27th September 2019 Daily Horoscope in Bengali

27th September 2019 Daily Horoscope: আজকের রাশিফল

রাশিফল

আজ (27th September 2019 Daily Horoscope) দিনটি দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার প্রেম ও রোমান্স শুভ। সন্তানের পড়াশোনায় অগ্রগতি হবে।

মেশ রাশি — আজ (27th September 2019 Daily Horoscope) দিনটি দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার প্রেম ও রোমান্স শুভ। সন্তানের পড়াশোনায় অগ্রগতি হবে। সৃজনশীল পেশাজীবীরা ভালো আয় রোজগার করার সুযোগ পেয়ে যাবেন। ছাত্র-ছাত্রীদের পরীক্ষায় সাফল্য আশা করা যায়। কিন্তু ব্যবসায় অশান্তি বাধতে পারে। বুকের সমস্যা বাড়বে। পরিবারে কারও শরীর নিয়ে চিন্তা। আজ কোনও দিক দিয়ে অর্থ আসতে পারে।

বৃষ রাশি — আজ একটু সমস্যা থাকবে। ভাল কাজে নিরাশ হতে পারেন। পারিবারিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বাড়িতে আত্মীয়-স্বজনের আগমন হতে পারে। মায়ের শরীর কিছুটা দূর্বল হবার আশঙ্কা। যানবাহন ক্রয়-বিক্রয়ে লাভবান হবেন। কর্ম ক্ষেত্রে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। নিকটজনের ব্যবহার মনে আঘাত দিতে পারে। আজ জলপথে বিপদ আসতে পারে। বাড়তি আয় বিপদ আনতে পারে।

মিথুন রাশি — আজ কমবেশ ভালোর যোগ আছে। নিজের ব্যবসায় লাভ বৃদ্ধি পাবে। বাড়িতে শুভ কাজ হতে পারে। সাংবাদিক ও সাহিত্যিকের দিনটি ভালো যাবে। প্রকাশক ও মুদ্রণ ব্যবসা নতুন কাজের অর্ডার আসতে পারে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। পেটের সমস্যা হতে পারে আজ। সারাদিন আনন্দর ভিতর দিয়ে কাটতে পারে। ব্যবসায় খুব ভাল সুযোগ পাবেন।

কর্কট রাশি — আজ সতর্ক থাকতে হবে। অফিসে মহিলাদের থেকে সাবধান থাকবেন। নতুন কোনও কাজের দিকে এগিয়ে যান। খুচরা ও পাইকারি বাণিজ্যে ভালো অগ্রগতি আশা করতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। ব্যবসায়িক বকেয়া আদায়ের জন্য তাগাদা দিন।ব্যবসায় চিন্তা থেকে মুক্তি পাবেন। নিকটজনের জন্য মন খারাপ হতে পারে।

সিংহ রাশি — আজ বেশ কিছু ভালো সুযোগ থাকছে। অফিসে ঝামেলা থেকে সাবধান থাকুন। আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। রাজনৈতিক নেতাকর্মীদের উন্নতির সুযোগ রয়েছে। অসুস্থরা শারীরিক ও মানসিকভাবে সুস্থ্য হয়ে উঠবেন। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। মানসিক কষ্ট থাকবে আজ। সমস্যা কাটিয়ে কর্মস্থানে উন্নতি আসবে। জটিল রোগ থেকে মুক্তি পেতে পারেন।

কন্যা রাশি — আজ বেশ সমস্যার মধ্যে থাকতে হবে। ব্যবসায় সমস্যা আসতে পারে। বিবাহের ব্যাপারে অশান্তি। ব্যয় বাড়াতে কিছু টাকা ধার করতে পারেন। প্রসাংসারিক বিষয়ে অনাকাঙ্ক্ষিত ব্যয়ের যোগ দেখা যায়। বাড়ির সকলে মিলে ভ্রমণের আলোচনা। দিনের শেষে জীবনে শুভ পরিবর্তন। নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমে অশান্তি সামলে চলার চেষ্টা করুন।

তুলা রাশি — আজ হালমন্দে দিনটি যাবে। ভাল কাজ হঠাৎ হাতছাড়া হয়ে যেতে পারে। সম্পত্তি ক্রয় বিক্রয়ে ঝামেলা তৈরী হতে পারে। সামাজিক কোনও কাজে বাধা আসতে পারে। খেলাধূলায় স্বীকৃতি পেতে পারেন। ভাই এর কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। বন্ধুর সাথে কোনো অংশীদারি ব্যবসার সুযোগ আসতে পারে।ব্যবসা বাণিজ্যে বকেয়া টাকা আদায়ের যোগ আছে।

বৃশ্চিক রাশি — আজ একটু অস্বস্তি থাকে। সুন্দর ভাষণের জন্য শ্রোতাদের মন জয় করতে পারবেন। দাম্পত্য ঝামেলা কাটবে। কর্মক্ষেত্রে পদস্ত কর্মকর্তার দ্বারা সমস্যায় পড়তে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনাকে অপদস্ত করা হতে পারে।বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। সন্তানকে নিয়ে পরিবারে জটিলতা দেখা দিতে পারে। সুযোগ সন্ধানী লোকেদের থেকে দূরে থাকুন।

ধনু রাশি — আজ দিনটি ভালোই কাটবে। বেশকিছু কাজের ভালো যোগাযোগ আসতে পারে। মাথা ঠান্ডা রাখুন। আজ কর্মস্থানে আপনার কোনও বিপক্ষ অশান্তি করতে পারে। আপনার আচরণে কেউ আঘাত পেতে পারেন। শেয়ারে বাড়তি টাকা ঢালবেন না। আজ ভাইয়ের সঙ্গে ঝামেলার সম্ভাবনা আছে। বাড়ির কাছে কোথাও ভ্রমণ হতে পারে। খুব প্রিয় ও দামি কিছু হারিয়ে যেতে পারে।

মকর রাশি — আজ সহজে কাউকে বিশ্বাস করবেন না। এতে অপমান ও বদনাম জুটতে পারে। অন্যের জিনিসের ওপর লোভ সামলাতে না পারলে বিপদে পড়বেন। সংসারের জন্য মানসিক কষ্ট তৈরী হবে। নিজের বাকপটুতায় আজ ঝামেলায় জয় হবে। নতুন কর্ম পরিকল্পনা হতে পারে। আজ নিজের শরীরের জন্য একটু ব্যয় হতে পারে। বাইরের কেউ প্রেমের সম্পর্ক ভেঙে দিতে পারে।

কুম্ভ রাশি — আজ আপনার দিনটি একটু সমস্যার যোগ আছে। বাড়িতে গুরুজনদের স্বাস্থ্যের উন্নতি। নিকটজনকে অতিরিক্ত বিশ্বাসের দাম দিতে হতে পারে। মামলা মোকদ্দমায় হঠাৎ ঝামেলাতে জড়িয়ে যেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝমেলা মিটে যাবে। আজ কাজে বিশেষ একটা মন থাকবে না। আপনাকে মূল্যবান সিদ্ধান্ত নিতে হতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তি হতে পারে।

মীন রাশি — আজ কমবেশি সমস্যা থাকলেও তা কেটে যাবে। আপনার অনেক দিনের পুরনো আশা পূর্ণ হতে পারে। অফিসে আজ আপনার বেশকিছু বন্ধু হয়ে যেতে পারে। প্রতিবেশীদের চিকিৎসার জন্য সময় ও অর্থ খরচ। বাইরের কেউ বাড়িতে আসতে পারে। কর্মস্থানে আপনি কারও কুটিলতার শিকার হতে পারেন। ভালো কাজে স্ত্রী আপনাকে সাহায্য করতে পারে। বিদ্যুতের থেকে সাবধান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *