5th November Daily Horoscope in Bengali

5th November Daily Horoscope: আজকের রাশিফল

রাশিফল

আজ আপনার দিনটি (5th November Daily Horoscope) সাফল্যের। কর্মপরিবেশ অনুকূল থাকবে। পাওনা আদায় হতে পারে।

মেষ রাশি:- আজ আপনার দিনটি (5th November Daily Horoscope) সাফল্যের। কর্মপরিবেশ অনুকূল থাকবে। পাওনা আদায় হতে পারে। প্রিয় জনের কাছে থেকে উপকার পেতে পারেন। আজ সারা দিন আনন্দে থাকবেন। কাজের জন্য উদ্বেগ বাড়তে পারে। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে পারবেন।বেকারদের কোনো বেসরকারী চাকরির যোগাযোগ হতে পারে। রাজনৈতিক নেতাকর্মীরা নুতন পদ পেতে পারেন।

বৃষ রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। আশা পূরণ হতে পারে। আজ লটারি বা প্রাইজবন্ড কিনলে সাফল্য পেতে পারেন। কোনো ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। কাজের জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে। বাড়িতে অতিরিক্ত খরচ হতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়বে। ব্যবসায় কোনও ক্ষতি হতে পারে। বাড়িতে কোনো ধর্মীয় ব্যক্তির আগমন হতে পারে।

মিথুন রাশি:- আজ আপনার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ধার দেওয়া থেকে বিরত থাকার চেষ্টা করুন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। সামাজিক সংকট এড়িয়ে চলুন। কথা বলার সময় সংযত থাকুন। আপনার আচরণ আজ খুব খারাপ হতে পারে। ব্যবসায় চাপ বাড়তে পারে। পাওনা অর্থ আদায় হবে।ঝুঁকিপূর্ণ ব্যবসা থেকে কিছু রোজগারের যোগ।

কর্কট রাশি:- আজ আপনার দিনটি সুখ শান্তির। অবিবাহিতদের বিয়ের যোগ আছে। ক্ষুদ্র ব্যবসায়ীদের ভালো বেচাকেনা হবে। নতুন বিনিয়োগের সুযোগ পেতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। বিপদ থেকে মুক্তি পেতে পারেন। কাজের জন্য কোথাও যেতে হতে পারে। নিজের ব্যবসায় খুব ভাল লাভ আসতে পারে। স্ত্রীর জন্য বস্ত্র বা অলঙ্কার ক্রয় করতে পারেন।

সিংহ রাশি:- আজ আপনার দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। পেটের পীড়ায় ভুগতে পারেন। খাওয়াদাওয়ায় সতর্ক থাকুন।অত্যাধিক পরিশ্রমের কারণে অসুস্থ হয়ে পড়তে পারেন। বাড়তি কোনও খরচের আশঙ্কা। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। অফিসে বিবাদের আশঙ্ক। ধর্ম সংক্রান্ত কোনও আলোচনা থেকে আনন্দ। অর্থ ক্ষতির আশঙ্কা আছে।

কন্যা রাশি:- আজ আপনার দিনটি আনন্দের থাকবে। পেটের সমস্যা বাড়তে পারে। কোনও কাজের জন্য গভীর চিন্তা করতে হতে পারে। সন্তানের জন্য খরচ বৃদ্ধি পাবে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। শরীরের কোনও অংশে যন্ত্রণা বাড়তে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। শিশুরা খুব আনন্দ করতে পারেন। পরীক্ষার্থীদের পড়াশোনার চাপ থাকবে।

তুলা:- আজ আপনার দিনটি ব্যস্ততায় কাটবে। বাড়িতে আত্মীয় স্বজনের আসাতে সারা দিনই ব্যস্ত থাকবেন। কোনো স্বপ্ন পূরণ হবে। আসবাবপত্র ক্রয় করার যোগ। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে। জমি ভূমি আবাসন সংক্রান্ত কাজে সাফল্য মিলবে। বাবা ও মায়ের দিকে নজর রাখুন।

বৃশ্চিক রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। ভালোকাজের জন্য অর্থ ব্যয়ের যোগ। বিদেশ থেকে কোনো সংবাদ পেতে পারেন। পরিস্থিতি নিজের নিয়ন্ত্রণে রাখতে পারবেন। আপনজন কারো সঙ্গে যোগাযোগ হতে পারে। মানসিক কোনও উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। অনলাইন বিক্রেতাদের ভালো বেচাকেনার সম্ভাবনা আছে।

ধনু রাশি:- আজ আপনার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। পড়াশোনায় আনন্দ পাবেন। অনলাইন যোগাযোগে সফল হবেন। খাদ্য ও মিষ্টান্ন ব্যবসায় ভালো আয়ের যোগ। চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হতে পারে।

মকর রাশি:- আজ আপনার দিনটি ভালো যাবে। কোনো স্বপ্ন পূরণের সুযোগ পাবেন। আর্থিক দিক ভালো থাকবে। আপনার শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। ব্যক্তিত্ব বিকাশের সুযোগ পেতে পারেন। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য। আজ পুরনো কোনও আশা ভঙ্গ হতে পারে। সাংগঠনিক বা সামাজিক কাজের দায়িত্ব পেতে পারেন।

কুম্ভ রাশি:- আজ আপনার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো সাংগঠনিক কাজে অংশ নিতে পারেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। কাজের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ব্যবসায়ীক কাজে বিদেশ যেতে পারেন।

মীন রাশি:- আজ আপনার দিনটি ভালোমন্দে যাবে। ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কোনো আশা পূরণ হতে পারে। ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। বকেয়া টাকা পেতে পারেন। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। পেটে একটু সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। ঠিকাদারী ব্যবসায় ভালো আয়ের সুযোগ পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *