29th July Daily Prediction

২৯শে জুলাই ২০১৯, আজকের দিন কেমন যাবে?

রাশিফল

কাজে তৈরী হওয়া সমস্যা কাটতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে ভুগতে হবে। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে।

মেষ রাশি —
আজ আপনি ভালো ভাবেই দিন কাটাতে পারবেন| ধর্মীয় কাজের জন্য মানসিক অবস্থা ভাল লাগবে আপনার। আজ ব্যাকুলতা থাকলেও কাজে সুফল মিলবে। কিন্তু বিশ্বাস ভঙ্গের অপবাদ আসতে পারে। সাংসারিক সমস্যা কাটতে পারে। হঠাৎ পুরানো পাওনা আদায় হতে পারে। উচ্চ মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে।সাবধানে পারিবারিক দায়িত্ব পালন করুন।

বৃষ রাশি —
আজ আপনার সমস্যা থাকলেও প্রাপ্তি যোগ আছে। উচ্চশিক্ষার সুযোগ পাবেন।ধর্মীয় কাজে ভক্তি বাড়তে পারে। কুচিন্তা আপনার কাজের জায়গায় সমস্যা আনতে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা করুন – ভালো ফল মিলবে। শেয়ার বা ফাটকা বাজারে প্রাপ্তি যোগ আছে। আজ বিপদে পড়ে আপনাকে মিথ্যা কথা বলতে হতে পারে। হঠাৎ কর্মদক্ষতার সিদ্ধান্তে আপনি লাভবান হবেন।

মিথুন রাশি —
আজ কিছুটা সমস্যার মধ্যে দিয়ে যাবেন| তবে আইনি ব্যাপারে ভালো সময় যাবে।চোখের কোনও সমস্যা বাড়তে পারে। আজ সংসারে অশান্তির দেখা মিলবে। প্রিয় জনের শারীরিক উন্নতির খবর পেতে পারেন। মিষ্টি কোথায় ও কাজে মানুষের মন জয়। ঋণ নিয়ে বা দিয়ে সাফল্য আসতে পারে। আজ রাস্তায় সন্ধানে চলুন — বিপদের সম্ভাবনা আছে। নতুন কাজে উপার্জন হওয়ার শুভ সময়।

কর্কট রাশি —
আজ দিনটা ভালোর মধ্যে দিয়ে যাবে| আজ নিজের সিদ্ধান্তে দাঁড়িয়ে থাকবেন, কোনো ক্ষতি হবে না। রাজনীতিবিদদের সময়টা খুব ভালো। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়ানোর বিষয় এড়িয়ে যান। মা–বাবার সঙ্গে ঝামেলা থাকতে পারে। বুদ্ধি দিয়ে মাথা ঠান্ডা রাখতে হবে।অলসতা কাটিয়ে উঠতে পারলেই সফলতা ও উপকার পাবেন। সন্তানদের কথা শুনুন|

সিংহ রাশি —
আজ একটু সাবধানে থাকতে হবে| সংসারে অশান্তি আসতে পারে। কাজের জায়গায় মালিকের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। বাড়িতে আগুন থেকে সাবধান থাকুন। আজ ব্যবসায় কোনও লাভ হবে না। তবু আপনার সঙ্গে কোথায় মানুষ শান্তি পাবে। একটু খুব ভাল কাজের যোগাযোগ আপনার জন্য অপেক্ষা করছে। সন্তানদের সঙ্গে সময় দিন। গুজবে কান দিয়ে মাথা গরম করবেন না।

কন্যা রাশি —
আজ আপনার জীবনে সমস্যা আছে- সতর্ক থাকার চেষ্টা করুন| রাস্তার বিপদ থেকে সাবধান।বেশি কথায় অশান্তি বাড়বে। আপনি সহজেই বিরোধী পক্ষকে চিনবেন। সারা দিন অলসতায় কাটবে এবং ব্যবসায় ক্ষতি হবে। বাড়ির পরিবেশ ভাইবোনদের সঙ্গে ঝামেলার মধ্যে দিয়ে যাবে। আজ একটু অর্থ ব্যয় হতে পারে। সম্পত্তি থেকে বিতারিত হতে পারেন।কোথাও বেশি বিনিয়োগ করবেন না।

তুলা রাশি —
আজ সারা দিন আনন্দের মধ্যে দিয়ে যাবেন। অকারণে কাউকে পরামর্শদেবেন না । প্রতিযোগিতায় জয় হবে ।ধর্মীয় আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে। অতি আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কাজে তৈরী হওয়া সমস্যা কাটতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে ভুগতে হবে। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। মা ও বাবার পরামর্শ নিন|

বৃশ্চিক রাশি —
আজ বুদ্ধি দিয়ে কাজে সবটা দেখে চলবেন| শরীরে কষ্ট বাড়তে পারে আপনার। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব একটু থাকবে। রাস্তায় খুব সাবধানে করতে হবে, বিপদের সম্ভাবনা আছে। প্রেমের ক্ষেত্রে দিনটি বেশ ভালো। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন।পরিবারের সমস্যার সমাধান হবে। আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সন্তানদের নিয়ে সংসারে অশান্তি।

ধনু রাশি —
আজ আপনার দিনটি একটু সমস্যা দেখা দেবে| আপনার ব্যবসায় কিন্তু চাপ থাকবে। নিজের দক্ষতা ফুটিয়ে তোলার বিশেষ দিন আজ।অকারণ কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ আসতে পারে। পেটের রোগে কষ্ট পেতে পারেন।অতিরিক্ত পরিশ্রমে শারীরিক কষ্ট পাবেন। অতিরাগ আপনার ক্ষতি করতে পারে।

মকর রাশি —
আজ কমবেশি সমস্যা আপনার চারপাশে থাকবে | যদিও পুরানো পাওনা টাকা আদায় হতে পারে। রাজনীতিকদের জন্য সময়টা খুব ভালো যাবে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ দেখতে পারেন। কোথাও বেড়াতে যাওয়ার সিদ্ধান্ত নেবেন না। মা–বাবার সঙ্গে অশান্তি এড়িয়ে চলুন। একটু মাথা ঠান্ডা রাখতে হবে।ভাই-বোনের সঙ্গে বিবাদ হলেও সংসারে সুখ ফিরবে।

কুম্ভ রাশি —
আজ কমবেশি সমস্যার বা ঝামেলা থাকবে আপনার| কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অশান্তি তৈরী হতে পারে। বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব ভালো। আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। মা বা বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। আজ কোনও কারণে ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল কিন্তু প্রচুর পরিশ্রম থাকবে । প্রেমের ক্ষেত্রে ভালো সময়। কুটির শিল্পের সুফল মিলবে।চোখের সমস্যা আসতে পারে|

মীন রাশি —
আজ ভালো মন্দে দিনটি কাটবে আপনার| তবে অপরের জন্য কোনও কাজ করে মনে আনন্দ পাবেন।সবার কাছে ভালবাসা পাবেন আপনি। তবে সামান্য রসিকতা, বিপদ ডেকে আনতে পারে। শারীরিক রাগ থেকে রক্তচাপ বৃদ্ধি পাবে – মাথা ঠান্ডা রাখুন। আজ কর্মক্ষেত্রে নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হবে। সন্তানরা ভালো ফল করতে পারবে|

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *