Cancer September 2020 Rashifal in Bengali

Cancer September 2020: কর্কট রাশি সেপ্টেম্বর মাস

মাসিক রাশিফল রাশিফল

কর্কট রাশির জাতক জাতিকাদের এই সেপ্টেম্বর মাস (Cancer September 2020) একটু সতর্ক হয়ে থাকতে হবে। বাইরের বিষয়ে কৌতূহল ও আকর্ষণ কমাতে …

নিজস্ব প্রতিবেদন: কর্কট রাশির জাতক জাতিকাদের এই সেপ্টেম্বর মাস (Cancer September 2020) একটু সতর্ক হয়ে থাকতে হবে। বাইরের বিষয়ে কৌতূহল ও আকর্ষণ কমাতে হবে। এই মাসের শুরুতে শুক্র আপনার রাশি, লগ্ন ভাবে গোচর করবে। চাকরি ও পেশার সাথে জড়িতরা এই মাসে শুরুর সময় কিছু সমস্যার সম্মুখীন হবেন । বিশেষ করে সে সব জাতকদের সদ্য চাকরি পরিবর্তন করেছেন বা কোন নতুন পদে প্রবেশ করেছেন। যদিও এই সমস্যা সাময়িক। কাজের বিস্তার বাড়বে ও ফলে মানসিক চাপ হতে পারে।

আপনার খারাপ কাজের প্রদর্শন বিতর্ক তৈরী করতে পারে। তবে মাসের শেষের দিকে চাকরি পেশা জাতকদের নিজের পদে উন্নতি হতে পারে। ফলে আর্থিক ভাবে সমৃদ্ধ হতে পারে। ব্যবসাতেও আপনি ভালো লাভ অর্জন করতে পারেন। এই মাসে আপনার ভাই-বোনের সাথে সম্পর্ক খুব ভালো থাকবে। পারিবারিক সম্পর্ক মজবুত হবে। বাবা ও মায়ের চিকিৎসার বিষয়ে দায়িত্ব নিতে হবে। সামাজিক কাজে এগিয়ে গেলে সুনাম বাড়বে।

এই সেপ্টেম্বর মাসে বিদ্যার্থীদের স্থান পরিবর্তন হতে পারে। কোন নতুন জায়গাতে পড়াশোনার জন্য যেতে হতে পারে। রাসাটি গাড়ি চালানোর সময় সতর্ক থাকতে হবে। প্রেমে নতুন সম্ভাবনা তৈরী হবে। জীবনে খুশি আর সতেজতা আসবে। এই মাসে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। নিয়ম মেনে শরীর চর্চা ও হালকা খাবার ঘোষণ করুন। । প্রত্যেক ভোরবেলা “ওং শ্রী হরিহর নমো নমঃ” মন্ত্রের ১০৮ বার জপ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *