Cancer May 2020 Predictions in Bengali

Cancer May 2020: কর্কট রাশির মে মাসের রাশিফল ২০২০

মাসিক রাশিফল রাশিফল

Cancer May 2020: পরিচিত কাউকে অকারণে বিশ্বাস করতে যাবেন না। আপনার খোলা মনের সুযোগে পারিবারিক সম্পর্ককে বিপথে চালিত করতে পারে।

Cancer May 2020: পরিচিত কাউকে অকারণে বিশ্বাস করতে যাবেন না। আপনার খোলা মনের সুযোগে পারিবারিক সম্পর্ককে বিপথে চালিত করতে পারে। মাথা ঠান্ডা রেখে এদের এড়িয়ে যাওয়ার চেষ্টা করতে হবে। দাম্পত্য জীবনে ও প্রেমিক/ প্রেমিকার জন্য চিন্তা হতে পারে। পরিবারে আর্থিক চাপ থাকবে টাকা সামনে থেকেও হাতে আসবে না। কোন নিকট বন্ধুর দ্বারা ক্ষতি হতে পারে। সেক্ষেত্রে উপার্জন বাড়ার কিছু নতুন পথ হাতে আসবে। কোন গোপন সম্পর্কের কথা ফাঁস হয়ে যেতে পারে। বহু দিনের কোন স্বপ্ন এই মাসে পুরন হতে পারে।

কর্কট রাশির 2020 রাশিফল – আরও জানতে ক্লিক করুন …

প্রেম, পরিবার ও সমাজ:

লোভাতুর হয়ে বেপথে যাবেন না। সামনে বেশ কিছু ভুল পথ সামনে আসতেই পারে। অজানা কোনও সমস্যার জন্য মনের মাঝে চাপ বাড়বে। নতুন প্রেমের ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তা করুন। এই মে মাসে সামাজিক কাজের জন্য সম্মান ও ব্যাপ্তি বাড়তে পারে। প্রতিবেশী কাউকে কোনও কাজে সাহায্য করতে পারবেন। বিপক্ষের মানুষ জন্য এই মাসে ভয় বাড়তে পারে। বাবা ও মায়ের কাছ থেকে আর্থিক সাহায্য মিলতে পারে। পারিবারিক কাজের জন্য দায়িত্ব বাড়তে পারে। কোথাও বেড়াতে যাওয়ার জন্য পরিকল্পনা এড়িয়ে চলুন।

ব্যবসা ও কর্মজগৎ:

নিজের ওপর বিশ্বাস রাখুন। কোন সঙ্কোচ বা অবিশ্বাস মনের মধ্যে আসতে দেবেন না। ইম্পোর্ট, এক্সপোর্ট, ট্রেডিং, ম্যানুফ্যাকচারিং কাজ ধীরে সতর্ক হয়ে করতে হবে। মিডিয়া ব্যাঙ্কিং, আইটি, টেকনিক্যাল কাজের সাথে জড়িত ব্যক্তিদের জন্যে এই মাস লাভদায়ক হতে চলেছে। আর্থিক লেনদেনের ক্ষেত্রে সমস্যা আসতে পারে। চাকরির ক্ষেত্রে বিশেষ কিছু সুবিধা পেতে চলেছেন। তাই কেউ পরামর্শ দিলে কাজে লাগান। ঘরে থাকার চেষ্টা করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *