Cancer November 2019 Monthly Horoscope in Bengali

Cancer November 2019: কর্কট রাশি নভেম্বর মাসের রাশিফল

রাশিফল

এই মাসে (Cancer November 2019) শান্ত, সুবোধ বহিরাবরণ ভেদ করে মজার মানুষটা যদি একবার দুঃসাহসিকভাবে জেগে ওঠে তাহলে তো কথাই নেই।

এই মাসে (Cancer November 2019) শান্ত, সুবোধ বহিরাবরণ ভেদ করে মজার মানুষটা যদি একবার দুঃসাহসিকভাবে জেগে ওঠে তাহলে তো কথাই নেই। স্বাভাবিক ভয়-ভীতিগুলো তার দুষ্টুমিভরা পাগলামি আর কৌতুক দিয়ে আচ্ছাদিত করে রাখে। কাজের ভুলের মাসুল গুনতে হতে পারে। এই মাসে জুয়া জাতীয় কোনও খেলা থেকে সাবধান থাকুন। যাঁরা সঙ্গীত নিয়ে থাকেন, তাঁদের জন্য ভাল খবর আসছে। এই মাসে বাড়তি খরচের জন্য মাথা গরম হতে পারে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আপনি আপনার জীবন সঙ্গীর প্রেমের উষ্ণতা অনুভব করবেন। আপনার কোন অপ্রীতিকর এবং হতাশাজনক পরিস্থিতির মুখোমুখি হওয়ার সম্ভাবনা আছে।

চোখকান খোলা রাখতে হবে। কোনও ভাল স্বপ্ন পূরণ হতে পারে। বিভিন্ন ক্ষেত্রে ইতিবাচক পদক্ষেপ নেওয়ার সুযোগ আসবে। চাকরির ক্ষেত্রে ভালো প্রোমোশনের সুযোগ আসতে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়বে। বেড়াতে গিয়ে খরচ বাড়তে পারে। ব্যবসায় লাভ বৃদ্ধি। আর্থিক ব্যবস্থা ভাল হতে পারে। নতুন চুক্তিগুলি লাভজনক মনে হতে পারে কিন্তু আকাঙ্খিত অনুযায়ী লাভ আনবে না- আর্থিক বিনিয়োগের সময় কোন হঠকারী সিদ্ধান্ত নেবেন না। মানুষজন আপনাকে নতুন আশা এবং স্বপ্ন প্রদান করবে- কিন্তু তার অনেকটাই আপনার নিজস্ব উদ্যোগের উপর নির্ভরশীল।

প্রেমের ক্ষেত্রে নতুন ভাবনা তৈরি হতে পারে। ইতিমধ্যেই সম্পর্কের মধ্যে রয়েছেন , তাঁরা নতুন করে প্রেমকে উপভোগ করবেন। ব্যবসায় শত্রু বৃদ্ধি পেলেও আয় ভাল হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। যত বেশি পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন , ততবেশি খুশির মেজাজে থাকবে আপনি। কোনও রকমের অসফলতা যদি আপনাকে ঘিরে ধরে, তাহলে সেখান থেকে মুক্ত পেতে মেডিটেশন করুন। বাড়ি থেকে অফিস, কোনও রকমের ঝামেলা যাতে আপনার ব্যক্তিগত জীবনে মাথা চাড়া না দিতে পারে, ত সেদিকে নজর রাখুন।বাড়িতে কোনও অতিথির জন্য চিন্তা বাড়তে পারে। স্ত্রী বিবাদ বৃদ্ধি। এই মাসে ভয়ের জন্য কোনও কাজ আটকে যেতে পারে। ধর্ম নিয়ে আগ্রহ বাড়তে পারে। এ সময় পেটের সমস্যা বাড়বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *