20th November Daily Horoscope in Bengali

20th November Daily Horoscope: আজকের রাশিফল

রাশিফল

আজ আপনার দিনটি (20th November Daily Horoscope) ভালো যাবে। শিল্পী ও কলাকুশলীদের রোজগার বৃদ্ধি পাবে। আত্মীয়ের সঙ্গে বিরোধ হতে পারে।

মেষ রাশি:- আজ আপনার দিনটি (20th November Daily Horoscope) ভালো যাবে। শিল্পী ও কলাকুশলীদের রোজগার বৃদ্ধি পাবে। আত্মীয়ের সঙ্গে বিরোধ হতে পারে। যানবাহন সার্ভিসিংয়ে দিয়ে কোনো জরিমানা গুনতে হতে পারে। অন্যের ওপর নির্ভরতা ছেড়ে সচল হয়ে উঠুন। স্ত্রীর কোনও কাজের জন্য মানসিক শান্তি মিলতে পারে। সন্তানের স্বাস্থ্যর উন্নতি আশা রাখতে পারেন।

বৃষ রাশি:- আজ আপনার দিনটি কমবেশি সাফল্যের। যানবাহন ক্রয় করার সুযোগ পেয়ে যাবেন। খুচরা ও পাইকারি বাণিজ্যে কিছু আয়ের সুযোগ পাবেন। অংশীদারের সঙ্গে নতুন কোনো চুক্তিতে আবদ্ধ হওয়ার সুযোগ রয়েছে। কাজে কোনো আত্মীয়র সহায়তা পেতে পারেন। পারিবারিক প্রত্যাশা পূরণের সম্ভাবনা।

মিথুন রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। অনলাইন বিক্রেতাদের ভালো অর্ডার আসবে। প্রেমের ব্যাপারে সংযত থাকুন। সাহিত্যিক ও প্রকাশকদের ভালো কাজের সুযোগ রয়েছে। অন্যমনস্কতার কারণে বারবার কাজে ভুল হতে পারে। পরিবারেরমানুষের সাথে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলুন। প্রতিবেশীর সাহায্য পাবেন।

কর্কট রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। সঞ্চয়ের সুযোগ পাবেন। অংশীদারি বাণিজ্যে আর্থিক গোলযোগ দেখা দেওয়াতে মন খারাপ হতে পারে। সারাদিন কোনও কাজ নিয়ে চিন্তা থাকবে। চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। প্রেম ও রোমান্স শুভ। বাড়িতে আত্মীয় আসতে পারে।

সিংহ রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। কর্মস্থলে ও ব্যবসা ক্ষেত্রে আপনার সিদ্ধান্ত কাজে আসবে। অফিসে জটিলতা বাড়তে পারে। আগুন থেকে সাবধান থকুন। সৃজনশীল কাজে বাধা-বিপত্তি দেখা দিতে পারে। বেকারদের কর্মলাভের যোগ প্রবল। ধর্মীয় কাজে মনোযোগ মানসিক শান্তি এনে দিতে পারে।

কন্যা রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। সময় ব্যয় বহুল হয়ে উঠবে। বিয়ের যোগ শুভ। যন্ত্রপাতি বা যানবাহনের পেছনে অর্থ ব্যয়ের যোগ। বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় ক্রেতার সঙ্গে বিবাদের আশঙ্কা। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

তুলা:- আজ আপনার দিনটি ভালো যাবে। সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবসা থেকে বেশি লাভের আশা করা যায় না।ব্যবসায়ীক বকেয়া টাকা আদায় করতে পারবেন। ব্যস্ততার জন্য সব কাজ আজ শেষ করা কঠিন হতে পারে। অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের কারও জন্য আজ খরচ বাড়বে। ঠিকাদারি কাজে নুতন অর্ডার লাভের যোগ আছে।

বৃশ্চিক রাশি:- আজ আপনার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্ম স্থলে আশানুরুপ অগ্রগতি হবে। মানসিক অস্থিরতা বেড়ে যেতে পারে। পেটের সমস্যা বাড়বে। কেউ আপনার নিন্দা করতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। আপনার পরিকল্পনামতো কাজে সাফল্য আসবে না।
সরকারি চাকরিতে পদোন্নতির সুযোগ আসতে পারে। পারিবারিক বিষয়ে পিতার সাহায্য লাভ।

ধনু রাশি:- আজ আপনার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক লেনদেন করা থেকে বিরত থাকুন।অনৈতিক কাজের জন্য প্রায়শ্চিত্ত করতে হতে পারে। শত্রুর ব্যাপারে চাপ আসবে। পড়াশোনার জন্য ভাল সুযোগ পাবেন। ভাগ্যের চাকা ঘুড়তে পারে। বিদেশ যাত্রার ক্ষেত্রে কোনো বয়স্ক ব্যক্তির সাহায্য পাবেন। উচ্চ শিক্ষা শুভ।

মকর রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে আয়ের সুযোগ আসবে। পুরনো পাওনা আদায়ে সহযোগীদের কেউ সাহায্য করতে পারে। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়ের আশা করতে পারেন। আইনগত জটিলতা দেখা দেবে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।

কুম্ভ রাশি:- আজ আপনার দিনটি শুভ সম্ভাবনাময়। বন্ধুর সঙ্গে ব্যবসায়িক বিষয়ে মনোমালিন্য হওয়ার আশঙ্কা রয়েছে। ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। বকেয়া বিল আদায় করতে পারেন। কোনো কাজ আপনাকে ঝামেলায় ফেলে দিতে পারে। পুরনো কোনো প্রতিশ্রুতি রক্ষা করার আগে বিশ্বস্ত কারও সঙ্গে আলোচনা করুন।

মীন রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে না। কর্মস্থলের পরিবেশ উত্তপ্ত হয়ে উঠবে। ব্যয়ের হাত থেকে নিজেকে সংযত রাখুন। পাওনাদারের টাকা পরিশোধের ব্যবস্থা নিন। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে সাফল্য লাভের আশা থাকবে। কোনো সহকর্মীর সাথে ভুল বুঝাবুঝি হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *