13th January 2020 Daily Horoscope in Bengali

13th January 2020 Daily Horoscope: আজকের রাশিফল

রাশিফল

আজ আপনার দিনটি (13th January 2020 Daily Horoscope) স্বপ্ন পূরণের। যাঁরা সৃজনশীলকাজে যুক্ত আছেন, তাঁরা প্রশংসা অর্জন করবেন।

মেষ রাশি:- আজ আপনার দিনটি (13th January 2020 Daily Horoscope) স্বপ্ন পূরণের। যাঁরা সৃজনশীলকাজে যুক্ত আছেন, তাঁরা প্রশংসা অর্জন করবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি ভালো।গাড়ি ক্রয় করার যোগ প্রবল। প্রভাবশালীদের হস্তক্ষেপের কারণে পারিবারিক ক্ষেত্রে মানসিক অস্থিরতা দেখা দিতে পারে। প্রেম-প্রণয়ে শুভ। অতিরিক্ত উচ্চাভিলাষে মানসিক চাপ বৃদ্ধি।

বৃষ রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। নিকট প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। অপ্রত্যাশিত অর্থ যোগ রয়েছে। গুরুত্বপূর্ণ কাজ সম্পাদনে একটুও অবহেলা ক্ষতির কারণ হতে পারে। দাম্পত্য সুখ শান্তিময়। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের রোজগার বৃদ্ধি পাবে।

মিথুন রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। বকেয়া কিছু টাকা আদায়ের যোগ প্রবল। ভালো কাজে ইতিবাচক সাড়া পাবেন। সম্পত্তিলাভের সম্ভাবনা। বাহন ক্রয়বিক্রয়ের শুভ যোগ। বিনোদন ভ্রমণে গেলে মানসিক শান্তি পাবেন।সঞ্চয়ের প্রচেষ্টায় সফল হতে পারেন।

কর্কট রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। জুয়া খেলতে যাবেন না। অবসরের কিছু সময় পাবেন উপভোগ করুন।ব্যবসায়ীক কোনো সিদ্ধান্ত গ্রহণ করতে পারেন। প্রয়োজনে কিছুটা কঠোর মনোভাব বজায় রাখার চেষ্টা করুন।

সিংহ রাশি:- আজ আপনার দিনটি একটু ব্যয় বহুল। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির যোগ। গবেষণার জন্য দিনটি শুভ। প্রিয়জনের সঙ্গে সাক্ষাৎ আপনার জন্য কল্যাণকর হয়ে উঠতে পারে।রোমাঞ্চ ও বিনোদনযাত্রা শুভ।ব্যবসা বাণিজ্যে নুতন বিনিয়োগের যোগ আছে।

কন্যা রাশি:- আজ আপনার দিনটি কমবেশি ভালো যাবে। বকেয়া বিল আদায়ের জন্য চাপ প্রয়োগ করতে হতে পারে। শিল্পী, সাংবাদিক ও ব্যবসায়ীদের আজ কর্মব্যস্ততা বাড়বে।মানসিক ও শারীরিক শক্তি ভালো থাকবে। পরিবার-পরিজনের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় থাকতে পারে।

তুলা রাশি:- আজ আপনার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে কোনো নুতন সুযোগ পেতে পারেন। গুরুজনের শরীর স্বাস্থ্যের অবনতি। কর্মক্ষেত্রে অনাবশ্যক বিতর্ক-বিবাদ এড়িয়ে যাওয়া প্রয়োজন। অর্থের পেছনে চোখ-কান বন্ধ রেখে দৌড়ানোর দরকার নেই, সময় হলে আপনি পেয়ে যাবেন।

বৃশ্চিক রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। আজ ভাগ্য সহায় হতে পারে। কর্মস্থলে কাজের ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। শেয়ার ফাটকা লটারিতে অর্থাগম। প্রেম-প্রণয়ে মানসিক অস্থিরতা বৃদ্ধি। সৃজনশীল কোনো কাজে প্রশংসিত হতে পারেন। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে অংশ নেবেন।

ধনু রাশি:- আজ আপনার দিনটি মিশ্র সম্ভাবনাময়। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলাফেরা করুন। কোনো লোক আপনার উপকার করতে পারে। শরীর-স্বাস্থ্য ভালো নাও যেতে পারে। প্রেম-প্রণয়ে জটিলতা বৃদ্ধি। মনোজগতে একটা পরিবর্তন আসতে পারে।শেয়ার ব্যবসায়ীদের কিছু লোকসান হতে পারে।

মকর রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। নিকটজনের সাহায্য পেতে পারেন। কর্মক্ষেত্রে মৌলিক চিন্তা ও স্বকীয়তা কর্তৃপক্ষের সুনজর প্রাপ্তি। অধস্তনদের ওপর দায়িত্ব অর্পণ করে ব্যক্তিগত কাজে বাইরে যাওয়া ক্ষতির কারণ হয়ে উঠতে পারে।অংশিদারী ব্যবসায় কোনো ভালো লাভের সুযোগ পাবেন।

কুম্ভ রাশি:- আজ আপনার দিনটি মিশ্র সম্ভাবনাময়। নতুন চাকরির সুযোগ হতে পারে। কাজে কিছু জটিলতা বা ঝামেলা দেখা দেবে। প্রেমের ব্যাপারে সংযত থাকুন। কোমরের নীচে যন্ত্রণায় কষ্ট পাবেন। কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ। অফিসে সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সহায়তা পেতে পারেন।

মীন রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। বিদ্যার্থীদের কোনো ভর্তি সংক্রান্ত পরীক্ষার প্রস্তুতি ভালো হবে। নতুন করে প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হতে পারেন। কাছের কোনও মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হতে পরে।কর্মস্থলে বয়স্ক অধস্তনদের আচরণ সম্পর্কে যথেষ্ট সতর্ক থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *