1st November Daily Horoscope in Bengali

1st November Daily Horoscope: আজকের রাশিফল

রাশিফল

আজ আপনার দিনটি (1st November Daily Horoscope) শুভ। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। একাধিক পথে আয় বাড়তে পারে।

মেশ রাশি — আজ আপনার দিনটি (1st November Daily Horoscope) শুভ। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। একাধিক পথে আয় বাড়তে পারে। বৈদেশিক পণ্যর ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। অপ্রত্যাশিত ভাবে কোনো ব্যক্তির সাহায্য পেয়ে যাবেন। ভর্তি পরীক্ষায় সাফল্য পাবেন। কোনো শিক্ষকের সাহায্য লাভ। যাঁরা গান বাজনা নিয়ে কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়। শরীর স্বাস্থ্য সম্পর্কে আপনাকে সতর্ক হতে হবে।

বৃষ রাশি — আজ আপনার দিনটি খুব ভালো যাবে না। বাড়িতে পুরানো পাওনাদারদের আগমন হবে। কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতার সংবাদ পেতে পারেন। বন্ধুর জন্য বিপদ বৃদ্ধি পাবে। আগুন থেকে বিপদের আশঙ্কা। তর্ক থেকে জয় লাভ করবার জন্য আনন্দ। আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা প্রবল। কোন আইনি লড়াইয়ে সফল হতে পারেন। আয়কর শুল্ক সংক্রান্ত জটিলতা দেখা দেবে।

মিথুন রাশি — আজ দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীদের আশানুরুপ লাভের সুযোগ কম। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে। অফিসে কাজের চাপ বাড়বে। রক্তপাত থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। ব্যবসা বাণিজ্যের বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। বাড়িতে ভাই বোনের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন।

কর্কট রাশি — আজ আপনার দিনটি ভালো যাবে। অণৈতিক সম্পর্কর ক্ষেত্রে জটিলতা বৃদ্ধির আশঙ্কা। মানসিক ভাবে কিছুটা অস্থির চঞ্চল থাকতে পারেন। চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বেকারদের শিক্ষা ও গবেষণা ক্ষেত্রে কর্মলাভের যোগ রয়েছে। সংসারের জন্য অযথা খরচ হতে পারে। কাউকে কটূ কথা বলবার জন্য দুঃখ বোধ। লিভারের সমস্যা বাড়তে পারে। সামাজিক ও সাংগঠনিক কাজে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

সিংহ রাশি — আজ আপনার দিনটি শুভাশুভ মিশ্র। সৃজনশীল পেশাজীবীদের আয় রোজগার বৃদ্ধির যোগ। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। রোমান্টিক যোগাযোগে সাফল্য আশা করা যায়। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার প্রচেষ্টা সফল হবে। কোনো প্রভাবশালী শিক্ষকের সহায়তা পেতে পারেন।

কন্যা রাশি — আজ আপনার দিনটি শুভাশুভ মিশ্র। বাল্য বন্ধুর সাহায্য পেতে পারেন। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত আলোচনায় সাফল্য আশা করা যায়। প্রেমে বিবাদ বাড়তে পারে। বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভের সম্ভাবনা। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ কাজে সফল হতে পারেন।

তুলা রাশি — আজ আপনার দিনটি মিশ্র যাবে। অংশিদারী বাণিজ্যে ভালো আয় রোজগার হতে পারে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আশা করা যায় । সাংবাদিক ও মিডিয়াকর্মীদের দিনটি ভালো যাবে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। বিবাহিত জীবনে সুখের সময়। ব্যবসায় আজ একটু চাপ বাড়তে পারে। খুচরা ও পাইকারী বিক্রেতাদের ব্যবসায়ীক কাজে দূরের যাত্রার যোগ।

বৃশ্চিক রাশি — আজ আপনার দিনটি শুভাশুভ মিশ্র যাবে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো আয় বেচাকেনার সুযোগ পাবেন। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। কথা দিয়ে আজ কথা রখতে পারবেন না। মায়ের শরীর নিয়ে চিন্তা থাকবে। কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যায়ণের সম্ভাবনা। কর্মস্থলে সহকর্মীদের কারো দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে। আর্থিক লেনদেনে সতর্কতা অবলম্বন করতে হবে।

ধনু রাশি — আজ আপনার দিনটি শুভ সম্ভাবনাময়। সামাজিক কোনো কাজের জন্য ব্যস্ত হতে পারেন। চাকরি সংক্রান্ত পরীক্ষায় সফল হওয়ার যোগ। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। বাবার শরীরের জন্য খরচ বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। খেলাধুলা ও সৃজনশীল পেশার সাথে সম্পৃক্তদের আয় বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ প্রবল।

মকর রাশি — আজ দিনটি শুভ সম্ভাবনাময়। ট্রান্সপোর্ট পরিবহন ব্যবসায় কিছু ঝামেলা দেখা দিতে পারে। বৈদেশিক বানিজ্যে কিছু সাফল্য আশা করা যায়।অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক। মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি। পারিবারিক কোনো কাজে সফল হতে পারেন। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। অসুস্থদের কোনো ভালো চিকিৎসকের পরামর্শ নিন।

কুম্ভ রাশি — আজ আপনার দিনটি ভালো যাবে। ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক কাজে স্ত্রীর সাহায্য লাভ। ব্যবসায় কোনও বিবাদ থেকে সাবধান থাকা দরকার। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। নিজের মতে কিছু করবার জন্য বাড়িতে অশান্তি।বৈদেশিক যোগাযোগ থেকে লাভবান হবেন। আজ পরীক্ষায় সাফল্য লাভের যোগ।

মীন রাশি — আজ আপনার দিনটি মিশ্র সম্ভাবনাময়। স্থানীয় সামাজি বা রাজনৈতিক কাজে অগ্রগতি হবে। সরকারী চাকরি সংক্রান্ত পরীক্ষায় অংশ নিতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়। ক্রয় বিক্রয়ে লাভবান হবেন। বন্ধু বিবাদের আশঙ্কা। কর্মস্থানে সম্মান বাড়তে পারে। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। আজ কোনো মূল্যবান রত্ন পাথর কিনতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *