5th December Daily Horoscope in Bengali

5th December Daily Horoscope: আজকের রাশিফল

রাশিফল

আজ আপনার দিনটি (5th December Daily Horoscope) ভালো যাবে। ব্যবসার যোগাযোগে সাফল্য আশা করা যায়। বাড়তি খরচ হতে পারে।

মেষ রাশি:- আজ আপনার দিনটি (5th December Daily Horoscope) ভালো যাবে। ব্যবসার যোগাযোগে সাফল্য আশা করা যায়। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। বাড়তি খরচ হতে পারে। ঘুষ নেওয়া ও নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় ও বহন ও থেকে বিরত থাকুন। রাজনৈতিক কাজে নতুন দায়িত্ব পেতে পারেন। ঠিকাদারদের বকেয়া বিল আদায়ের সম্ভাবনা আছে।

বৃষ রাশি:- আজ আপনার দিনটি ব্যস্ততার। সামাজিক ক্ষেত্রে আপনার ক্ষমতা ও সুনাম সম্মান বৃদ্ধি পাবে। চাকরীজীবীদের আর্থিক অনিশ্চয়তা কেটে যেতে পারে। সাংসারিক পরিস্থিতির উন্নতি আশা করা যায়। দ্রুতগতির বাহন এড়িয়ে যাওয়াই ভালো হবে। বকেয়া আদায়ের চেষ্টায় অগ্রগতি হবে। বন্ধুর সাহায্য পেতে পারেন।

মিথুন রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। কর্পোরেট ব্যবসায় কোন কর্মকর্তার সাহায্য কাজে আসবে। কর্মের জন্য বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। ব্যবসার কাজে বন্ধুর সাহায্য আশা করা যায়। স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। সরকারী কাজে সফল হতে পারেন।

কর্কট রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে যাবে। আয় বুঝে ব্যয় করুন, সঞ্চয়ে হাত পড়বে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। ব্যাংক থেকে কিছু টাকা তুলতে হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক ভ্রমনের যোগ প্রবল। কর্মস্থলে কোনো ভালো ফল পাবেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো ভালো সংবাদ পেতে পারেন।

সিংহ রাশি:- আজ আপনার দিনটি কম বেশি ভালো যাবে। অবিবাহিতদের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। মৃত্যু বা দূর্ঘটনার সংবাদ পেতে পারেন। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে স্ত্রীর মতামতকে গুরুত্ব দিন। ব্যবসায়ীদের নুতন বিনিয়োগে লাভের আশা আছে।

কন্যা রাশি:- আজ আপনার দিনটি একটু সমস্যার। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। কাজে কিছু বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। পেশাজীবীদের কাজের চাপ থাকবে। আত্মীয়র দ্বারা মনে আঘাত পেতে পারেন। রাগ ও জেদ নিয়ন্ত্রনে রাখুন। চাকরীতে সহকর্মী বন্ধুদের সাহায্য পেতে পারেন।

তুলা রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। তবু কাজের লোকের সাথে বিবাদের আশঙ্কা রয়েছে। বাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। সৃজনশীল পেশাজীবীদের আয় বৃদ্ধির যোগ। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি:- আজ আপনার দিনটি কর্মময়। সাংসারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। গৃহ সংস্কারের কাজে অর্থ ব্যয় হবে। সৃজনশীল পেশার সাথে যুক্তদের দিনটি ভালো যাবে। মিডিয়া কর্মীদের দিনটি শুভ সম্ভাবনাময়। অপরিচিত কাউকে আশ্রয় দেবেন না।আত্মীয়দের সাথে সম্পর্কের উন্নতি আশা করা যায়।

ধনু রাশি:- আজ আপনার দিনটি সাফল্যের। বস্ত্র ব্যবসায়ীরা লাভের আশা করতে পারেন। আত্মীয়দের সাহায্য পেতে পারেন। যানবাহন ক্রয়ের জন্য দিনটি অনুকূল থাকবে। প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে।সাংবাদিক ও মিডিয়া কর্মীদের কাজের যোগাযোগ বাড়বে।

মকর রাশি:- আজ আপনার দিনটি কম বেশি ভালো যাবে। বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। আজ ভালো সংবাদ পেতে পারেন। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো লাভের আশা আছে। অপরিচিতকে বিশ্বাস করবেন না। সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবেন।

কুম্ভ রাশি:- আজ আপনার দিনটি শুভ সম্ভাবনাময়। গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত হতে পারেন। ব্যবসা বাণিজ্যে ভালো আয় হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ করবেন না।রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন। দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির অবশান হবে।

মীন রাশি:- আজ আপনার দিনটি কম বেশি ভালো যাবে। অফিসে প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। খুচরা ব্যবসায় ভালো আয় রোজগার হবে। উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। প্রেমে ভালো ফল পাবেন।অসুস্থদের শারীরিক ও মানসিক অবস্থার উন্নতি হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *