2nd September 2020 Rashifal

2nd September 2020 Rashifal – আজকের রাশিফল

আজকের রাশিফল রাশিফল

আজ আপনার দিনটি (2nd September 2020 Rashifal) ভালো মন্দে যাবে। অপরিচিতের সাথে বিবাদ ও বিতর্কে যাবেন না। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে …

মেষ রাশি:- আজ আপনার দিনটি (2nd September 2020 Daily Rashifal) ভালো মন্দে যাবে। অপরিচিতের সাথে বিবাদ ও বিতর্কে যাবেন না। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে বিজ্ঞান বিভাগের ছাত্রছাত্রীরা সফলতা পাবে। ব্যবসাতে সতর্ক হয়ে বিনিয়োগ করতে পারেন। প্রেমে মানসিক আনন্দ পাবেন।

বৃষ রাশি:- আজ আপনার দিনটি ভালোর মধ্যে দিয়ে কাটবে। ব্যবসায়ীক ঋণ নিয়ে সমস্যা থাকবে। নিজ ভুলে টাকা কিংবা কোনও দ্রব্যের অপচয় হতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। বেশি ঝুঁকি নিয়ে বিনিয়োগ না করাই ভালো। কাজের যায়গাতে সংযত হয়ে কথা বলা দরকার।

মিথুন রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। সামান্য আর্থিক উন্নতির আশা আছে। অংশিদারী ব্যবসায় অংশিদারের সাথে ঝামেলা দেখা দিতে পারে। অযাচিত কিছু টাকা হাতে আসবে। বিলাস দ্রব্য অথবা নতুন কিছু কিনতে পারেন। শরীর স্বাস্থ্যের দিকে নজর রাখতে হবে।

কর্কট রাশি:- আজ আপনার দিনটি কমবেশি ভালোর মধ্য দিয়ে কাটবে। কাজের জায়গাতে ঝঞ্ঝাট ও দুশ্চিন্তা তৈরী হবে। ব্যবসাতে সামান্য অর্থোন্নতি হবে। অকারণে পারিবারিক কলহ দেখা দেওয়াতে মানসিক চাপ ও ব্যয় বৃদ্ধি পাবে। গোপনে কাউকে সাহায্য করতে পারেন। পারিবারিক বিষয়ে বাবার সাথে আলোচনা সেরে নিন।

সিংহ রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। ব্যবসার আর্থিক উন্নতির পক্ষে অনুকূল দিন। সামাজিক কাজে ও কোনও গুণের জন্য সম্মানিত হবেন। বুদ্ধি দোষে অর্থ কিংবা দ্রব্যের অপচয় হতে পারে। শিল্পী ও কলাকুশলীদের আয়ের সম্ভাবনা। পরিবারে ছোট ব্যাপারকে কেন্দ্র করে জটিলতা দেখা দিতে পারে।

কন্যা রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে কাটবে। হঠাৎ অপ্রত্যাশিত কিছু অর্থ হাতে আসবে। বকেয়া বিল পরিশোধ করতে হতে পারে। অকারণ নিকটজনের সাথে বিবাদ সৃষ্টি হবে। বিনিয়োগ করার আগে চিন্তা ভাবনা করা দরকার। কোনও গুণী ব্যক্তির সান্নিধ্যে আসবেন।

তুলা রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে যাবে। ব্যবসাতে নতুন যোগাযোগ ও আয় বৃদ্ধির ক্ষেত্রে অনুকূল। সন্তানের বিষয়ে মানসিক উদ্বেগ কিছুটা থাকবে। সাংবাদিক ও পত্রিকা প্রকাশকদের কাজে চাপ থাকবে। বন্ধু কিংবা প্রিয়জনের জন্য কিছুটা ব্যয় হবে। অযাচিত কিছু অর্থ হাতে আসবে।

বৃশ্চিক রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে যাবে। কাজের জায়গাতে শারীরিক ও মানসিক দিক থেকে উদ্বেগ তৈরী হবে। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আপনাকে লাভবান করবে। ব্যবসাতে বকেয়া কিছু টাকা আদায় হতে পারে। কারও সাথে মনোমালিন্য ও বচসার সৃষ্টি হতে পারে।

ধনু রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে যাবে। কাজের জায়গাতে প্রসার লাভ ও আর্থিক যোগাযোগ বাড়বে। অনিচ্ছা সত্ত্বেও অন্যের অনুরোধ রক্ষা করতে হবে। শারীরিক অস্বস্তি ও আঘাত প্রাপ্তির যোগ আছে। দিনের শেষে মানসিক ভাবে কিছুটা চাঙ্গা হয়ে উঠবেন। বিদ্যায় আত্মবিশ্বাস হারাবেন না।

মকর রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। কাজের জায়গাতে দেহ ও মনের উপর চাপ তৈরী করবে। পারিবারিক অশান্তি এড়িয়ে চলার চেষ্টা করুন। অফিসে বসের অপ্রীতিভাজন হবেন। অনিচ্ছা সত্ত্বেও কোথাও যেতে হতে পারে। ব্যবসাতে নতুন যোগাযোগ ও সামান্য আয় বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে যাবে। ব্যবসায়ীক কাজে অগ্রগতি হবে। আমদানী ও রপ্তাণীতে চলতে থাকা জটিলতা কেটে যাবে। বিনিয়োগ বেশি ঝুঁকি নেওয়া ঠিক হবে না। সন্তানদের সাথে সময় দিতে হবে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। হিসেবে কষে নতুন প্রেমে নামুন।

মীন রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। সৃষ্টিমূলক কর্মে উৎসাহ মিলবে। প্রেমিক প্রেমিকাদের সময় শুভ। নতুন ব্যবসায়ীক সুযোগ পেতে পারেন। আমদানী রপ্তাণী বাণিজ্য নিয়ে জটিলতা কাটতে চলেছে। উত্তেজনাকে নিয়ন্ত্রণে রাখতে হবে। ধর্মীয় বিষয়ে আগ্রহ বাড়বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *