2nd October 2020 Daily Rashifal in Bengali

2nd October 2020 Daily Rashifal – আজকের রাশিফল

আজকের রাশিফল রাশিফল

আজ আপনার দিনটি (2nd October 2020 Daily Rashifal) কম বেশি ভালো যাবে। কাজের জায়গাতে ভাল খবর পেতে পারেন। রাজনৈতিক কাজে ….

মেষ রাশি :- আজ আপনার দিনটি (2nd October 2020 Daily Rashifal) কম বেশি ভালো যাবে। কাজের জায়গাতে ভাল খবর পেতে পারেন। রাজনৈতিক কাজে সাফল্য আসতে পারে। পারিবারিক বিষয়ে মানসিক অস্থিরতা দেখা দেবে। কারও ওপর নির্ভর করা ঠিক হবে না। যে কোনো বৈঠকে নিজের সিদ্ধান্তে অটল থাকার চেষ্টা করুন।

বৃষ রাশি:- আজ আপনার দিনটি ভালোর মধ্যে দিয়ে কাটবে। জটিল সমস্যার বিনাশ ঘটবে। বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠবে। যোগাযোগ, জনসংযোগ ও রাজনৈতিক কাজে অগ্রগতি হতে পারে।খাদ্য ও ফলমূল ব্যবসায়ীদের সময় ভালো যাবে। পরিবারের জমিসংক্রান্ত পারিবারিক বিরোধের নিষ্পত্তি হতে পারে।

মিথুন রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। পরিচিত নেতার সহায়তায় কর্ম সংকটের সুরাহা হতে পারে। অফিসের প্রতিদ্বন্দ্বীদের সম্পর্কে সাবধান থাকুন। কোনো প্রকার ঝামেলায় পড়তে পারেন। মূল্যবাণ দ্রব্য হারিয়ে বা চুরি হয়ে যেতে পারে। সামাজিক কাজে সুনাম ও মর্যাদা বাড়বে।

কর্কট রাশি:- আজ আপনার দিনটি কমবেশি ভালোর মধ্য দিয়ে কাটবে। ব্যাংক বা অন্য জায়গা থেকে বড় অঙ্কের ঋণ পেতে পারেন। বাবা-মা’র স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। প্রেমের বিষয়ে বেশী ধৈর্য্যশালী হতে হবে। অণৈতিক সম্পর্ক আপনাকে সমস্যায় ফেলবে। কোনো ব্যবসার বা ভালো কাজের চুক্তির জন্য দিনটি ভালো।

সিংহ রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। অফিসে কারও সঙ্গে গোপন কোনো বিষয় নিয়ে আলোচনা না করাই ভালো। সংসারের ব্যয়ের লাগাম টানতে গিয়ে পরিবারের লোকজনের সাথে কিছু ভুল বোঝাবুঝি দেখা দেবে। যেকোনো কাজের বিষয়ে সিদ্ধান্ত নেবেন ঠাণ্ডা মাথায়। শিক্ষার্থীদের জন্য দিনটি বিশেষ শুভ।

কন্যা রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে কাটবে। আগুন থেকে বাড়তি সতর্কতা প্রয়োজন। সামান্য কারণে নিকটজনের সঙ্গে বিবাদ ও সম্পর্কহানি। প্রেম আপনার জীবনে বড় যন্ত্রণা হয়ে দেখা দেবে। প্রতিবেশীর সাথে সম্পর্কের উন্নতি করার চেষ্টা করতে হবে।

তুলা রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে যাবে। উপকার করতে গিয়ে প্রতিবেশীদের কাছে অপদস্থ হওয়ার সম্ভাবনা আছে। সম্পত্তি মামলার ফল অনুকূলে যেতে পারে। কাছের মানুষদের সাথে মতবিরোধ দেখা দিতে পারে। চাকরিসংক্রান্ত ব্যাপারে কাউকে নতুন কোনো ধরনের প্রতিশ্রুতি দেবেন না।

বৃশ্চিক রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে যাবে। অর্থ বা সম্পত্তি লাভের সম্ভাবনা আছে। কাজের চাপ বৃদ্ধি পাবে ও দায়িত্ব পালন করতে হবে সতর্ক হয়ে। ব্যবসায়ীক কাজে অংশিদারের সাথে বিবাদে না জড়ানোই ভালো। দাম্পত্য বিবাদের সম্ভাবনা রয়েছে। রাজনীতি থেকে দূরে থাকুন।

ধনু রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে যাবে। অফিসের কাজে সম্মান রক্ষার ব্যাপারে সাবধানতা প্রয়োজন। সাহিত্য ও সঙ্গীত চর্চার অগ্রগতি হবে। কান ও চোখের সমস্যা থেকে সতর্ক হন। পারিবারিক জমিসংক্রান্ত বিরোধের নিষ্পত্তি হতে পারে।

মকর রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। জমিবাড়ি ক্রয়-বিক্রয়ে সতর্ক থাকবেন। ব্যবসায় বিনিয়োগে লোকসান হতে পারে। চলতে থাকা পারিবারিক মানঅভিমানের অবশান হবে। বকেয়া বিল আদায়ে মানসিক অস্থিরতা কমবে। মানসিক দিক দিয়ে খুব ভালো থাকবেন।

কুম্ভ রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে যাবে। শেয়ার বা ফাটকায় সতর্ক হয়ে বিনিয়োগ করা ভালো। সৃষ্টিশীল কাজে বিশেষ স্বীকৃতি মিলবে। দাতব্য ও মানবতার জন্য কাজ করতে গিয়ে কিছু সমস্যার সম্মূখীন হতে পারেন। কেউ আপনার সঙ্গে বিশ্বাস ভঙ্গ করতে পারে।

মীন রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। চেষ্টার পর বকেয়া টাকা আদায়ের আশা মিলবে। উচ্চ শিক্ষা ও গবেষণা সংক্রান্ত বিষয়ে সমস্যা দেখা দেবে। অপ্রিয় সত্য বলার রাশ টানতে হবে। মানসিক দিক থেকে শান্তি মিলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *