19th November Daily Horoscope in Bengali

19th November Daily Horoscope: আজকের রাশিফল

রাশিফল

আজ আপনার দিনটি (19th November Daily Horoscope) ভালো মন্দে কাটবে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। আবেগ সংযত রাখুন।

মেষ রাশি:- আজ আপনার দিনটি (19th November Daily Horoscope) ভালো মন্দে কাটবে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। আবেগ সংযত রাখুন। যানবাহন লাভের সম্ভাবনা প্রবল। অনেক দিনের জমে থাকা স্বপ্ন পূরণ হবে। আসবাবপত্র ক্রয় করার যোগ আছে। স্ত্রীর সঙ্গে কোনও কারণে বিবাদ। ব্যবসার জন্য ঋণ নিতে হতে পারে। জমি ও আবাসন সংক্রান্ত আলোচনায় সাফল্য মিলবে।

বৃষ রাশি:- আজ আপনার দিনটি ভালো কাটবে। অনলাইন বিক্রেতাদের ভালো বেচাকেনার সম্ভাবনা। পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন। বিবাহের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। পড়াশোনার জন্য সুযোগ মিলতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে। গার্মেন্টস ব্যবসাতে ভালো সংবাদ আসবে।

মিথুন রাশি:- আজ আপনার দিনটি সাধারণ ভাবেই যাবে। তবে সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হতে পারে। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। মূল্যবোধ বজায় রাখুন। অফিসে কাজের চাপ বাড়বে। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়বে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো অর্ডার পাবেন।

কর্কট রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। আর্থিক দিক মজবুত থাকবে। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে পারবেন। বাড়ির কোনও কাজের জন্য ঋণ নিতে হতে পারে। সামাজিক কাজের দায়িত্ব পেতে পারেন। রাজনৈতিক ব্যক্তিদের ক্ষমতা লাভের সুযোগ আসবে। পারিবারিক ও সামাজিক কাজে ব্যস্ত থাকতে পারেন।

সিংহ রাশি:- আজ আপনার দিনটি মিশ্র সম্ভাবনাময়। দূরের যাত্রার যোগ আছে। শরীর ভালো যাবে না।ব্যবসায়ীক কাজে বিদেশ যেতে পারেন। প্রবাসীদের দেশে আসার সম্ভাবনা। মামলার বিষয় এড়িয়ে চলুন। ব্যবসায় কাজের চাপ বাড়তে পারে। প্রেমে অশান্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজে কিছু অর্থ ব্যয় করতে হবে।

কন্যা রাশি:- আজ আপনার দিনটি দিনটি ভালো যাবে। ব্যবসায়ীরা কিছু বকেয়া টাকা পেতে পারেন। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক অবস্থান সুদৃঢ় হতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। ঠিকাদারী ব্যবসায় ভালো আয়ের সুযোগ পাবেন। দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হতে পারে। চাকরিজীবীরা বেতন পেতে পারেন।

তুলা:- আজ আপনার দিনটি শুভ সম্ভাবনাময়। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভের সম্ভাবনা। সাফল্য লাভের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাবে। বাড়ির কাজে পিতার সাহায্য পেতে পারেন। আর্থিক চাপ থাকবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। প্রভাবশালী নেতার সাথে সম্পর্কের উন্নতি হবে।

বৃশ্চিক রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। কোনো ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। কাজের জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে। মন ভালো থাকতে পারে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। অফিসে উন্নতির যোগাযোগ। আজ অকারণে খরচ বাড়তে পারে।বাড়িতে কোনো ধর্মীয় ব্যক্তির আগমন হতে পারে।

ধনু রাশি:- আজ আপনার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। ঝুঁকিপূর্ণ ব্যবসা থেকে কিছু রোজগারের যোগ আছে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় সুনাম ও মর্যাদা নষ্ট হতে পারে। অশান্তি আবার নতুন করে আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। টাকা পয়সা ধার দেবেন না কাউকে।

মকর রাশি:- আজ আপনার দিনটি সুখ শান্তির। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের যোগ আছে। খেলাধূলায় শুভ পরিবর্তনের সম্ভাবনা। পেটের কোনও সমস্যা হতে পারে। ক্ষুদ্র ব্যবসায়ীদের ভালো ব্যবসা হবে। আর্থিক উন্নতি আশা করা যায়।

কুম্ভ রাশি:- আজ আপনার দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। অত্যাধিক পরিশ্রমের কারনে অসুস্থ হয়ে পড়তে পারেন। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বাড়বে। অপরের কোনও উপকারের জন্য খরচ বাড়বে।

মীন রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। রোমান্টিক বিষয়ের প্রতি এগিয়ে গেলে আপনার ভবিষ্যতের জন্য ভালো নয়। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। পড়াশোনায় মন বসাতে পারবেন। খেলাধুলায় খ্যাতি পেতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের নুতন কাজের যোগ আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *