10th September 2019 Daily Predictions in Bengali

10th September 2019: আজকের রাশিফল

রাশিফল

আজ (10th September 2019) যেকোনো পরিস্থিতিতে উত্তেজিত হবেন না। বুদ্ধি বিবেচনাকে সামলে নিয়ে চলবেন। প্রেমে অকারণে অশান্তি বাড়তে পারে।

মেশ রাশি — আজ (10th September 2019) যেকোনো পরিস্থিতিতে উত্তেজিত হবেন না। বুদ্ধি বিবেচনাকে সামলে নিয়ে চলবেন। প্রেমে অকারণে অশান্তি বাড়তে পারে। বাইরের অশান্তি বাড়িতে ডেকে আনার চেস্টা করছেন কেন। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ আসবে আপনার। যুক্তি দিয়ে কথা বলে সুনাম বাড়াতে পারে। সংসারের জন্য অযথা ব্যয় নিয়ন্ত্রণ করুন। লিভারের কোনও সমস্যা তৈরী হতে পারে ।

বৃষ রাশি– আজ চট করে কাউকে বিশ্বাস করতে যাবেন না । আপনার মনে একটা উদাসিন ভাব তৈরী হবে। বাড়িতে প্রিয় জনের খারাপ খবর আসতে পারে। হঠাৎ অকাজের কোনও দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি কমানোর চেষ্টা করুন। অর্শ জাতীয় কোনও রোগ নিয়ে কষ্ট পাবেন । পড়াশোনার জন্য সাফল্যের যোগ। প্রতিবেশীর সঙ্গে অকারণ ঝামেলায় যাবেন না।

মিথুন রাশি — আজ একটু সতর্ক হয়ে চলুন। কথা কম বলার চেষ্টা করুন। নিকট আত্মীয় নিয়ে অশান্তির সম্ভাবনা আছে। প্রেমের ব্যাপারে ভালো ফল পাবেন। অফিসে উন্নতির সুযোগকে দ্রুত কাজে লাগান। বন্ধুর জন্য অশান্তি আসে। আগুন থেকে সতর্ক থাকবেন আজ। ব্যবসাতে অর্থ সংক্রান্ত চাপ আসতে পারে। সংসারের জন্য বদনাম আসবে – বাড়বে মাথার যন্ত্রণা। সন্তানের জন্য চিন্তা থাকবে।

কর্কট রাশি — আজ একটু সবদিক মেপে চলুন। অকারণ আপনার হাতেই খরচ বাড়তে পারে। ব্যবসা সংক্রান্ত বিষয়ে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা সেরে ফেলুন। প্রেমের জন্য বাড়িতে অশান্তি আসতে পারে। অফিসে কাজের চাপ বাড়বে। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। প্রিয় জনের থেকে মনে আঘাত পেতে পারেন। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে ঝামেলা এড়িয়ে চলুন।

সিংহ রাশি — আজ মাথা ঠান্ডা রেখে কাজে হাত দিন। উটকো কোনও কাজে অর্থ নষ্ট হবে। তবে একাধিক পথে আয় বাড়তে পারে। রাস্তায় একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের সম্ভাবনা আছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত থাকবেন। গান বাজনা নিয়ে কাজ করলে ভাল সময়। উত্তেজনায় হঠাৎ রক্তচাপ বাড়তে পারে। অফিসে কোনও কাজের জন্য উন্নতি হবে।

কন্যা রাশি — আজ ভালো মন্দে আপনার দিনটি যাবে। নিজের কাজের জন্য সুনাম জুটবে । খুব কাছের কোনও মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। আজ দামি কিছু প্রাপ্তি হতে পারে। ভাল কোনও সংবাদ পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু সমস্যা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপমানিত হতে পারেন।

তুলা রাশি — আজ একটু সমস্যা থাকবে আপনার চারপাশে। বাড়িতে কোনও ছোট কারণে অশান্তি তৈরী হতে পারে। আজ পথে ঘাটে একটু সাবধানে চলাচল করুন – জলের পথে যাবেন না। ব্যবসায় লাভবান হবেন । কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে ঝামেলা হতে পারে । স্ত্রীর সঙ্গে তর্ক করতে যাবেন না। দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। মনের ইচ্ছা পূরণ হবে আজ।

বৃশ্চিক রাশি — আজ কম বেশি অস্বস্তি থাকবে আপনার পাশে। খারাপ বন্ধু থেকে সাবধান থাকুন। নিকট প্রিয় জনের বাজে কাজের জন্য বাড়িতে অশান্তি তৈরী হতে পারে। ব্যবসায় ক্ষতির যোগ আছে। বাড়তি খরচের জন্য সংসারে ঝামেলা হবে। তবে আর্থিক দিকে দিনটি ভাল যাবে। সকলে মিলে কোথাও ঘরে আসুন। সন্তানদের শুভ যোগ আছে।

ধনু রাশি — আজ আপনার সময়টা একটু খারাপ থাকবে। নিজের চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। কারণে বা অকারণে সংসারে ব্যয় বাড়তে পারে। তবে ব্যবসায় ভালো খবর আসতে পারে। অতিরিক্ত পরিশ্রমের জন্য রক্তচাপ নিয়ে কোনও চিন্তা থাকবে। আজ দিনটি ভাল, কিন্তু মানসিক দিক দিয়ে চাপ তৈরী হবে। আর্থিক ব্যাপারে ভালো যোগাযোগ আসতে পারে।

মকর রাশি — আজ আপনার দিনটি হলো ভালো যাবে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বেশ বড়ো ঝামেলা তৈরী হতে পারে। আজ নিকট জনের কাছ থেকে ভালবাসা পাবেন। শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কাজে ক্ষতির সম্ভাবনা আছে। নিজের স্বভাবের জন্য সংসারে শান্তি থাকবে। তবে পরিবারের চিকিৎসার জন্য প্রচুর খরচ হতে পারে। অফিসে উন্নতির যোগ আছে।

কুম্ভ রাশি — আজ সমস্যা থাকলেও তা কেটে যাবে। সকালের দিকে কোনও পুরানো ইচ্ছা পূরণ হতে পারে। প্রেমে অশান্তি কেটে যাবে। পায়ে ও কোমরের নীচে যন্ত্রণাতে কষ্টে পাবেন। কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য অশান্তি। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। হঠাৎ অফিসে কাজের চাপ থাকবে। পড়াশোনার জন্য বাধা আসতে পারে।

মীন রশি — আজ একটু সমস্যা থাকবে। তবে আপনার একাধিক পথে আয়ের চেষ্টা বাড়তে পারে। স্ত্রীর প্রতি সন্দেহ করতে যাবেন না। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বাড়তে পারে। পারিবারিক সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তানের ভাল কাজের জন্য গর্ব বোধ। সন্তানের ভাল কাজের জন্য মন ভালো থাকবে । ব্যবসায় সমস্যা বাড়তে পারে। মা ও বাবার শরীরের দিকে নজর দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *