Capricorn March 2020 Monthly Horoscope in Bengali

Capricorn March 2020: মকর রাশি মার্চ মাস ২০২০

রাশিফল

এই মাসে (Capricorn March 2020) পরোপকারী চিন্তাভাবনার জন্ম হবে আর আপনি লোকেদের সাহায্য করার জন্য এগিয়ে যাবেন। যদিও এই সব কিছুর পরে আপনি …

এই মাসে (Capricorn March 2020) পরোপকারী চিন্তাভাবনার জন্ম হবে আর আপনি লোকেদের সাহায্য করার জন্য এগিয়ে যাবেন। যদিও এই সব কিছুর পরে আপনি মানসিক দিক থেকে অসন্তুষ্ট থাকবেন আর মনের ভেতরে আশ্চর্যজনক অসুস্থি হবে। যে কোনো প্রকারের ব্যাকুলতা মধ্যে জড়িয়ে উত্তেজিত হবেন না অফিসে সুনাম বাড়তে পারে। সম্পত্তি নিয়ে আত্মীয়ের সঙ্গে বিবাদ। এ মাসে মধুর কথাবার্তার জন্য বন্ধু মহলে সুনাম।আর ধৈর্যের সাথে কাজ করুন চায়ে সেটা আপনার পারিবারিক জীবন হোক বা আপনার পেশা জীবন হোক সব জায়গাতে ভেবেচিন্তে কাজ করবেন।

এই মাসে আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। সাময়িক সঙ্গীর সঙ্গে ব্যাক্তিগত ব্যাপার আলোচনা করবেন না। আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির খুবই অভাব অনুভব করতে পারে। লটারিতে ও ফাটকা ব্যবসার জন্য ভাল সময়। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। কর্মসূত্রে বিদেশ ভ্রমণের সম্ভাবনা। প্রিয় জনের সঙ্গে দেখা হওয়ায় এ মাসে খরচ বাড়বে। পারিবারিক ঝালেমা মাথা ঠান্ডা রেখেএড়িয়ে চলুন।

যারা পর্যটন, সমাজসেবা, যান্ত্রিক কৌশল, তথ্য প্রযুক্তি ইত্যাদি সম্পর্কিত কাজে নিযুক্ত তারা এই মাসে ভাল অগ্রগতি পেতে পারেন। স্থায়ী বা দীর্ঘস্থায়ী চাকরি পাওয়ার ভাল সম্ভাবনা রয়েছে। আপনার অনেককে স্থানান্তরিত হবে চাকরির কারণে। কোনও ধরণের শর্টকাট দিয়ে অর্থোপার্জনের চেষ্টা করবেন না, অন্যথায় লাভের জায়গায় লোকসান হতে পারে। এই বছর কিছু ব্যয় শারীরিক সমস্যা এবং কিছু ধর্মীয় কর্মকাণ্ডেও হতে পারে। আপনি চাকরী করুন বা ব্যবসা, কাজের সংযোগে এই বছর আপনাকে অনেক ট্রিপ করতে হবে এবং বিদেশ যাওয়ার সম্ভাবনাও রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *