15th August 2020 Rashifal Daily

15th August 2020 Rashifal: আজকের রাশিফল

আজকের রাশিফল রাশিফল

আজ আপনার দিনটি (15th August 2020 Rashifal) ভালো মন্দে যাবে। সহজে বিশ্বাস করে অর্থ ধার দেবেন না। কাজের উদ্বেগ কেটে যাবে। প্রতিবেশীদের থেকে …..

মেষ রাশি:- আজ আপনার দিনটি (15th August 2020 Rashifal) ভালো মন্দে যাবে। সহজে বিশ্বাস করে অর্থ ধার দেবেন না। কাজের উদ্বেগ কেটে যাবে। প্রতিবেশীদের থেকে সমস্যা দেখা দেবে। অহেতুক অর্থ ব্যয় না করে সঞ্চয়ে মন দিন।

বৃষ রাশি:- আজ আপনার দিনটি ভালোর মধ্যে দিয়ে কাটবে। কাজে বিষয়ে সতর্ক থাকুন। ব্যবসাতে উপার্জন বাড়াবে তাই বিনিয়োগ করতে পারেন। ফাটকা খেলায় আজ ক্ষতির সম্মুখীন হতে পারেন। বকেয়া অর্থ আদায়ের সুযোগ আসবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে।

মিথুন রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। পরিস্থিতির দিকে বেশি নজর দিতে গিয়ে হতাশায় ভুগবেন না। শেয়ার ও ফাটকা খেলাতে লাভ হবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে কলহ। বিদ্যার্থীরা অস্থিরতা ও অলসতা কমালে প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল হবে। ব্যবসা শুরু করলে মন্দ হবে না।

কর্কট রাশি:- আজ আপনার দিনটি কমবেশি ভালোর মধ্য দিয়ে কাটবে। সন্তানকে নিয়ে ভাবনায় থাকতে হবে। ব্যবসাতে রোজগার ভালো হবে। পরিবারের সকলের শরীর স্বাস্থ্য ভালো থাকবে। প্রতিবেশীর সাথে বাড়তি কথার জন্য বিবাদ হতে পারে। বকেয়া বেতন অনলাইনে পেতে পারেন।

সিংহ রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। পরিবারের চেনা পরিবেশ নিয়ে উদ্বেগে থাকতে হবে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে সম্পর্ক ভালো রাখা প্রয়োজন। ব্যবসায় কমবেশি উন্নতি হবে। সংসারে আয়-ব্যয়ের সমতা বজায় থাকবে। নেতা কর্মীদের লোভ সংবরন করতে হবে। দাতব্য ও মানবতার জন্য কাজ সাবধানে করবেন।

কন্যা রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে কাটবে। প্রেমে হঠাৎ আগ্রহ বাড়বে। বৃহত্তর স্বার্থে কিছু ত্যাগ স্বীকার করতে হবে। ব্যবসাতে দ্রুত কোনও সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না। শেয়ার বা ফাটকায় লাভ দেখতে পাবেন। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন।

তুলা রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে যাবে। পারিবারিক কাজে মতানৈক্য ঘটতে পারে। খুব সংযত হয়ে সিদ্ধান্ত নিতে হবে। শরীর নিয়ে সাবধানে থাকতে হবে। ব্যবসাতে আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আত্মীয়র অসুস্থতা বা রোগের সংবাদ পেতে পারেন। মানসিক অস্থিরতা কাটিয়ে তুলুন।

বৃশ্চিক রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে যাবে। আবেগের বশে কোনও কাজ করবেন না। গুরুজনদের কথা শুনলে আপনার ভালো হবে। উত্তেজনার কারণে বন্ধুর সঙ্গে সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। ব্যবসাতে বিনিয়োগ করলে আজ লাভ করবেন। দাম্পত্য কলহ এড়িয়ে চলুন।

ধনু রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে যাবে। অস্থিরতা পড়াশুনাতে ব্যাঘাত ঘটাবে। বেকারদের এখন ব্যবসা শুরু না করাই ভাল। শেয়ার মার্কেটে বিবেচকের মত বিনিয়োগ করুন। গলাব্যাথা ও টনসিলের জন্য সতর্ক হতে হবে। যানবাহন থেকে দূরে থাকুন।

মকর রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। হতাশাকে টেনে আনবেন না। কোনও চোট-আঘাত লাগার সম্ভাবনা আছে। সন্তানের জন্য চিন্তার কারণ নেই। আবগ আর রাগকে নিয়ন্ত্রণের চেষ্টা করুন। ব্যবসাতে উপার্জন নিয়ে সমস্যা কেটে যাবে। চারুকলার শিল্পীরা কিছু কাজের সুযোগ পেতে পারেন।

কুম্ভ রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে যাবে। পারিবারিক কাজের বিষয়ে নৈরাশ্য তৈরী হতে পারে। প্রেমে অপ্রত্যাশিত পরিবর্তন হতে পারে। ব্যবসাতে নতুন যোগাযোগ ঘটবে ও উপার্জন বাড়বে। কারও কথায় বিশ্বাস না করাই ভালো। পারিবারিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে।

মীন রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। নতুন করে ব্যবসায় যুক্ত না হওয়াই ভালো। প্রেমে মানসিক অস্থিরতা থাকবে। ধ্যান এবং যোগ করতে শুরু করুন।মিডিয়া কর্মীদের জন্য ঝামেলার। পেশাগত দায়িত্ব পালনে সতর্ক থাকতে হবে। বন্ধুর সাথে বিরোধের সম্ভাবনা আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *