23rd July Daily Horoscope

২৩শে জুলাই ২০১৯, আজকের দিন কেমন যাবে?

রাশিফল

আজ উপকার করে সুনাম পাবেন। তবে ব্যবসার দিকে একটু বাধা থাকবে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে।

মেষ রাশি —
আজ আপনি ভালো সময়ের মধ্যে দিয়ে যাবেন| সংস্কৃতি চর্চায় আগ্রহ থাকবে বেশি। পড়াশোনার জন্য আতঙ্ক এড়িয়ে চলুন। স্ত্রীর সঙ্গে অশান্তি আসতে পারে। ব্যবসার জন্য ঋণ একটু ভাবে নেবেন। সম্পত্তি কেনাবেচার জন্য শুভ। ব্যবসায় লাভের জন্য মনে আনন্দ। চাকরিতে সুনাম বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়বে। কানের সমস্যা আসবে — ডাক্তার দেখান।

বৃষ রাশি —
আজ আপনার সারা দিন ভালো-মন্দে যাবে। নতুন কাজের জন্য মনে ভয়ের সঞ্চার হতে পারে। ব্যবসাতে সময় একটু খারাপ থাকবে। ভাল কাজে বাধা আসবে। পড়াশোনার জন্য সময় ভালো। ঘরে ও মাথার যন্ত্রণা বাড়বে। পাওনা টাকা পেতে দেরি হতে পারে। শরীরের কোনও কষ্ট বাড়তে পারে। স্ত্রীর জন্য মানসিক চাপ থাকবে। অকারণে বাড়তি কোনও খরচ হতে পারে।

মিথুন রাশি —
আজ সারা দিন মানসিক চাপের মধ্যে দিয়ে যাবে| আজ রাগের মাত্রা হঠাৎ বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে অশান্তি তৈরি হতে পারে। ব্যবসায় ভাল ফল মিলবে না। অফিসে আজ আপনার কাজের চাপ বাড়বে। মা – বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়বে। নিজের শরীরের দিকে নজর দিন, শরীর খারাপের সম্ভাবনা আছে। বাবার সঙ্গে ব্যবসা নিয়ে কথা বলুন। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে ঝামেলা।

কর্কট রাশি —
আজ দিনটা আপনার মসৃণভাবে কাটবে | গবেষণার জন্য দিনটি বিশেষ শুভ। ব্যবসাতে লাভ আসতে পারে। নিজের বুদ্ধি খাটিতে বিরোধীদর সরিয়ে দিন। বাড়ির কোনও কাজের জন্য ঋণ নিতে হতে পারে। আজ উপকার করে সুনাম পাবেন। তবে ব্যবসার দিকে একটু বাধা থাকবে।বাড়িতে কোনও অতিথি আসতে পারে। সন্তানের পড়াশুনার দিকে নজর দিন|

সিংহ রাশি —
আজ দিনটি একটু চাপের মধ্যে দিয়ে যাবে| কাজের ক্ষেত্রে নতুন আলোচনা দ্রুত সারুন। ভাল কাজ করে সুনাম পাবেন। নতুন কোনও বন্ধু পেতে পারেন। ব্যবসায় কাজের চাপ বাড়বে। প্রেমে অশান্তি বাড়বে – বদনাম কুড়াতে পারেন। রোগ থেকে রেহাই। আজ অপরিচিত ব্যক্তি থেকে সাবধান থাকুন। নাক, কান, গলা,পেটের কোনও সমস্যার জন্য আজ কাজের ক্ষতি হতে পারে।

কন্যা রাশি —
আজ আপনার মন উদ্বেগের মধ্যে থাকবে| প্রেমে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। পূজাপাঠের জন্য খরচ বৃদ্ধি। প্রিয় জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশোনায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। রক্তচাপ বৃদ্ধি পাবে। আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের জন্য মনে আজ খুব আনন্দ থাকবে। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। বাবার সঙ্গে কোনও দরকারি বিষয়ে আলোচনা।

তুলা রাশি —
আজ সতর্ক হয়ে চলতে হবে আপনাকে। আজ সারা দিন ব্যবসা ভালো ভাবেই চলবে। ভাইবোনদের কাছ থেকে সাহায্য পাবেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে কুশল আবহাওয়া থাকবে। আজ মা–বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। সামান্য ভুল বড়ো ক্ষতি আনতে পারে। বাইরে বেড়ানো এড়িয়ে চলুন। দুর্ঘটনার আশংকা আছে|

বৃশ্চিক রাশি —
আজ ভালো খবর পড়তে চলেছেন| মহিলা আপনার উপকারে আসবে। নেশার বিষয় থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে চলেছে। অফিসে উন্নতির অম্ভাবনা আছে। আজ অকারণ ব্যয় হতে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করবেন না। শরীরে কোনও পুরনো কষ্ট আজ একটু বাড়তে পারে। আইনি কাজের জন্য ভাল সুযোগ থাকবে।

ধনু রাশি —
আজ আপনার দিনটি চাপের মধ্যে দিয়ে যাবে| স্ত্রীর সঙ্গে পুরনো কোনও অশান্তি ফিরে আসতে পারে। বিলাসিতার জন্য অকারণ খরচ এড়িয়ে চলুন। বাড়িতে হঠাৎ অশান্তির জন্য মানসিক কষ্ট পাবেন। ব্যবসাতে আশার আলো দেখবেন। বিবাহের ব্যাপারে যোগাযোগ আসবে আজ।কোনও বিপদ আসতে পারে নীরবে। আত্মীয়ের সঙ্গে ঝামেলার আশঙ্কা। বিবাহিত জীবনে সুখের হাওয়া বইবে।

মকর রাশি —
আজ আপনি অকারণে ঝামেলায় হবেন না| সম্মান নষ্ট হওয়ার প্রবল সম্ভাবনা আছে। সারা দিন কোনও কাজে ব্যস্ত থাকবেন। চাকরির কোনও শুভ যোগাযোগ আসবে। বাড়িতে মা ও বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ হবে। আজ ভ্রমণের সিদ্ধান্ত নেবেন না। খেলাধূলায় শুভ খবর থাকবে। পেটের কোনও সমস্যা ও রক্ত জনিত কোনও রোগ হওয়ার সম্ভাবনা থাকবে।

কুম্ভ রাশি —
আজ ভালো মন্দে দিনটি যাবে| মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে ঝামেলা বাধবে। ব্যবসায় বাড়তি যোগাযোগ আসবে। হঠাৎ কিছু পাওনা অর্থ আসতে পারে। পারিবারিক সম্পত্তির ব্যাপারে চাপ বাড়বে। উপকারের জন্য খরচ বাড়বে আপনার।তবে আজ ব্যবসায় উন্নতি ঘটবে। সংসারে শান্তির পরিবেশ বজায় থাকবে। অফিসে জটিলতা বাড়তে পারে। সতর্ক থাকুন কাজের জায়গায়|

মীন রাশি —
আজ সাবধানে চলবেন| লোকের কথায় সিদ্ধান্ত নেবেন না| বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে ঝামেলা বাধবে। বুদ্ধি দিয়ে সামলাতে হবে| বাড়িতে অনেক বন্ধু আসবে। শরীর নিয়ে কষ্ট বাড়বে। বুদ্ধির জোরে ভাই-বোনে সম্পত্তির বিবাদ কাটাতে অক্ষম হবেন। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। পায়ে ও কোমরের যন্ত্রণা বাড়তে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *