2nd September 2019 Daily Predictions in Bengali

2nd September 2019: ২রা সেপ্টেম্বর ২০১৯ রাশিফল

রাশিফল

আজ (2nd September 2019) একটু সতর্ক থাকবেন, কাজে বিপদের ঝুঁকি আছে। প্রেমের ব্যাপারে আপনার হতাশা আসতে পারে।

মেশ রাশি — আজ আপনার সারাদিন (2nd September 2019) ভালো মন্দে যাবে। একটু বিরোধী মনোভাব চারপাশে থাকবে। প্রতিবেশীর কাছে আজ আপনি জনপ্রিয় হতে পারবেন। লেখকদের জন্য দিনটি বিশেষ ভাল। বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায় ভালো কিছু ঘটতে পারে। রাজনীতিকদের জন্য দিনটি ভাল নয়। নিজের পরিচিত লোক বিরোধিতা করতে পারে।

বৃষ রাশি — মাথা ঠান্ডা ররাখুন, ভালই ফল মিলবে আজ। হঠাৎ কিছু অর্থ পেয়ে যেতে পারেন। উচ্চপদস্থ ব্যক্তির ভাল সাহায্য পাবেন। ব্যবসায় কোনও বাধার জন্য উত্তেজনা কমাতে হবে। বাবার সঙ্গে বিশেষ আলোচনাতা আজই সেরে নিন। নতুন কাজের যোগাযোগ হতে পারে। উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগার সম্ভাবনা আছে। পেটের যন্ত্রণাতে কষ্ট থাকবে।

মিথুন রাশি — আজ একটু সতর্ক থাকবেন,কাজে বিপদের ঝুঁকি আছে। প্রেমের ব্যাপারে আপনার হতাশা আসতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বাড়বে। বন্ধুর সাথে ঝামেলার আশঙ্কা থাকছে। আজ পরিবারে বাজে কিছু ঘটতে পারে। ধর্মীয় কাজে খরচ হতে পারে। ব্যবসায় ভাল আশা করতে পারেন। স্ত্রীর শারীরিক কারণে চিন্তা হতে পারে।

কর্কট রাশি — আজ মোটের উপর দিনটি ভালোই যাবে। আপনার শুভ সময় আসছে। যদিও হঠাৎ শারীরিক কষ্ট পেতে পারেন। ব্যবসায় কিছু শুভ পরিবর্তন থাকছে। বাড়তি খরচের জন্য চিন্তা করবেন না। প্রিয় জনের উপর ঘৃণা আসতে পারে। অনেক দিনের আশা করা জিনিস পেতে চলেছেন। আর্থিক ব্যাপারে ভাল চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ থাকলেওপেটের কষ্ট তৈরী হবে।

সিংহ রাশি — আজ কমবেশি মানসিক উদ্বেগ থাকতে পারে। কাজের চাপে নিজের শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। অভিনেতাদের জন্য ভাল সময় থাকছে। বিবাহিত জীবনে সুখের ভিতর দিয়ে যাবে। ব্যবসাতে বাধা থাকলেও নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। আজ কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বাড়বে বাবার শরীরের জন্য চিন্তা তৈরী হবে।

কন্যা রাশি — আজ ভাবে দিনটি কাটবে আপনার। কাজের জন্য অপরের ভালবাসা পেতে পারেন। সাংবাদিকদের জন্য বেশ ভাল সময়। বাইরের অশান্তি বাড়িতে ডেকে আনবেন না। ব্যবসার ব্যাপারে চিন্তা থাকবে, বাড়বে রক্তচাপ। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। পারিবারিক সম্পত্তি পেতে পারেন। স্ত্রীর সঙ্গে অশান্তির যোগ আছে।

তুলা রাশি — আজ একটু চাপের মধ্যে দিয়ে আপনার দিনটি যাবে। কর্মক্ষেত্রে দায়িত্ব করতে গিয়ে ঝামেলা বাঁধবে। শরীরে কোনও সমস্যায় একটু খরচ হতে পারে। বেড়ানোর পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমে জট কেটে যাবে। লাগামছাড়া খরচের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে । শরীরে রোগের উপদ্রব বাড়তে পারে।সন্তানের সুবুদ্ধি আপনাকে আনন্দে দেবে।

বৃশ্চিক রাশি — ভালো মোদের মধ্যে দিয়েই আপনার দিনটি যাবে। কাজের ক্ষমতা একটু কমতে পারে। কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করুন । মামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। বয়সে ছোট কারোর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময়। বাড়িতে অতিথি আসতে পারে। গঠন মূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে।মায়ের অসুস্থতার জন্য চিন্তা আছে।

ধনু রাশি — আজ অস্বস্তি থাকলেও ভালোর যোগ থাকছে। সারা দিন ব্যবসা ভাল চলবে কিন্তু সঞ্চয় কম। কারও কোনও জিনিসের দায়িত্ব নিয়ে ঝামেলার আশঙ্কা। সম্পত্তি কেনাবেচার জন্য আপনার শুভ সময়। রাস্তাতে আজ অতিরিক্ত সতর্ক থাকুন। উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। পরিবারে শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশান্তি তৈরী হবে।

মকর রাশি — আজ কাছের মানুষকে বিশ্বাস করবেন না। ধর্ম সংক্রান্ত আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। অফিসে ও ব্যবসাতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে খুব ব্যথার কষ্ট পাবেন। জিনিস কেনা বেচার জন্য খরচ হতে পারে। আজ প্রচুর পরিশ্রম হতে পারে। আর্থিক সমস্যার জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সময় দিন।

কুম্ভ রাশি — আজ দিনটি ভালো যাবে আপনার। পাওনা আদায়ের জন্য দিনটি বিশেষ ভাল। নতুন কাজের সন্ধান করতে হতে পারে। কম সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী কাজের জন্য সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল । আজ বাড়ির কেউ বাইরে যাওয়ায় জন্য কষ্ট পাবেন। মাতৃস্থানীয় কারও সঙ্গে অশান্তি হতে পারে। সঙ্গীত চর্চায় ফল ভাল হবে।

মীন রাশি — আজ একটু সমস্যা থাকবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। অচেনা মানুষের প্ররোচনায় পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যেতে চলেছে। অতিরিক্ত কথায় ঝামেলা ডেকে আনবেন না। প্রেমের ব্যাপারে সতর্ক থাকবেন, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা মানুষ শুনবে। মা ও বাবার পরামর্শ মেনে চলুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *