। তবে নতুন গৃহ নির্মাণের জন্য দিনটি শুভ। চাকরিজীবীদের বদলির সম্ভাবনা প্রবল। কর্মজগতে সম্মানহানির যোগ। ব্যাবসায় চিন্তা বৃদ্ধি। আজ অতিরিক্ত পরিশ্রমের দিন। প্রেমের জন্য দিনটি শুভ নয়।

মীন রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। সংসারে অশান্তি। বিশেষ করে স্ত্রীর সঙ্গে ঝামেলার যোগ। তবে শশুরবাড়ি থেকে বিশেষ উপহার পেতে পারেন। মায়ের স্বাস্থ্য আপনাকে চিন্তায় রাখবে। শরীরে ছোট লাগার সম্ভাবনা। ব্যাবসার জন্য দিনটি শুভ। তবে কর্মচারীকে চোখে চোখে রাখবেন। পরিশ্রম অনুযায়ী ফল নাও মিলতে পারে । উচ্চশিক্ষার জন্য দিনটি শুভ নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *