Cancer November 2020 Monthly Rashifal in Bengali

কর্কট রাশি নভেম্বর ২০২০ – Cancer November 2020

মাসিক রাশিফল রাশিফল

কর্কট রাশির জাতক জাতিকারা (Cancer November 2020) চোখ কান খোলা রাখবেন। অন্যের কথায় গা ভাসিয়ে দেবেন না। আপনার দশম ঘরটি …

নিজস্ব প্রতিবেদন: এই নভেম্বর মাসে কর্কট রাশির জাতক জাতিকারা (Cancer November 2020) চোখ কান খোলা রাখবেন। অন্যের কথায় গা ভাসিয়ে দেবেন না। আপনার দশম ঘরটি এই মাসে সক্রিয় থাকবে। সেই কারণেই আপনাকে কাজের জায়গাতে সতর্ক থাকতে হবে। এই মাসে আপনার সহকর্মীরা আপনার পক্ষে থাকবেন। এই সময়ে জীবনে কিছু উত্থান-পতন হতে পারে। ব্যবসায়ীরা এই মাসে বড় অর্ডার পেতে পারেন। আর্থিক দিক দিয়ে খুব বেশি চিন্তা করার প্রয়োজন নেই।

এই নভেম্বর মাসে গ্রহ নক্ষত্র আপনাকে সমর্থন করবে। আর্থিক দিকটি শক্তিশালী হবে, তাই মাসে কিছু বিনিয়োগ করতে পারেন। ব্যবসায়ীদের নতুন কিছু কাজ শুরু করার বিষয়ে চিন্তা করবেন। আপনার প্রচেষ্টা সফল হওয়ার সম্ভাবনা খুব বেশি। মাসটি ইতিবাচক হাওয়ায় আপনি জীবনের বেশ কিছু ক্ষেত্রে ভাল করতে সক্ষম হবেন। পরিবারের সুখ ও সমৃদ্ধি বজায় রাখার জন্য, এই মাসেবাড়িতে ধর্মীয় কাজের আয়োজন করলে খুব ভাল হবে।

এই নভেম্বর মাসে, কর্কট রাশির বিদ্যার্থীরা ভাল ফল অর্জন করতে পারবেন। পরীক্ষার প্রস্তুতির জন্য মন দিয়ে পড়াশোনা করা দরকার। প্রেম ও বিবাহিত জীবন এই মাসে খুব ভাল হবে। দীর্ঘ অসুস্থতার প্রতিকার পেতে পারেন এই মাসে। আপনি এক আশ্চর্যজনক শক্তি দেখতে পাবেন। আপনার শরীর স্বাস্থ্য ভাল থাকবে। তবে নেশার দ্রব্য এড়িয়ে চলার চেষ্টা করুন।

রোজ ভোরবেলা “শ্রী সোমনাথ” আরতি করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *