19th July Daily Horoscope

১৯শে জুলাই ২০১৯ – আজকের দিন কেমন যাবে

রাশিফল

মেষ রাশি —
আজ আপনি একটু সতর্ক থাকবেন| অপরের কোনও উপকার করতে গিয়ে বিপদ ডেকে আন্তে পারেন। আজ নিকট পরিজনরা বিরোধিতা করতে পারে। অকারণ স্ত্রীর সঙ্গে বাকবিতণ্ডায় যাবেন না। অধিক কাজের চাপে, রক্তচাপ সংক্রান্ত সমস্যা আসবে । আজ কাজের জায়গায় সামাজিক সম্মান বাড়বে। ব্যবসার দিকে ভাল-মন্দ যোগ আছে। বন্ধুদের সাথে ফালতু অর্থ নষ্ট হতে পারে|

বৃষ রাশি —
আজ ভালো মন্দের মধ্যে দিয়েই আপনি যাবেন| বাড়ির কোনও কাজের ব্যাপারে মনে চাপ তৈরী হবে। ব্যবসার দিকে অযথা টাকা ঢালবেন না। পারিবারিক কোনও শুভ কাজ হতে পারে। ব্যয়ের থেকে আজ সঞ্চয় কম। আইনি সংক্রান্ত কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। বিবাহ ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তান নিয়ে চিন্তা থাকবে । কাজের জায়গায় কোনও ঝামেলায় জড়িয়ে পরতে পারেন।

মিথুন রাশি —
আজ ঠান্ডা মাথায় সকল সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন| ধার্মিক যোগসূত্রের জন্য মানসিক আনন্দ বাড়তে পারে। নিকট বন্ধুর মাধ্যমে ভাল সুযোগ আসতে পারে। অতিরিক্ত লোভ করবেন না। ব্যবসায় কোনও উচ্চপদস্থ ব্যক্তির প্রিয় হবেন। চিকিৎসা সংক্রান্ত খরচ বাড়তে পারে। পেটের কোনও অংশে যন্ত্রণা বাড়বে। ব্যবসা সংক্রান্ত কোনও ভাবনা আসতে পারে। স্ত্রীর সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন।

কর্কট রাশি —
আজ সাবধানে পা বাড়াবেন| আজ অকারণ অতিরিক্ত ব্যয় বাড়তে পারে। সংসারের কাজে অনিহা বাড়বে। ব্যবসাতে ভাল ফল পাবেন না। প্রতিবেশীর সাথে সমস্যা বাড়তে পারে। নিকট বন্ধুর থেকে সাহায্য পাবেন। আজ রাস্তায় একটু সাবধানে চলাফেরা করা দরকার।করুন — আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। হঠাৎ ফাটকা কোনও আয় হতে পারে। পেটের সমস্যা আসবে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

সিংহ রাশি —
আজ দিনটি চিন্তার মধ্যে দিয়ে যাবে| প্রেমে বাধা আসতে পারে। কাছের জনের কাছ থেকে দুঃখ পেতে পারেন। কাজে সাহসিকতার পরিচয় দিতে পারেন। ব্যবসাতে লাভের জন্য আনন্দ। মা ও বাবার সঙ্গে তর্ক এড়িয়ে চলুন। কোনও ভাল কাজের জন্য বদনাম আসতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় আসছে। আর্থিক ক্ষতি ও শারীরিক কোনও অসুবিধা হতে পারে।

কন্যা রাশি —
আজ আপনার মন খুশির মধ্যে থাকবে| নতুন কোনও কাজের জন্য চেষ্টা করুন — ভালো ফল পাবেন। প্রেমের ব্যাপারে হতাশা আসতে পারে। বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ বাড়বে। খাওয়ার যত্ননিন –পেটের কোনও কষ্ট বাড়বে। আজ বন্ধুর সঙ্গে সাবধানে চলুন, বিবাদ তৈরী হতেই পারে। কোনও কাজের জন্য ও সাধুসেবার জন্য মনে আনন্দ বৃদ্ধি। পারিবারিক কোনও সমস্যা বাড়তে পারে।

তুলা রাশি —
আজ আপনার ভালো যোগ আছে| আজ অফিসে বা কাজের জায়গায় উন্নতির সম্ভাবনা থাকবে। কোনও মহিলার সঙ্গে পরিচয় হওয়ার আনন্দ পাবেন। বুদ্ধিদিয়ে নিকট বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। বাড়িতে আত্মীয়ের জন্য অশান্তির কারণে মনে চাপ বাড়তে পারে। ব্যবসার দিকে অধিক ব্যয় হওয়ার সম্ভাবনা। বাবা-মায়ের সঙ্গে তর্ক এড়িয়ে চলুন। পায়ের ও কোমরের যন্ত্রণা থেকে কাজের ক্ষতি ওতে পারে।

বৃশ্চিক রাশি —
আজ আপনার মনে দ্বন্দ্ব থাকবে| আচমকা টাকা চুরি থেকে সাবধান থাকুন। অকারণ অর্থব্যয় বাড়তে পারে। প্রিয় ব্যক্তিকে বাজে কথা বলার জন্য মানসিক কষ্ট পাবেন। ছেলেমেয়ের জন্য চাপ বাড়তে পারে। বিবাহের ব্যাপারে যোগাযোগ তৈরি হবে। ব্যবসার দিকে লাভের মুখ দেখবেন। অধিক বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। পড়াশোনায় ভাল সুবিধা আসতে পারে।

ধনু রাশি —
আজ মনের চাপ থাকবে| বিবাহিত জীবনে সুখ পাওয়ার আনন্দ উপযোগ করুন। বাড়িতে বন্ধুদের আগমন হবে। প্রেমের জন্য বেশ ভাল সময় আপনার।কিন্তু ব্যবসাতে কোনও খরচ বাড়তে পারে। ফলে আর্থিক চাপ বৃদ্ধি পাবে। কাজের জন্য ব্যস্ত থাকবেন গোটাদিন।মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার দিকে পাওনা নিয়ে কোনও সমস্যা আসবে। সন্তানের জন্য চিন্তা থাকবে।

মকর রাশি —
আজ আপনি ভালো-মন্দের মধ্যে দিয়ে যাবেন| স্ত্রীর জন্য কোনও কারণে বাড়িতে সমস্যা থাকবে। ঠান্ডা মাথায় সামলাতে হবে| অতিরিক্ত খরচ বাড়তে পারে। ব্যবসার দিকে আর্থিক চাপ আসবে – স্টোর থাকুন কর্মচারীর দিকে। চিকিৎসার জন্য খরচ এবং চিন্তা বাড়বে। এরই মাঝে বাড়িতে কোনও সুখের খবর আসতে পারে। পারিবারিক কারণে বিবাদ। জলপথের ভ্রমণ এড়িয়ে চলুন।

কুম্ভ রাশি —
আজ আপনাকে একটু মেপে চলতে হবে| কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোনও ভ্রমণের বিষয় সেরে ফেলুন আজ। খরচের জন্য ঋণ করতে হতে পারে। অকারণ আজ একটু ব্যয় বাড়বে। ব্যবসায় চুরি থেকে সতর্ক থাকুন। মায়ের শরীর নিয়ে ঝুঁকি নেবেন না। আর্থিক চাপ থাকবে। অফিসে উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন।

মীন রাশি —
আজ আপনি চাপের মধ্যে থাকবেন| আপনার ব্যবসায় আয় বাড়তে পারে। চাকরিস্থলে কোনও বাধা থেকে চাপ তৈরী হবে।কোনও ক্ষতি হতে পারে।রক্তচাপ সংক্রান্ত কষ্ট থাকবে। দূরের কোনও বন্ধুর খবর পেয়ে খুশি হবেন। আর্থিক ব্যাপারে চিন্তা থাকবে পারিবারিক সমস্যা বাড়তে পারে। অথচ সন্তানের জন্য কোনও আনন্দ বাড়তে পারে। ব্যবসার দিকে আজ চাপ আসতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *