Capricorn November 2019 Monthly Horoscope in Bengali

Capricorn November 2019: মকর রাশি নভেম্বর মাস

রাশিফল

এই মাসে (Capricorn November 2019) নিয়মানুবর্তিতা এবং আত্ম-সমীক্ষার প্রবণতা দেখা যাবে। অবিরত অপমান, চাপ ও হতাশার বোঝা হজম করতে পারবেন।

এই মাসে (Capricorn November 2019) আপনার মধ্যে খুবই নিয়মানুবর্তিতা এবং আত্ম-সমীক্ষার প্রবণতা দেখা যাবে। অবিরত অপমান, চাপ ও হতাশার বোঝা হজম করতে পারবেন। নিজেদের ব্যাপারেই নিমগ্ন থাকতে বেশি পছন্দ করবেন। কারও পরামর্শ দিতে ও নিতে যাবেন না। অতিরিক্ত খরচের জন্য মাথা গরম থাকবে। রক্তপাতের যোগ আছে, একটু সাবধান থাকুন। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ। ব্যবসায় আয় বৃদ্ধি পাবে। অশান্তির জন্য এই মাসে মন খারাপ হতে পারে। নতুন কাজের সুযোগ আসলেও , আয় কম হওয়ার সম্ভাবনা রয়েছে। ভ্রাতৃস্থানীয় কারোর সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা আছে।

সুচিন্তিতভাবে কাজের পরিণাম যাচাই করে কাজে নামবেন। যেসব জায়গায় নিজের যোগ্যতাবলে উপরে ওঠার সুযোগ আছে এদের টার্গেট সেসব জায়গায় এগিয়ে যান। বস হিসেবে দারুণ সফল হবেন। সাবধানে চলাফেরা করবেন এই মাসে। বিভিন্ন দিক থেকে বিপদ ঘটে যেতে পারে এই গোটা মাসে। তাই যেকোনও নতুন কাজে যোগ গিতে গিয়ে সাবধান থাকবেন। জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। প্রেমে চাপ বৃদ্ধি পাবে। আইনি কাজ ভাল হবে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, বিপদের যোগ আছে। পূজাপাঠের জন্য শান্তি মিলবে। এই মাসে বীরত্ব প্রকাশ করতে গিয়ে বিপদ হতে পারে।

কর্মক্ষেত্রে সাফল্য আসতে বাধ্য। কারণ কোনও কাজ নিয়ে বেশ জেদি হয়ে থাকবেন না। যেকোনও ক্ষেত্রে জেদের বশবর্তী হয়ে সফল হয়ে যাবেন। কোনও কারণে আর্থিক ক্ষতি হতে পারে। শত্রুর বিষয় একটু সাবধান থাকুন। সাময়িক সঙ্গীর সঙ্গে ব্যাক্তিগত ব্যাপার আলোচনা করবেন না। আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির খুবই অভাব অনুভব করতে পারেন। আপনি পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন- ভালো কাজে সময় দিয়ে আপনার জীবনে অভূতপূর্ব পরিবর্তন আনতে পারেন। এই মাসে কোমরের যন্ত্রণা বাড়তে পারে। তবে জেদের দ্বারাই অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। বহুদিনের পরিশ্রমের ফল এই বছর আপনি পেতে পারেন, যদি সঠিক পদক্ষেপ নিয়ে এগিয়ে যান। সঙ্গী যদি আপনাকে আপন করে নেন, তাহলে সমস্যা কাটানো যাবে সহজেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *