15th September 2020 Rashifal Daily

15th September 2020 Rashifal – আজকের রাশিফল

আজকের রাশিফল রাশিফল

আজ আপনার দিনটি (15th September 2020 Rashifal) কম বেশি ভালো যাবে। বিশেষ কাজের জন্য খুব সুনাম পাবেন। আজকে কোনও খরচ দু’বার হতে পারে…

মেষ রাশি:- বিশেষ কাজের জন্য খুব সুনাম পাবেন। আজকে (15th September 2020 Rashifal) কোনও খরচ দু’বার হতে পারে। কোনও কাজে ভুল হওয়ার জন্য মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অযাচিত খরচও বাড়তে পারে। আজ কোনও অজানা কারণে দুঃখ পাওয়ার সম্ভাবনা। সন্তানের দিকে নজর রাখুন।

বৃষ রাশি:- আজ আপনার দিনটি মন্দের মধ্যে দিয়ে কাটবে। ভ্রমণের কারণে অনেক খরচ হতে পারে। বুদ্ধির ভুলে ব্যবসায় ক্ষতি হওয়ার সম্ভাবনা। আত্ম বিলাসিতার কারণে খরচ বৃদ্ধি। বাতের ব্যথায় কোমরে কষ্ট পেতে হতে পারে। আজ কিন্তু সাবধানে চলাফেরা করা উচিত, রক্তপাতের যোগ রয়েছে।

মিথুন রাশি:- আজ আপনার দিনটি খুব ভালো যাবে না। যে কোনও দিক দিয়ে আজ অর্থ আসার সম্ভাবনা প্রচুর। দুপুরের বেলার পরে ব্যবসায় বাড়তি সুযোগ আসতে পারে। নার্ভের সমস্যা বাড়তে পারে। প্রেমের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। দুই চাকা জাতীয় কোনও গাড়ি থেকে সাবধান।

কর্কট রাশি:- আজ আপনার দিনটি কমবেশি ভালোর মধ্য দিয়ে কাটবে। ব্যবসায় ভাল লাভ হাতছাড়া হওয়ার আশঙ্কা। কোনও কাজে টাকা পেতে দেরি হতে পারে। মনের ইচ্ছা অনুযায়ী তীর্থভ্রমণ নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। বাড়তি কোনও কটুকথা থেকে বিবাদের আশঙ্কা।

সিংহ রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। বিলাসিতার কারণে খরচ বৃদ্ধি পাবে। বাড়তি কাজের জন্য কোনও মূল্য পাবেন না। প্রেম ও প্রণয়ে অভিমান বাড়বে। নীতির দিক দিয়ে কোনও কাজ আজ কষ্ট দিতে পারে। আধ্যাত্মিক জাগরণে আপনার মন ধাবিত হবে।

কন্যা রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে কাটবে। শেয়ার বাজার নিয়ে চাপ বাড়তে পারে। আইনি কাজে বাধা আসতে পারে। প্রেমের ব্যাপারে কোনও নতুন যোগাযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে মতের অমিল হবে। বাবার সঙ্গে অশান্তির জন্য মানসিক কষ্ট। মাথার ও ঘাড়ের যন্ত্রণা বাড়তে পারে।

তুলা রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে যাবে। শিক্ষকদের জীবনে কোনো বিশেষ পরিবর্তন আসবে। প্রেমের ব্যাপারে উচ্চপদস্থ ব্যক্তির থেকে চাপ থাকবে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি। কোমরের নীচে আঘাত লাগার সম্ভাবনা।

বৃশ্চিক রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে যাবে। কোনও কাজ বার বার চেষ্টা করেও সফল হবেন না।কোনও মহিলার জন্য বাড়িতে সকলের সঙ্গে বিবাদ। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। কোনও আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে।

ধনু রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে যাবে। আর্থিক ব্যপারে কোনও সুবিধা পাবার সম্ভাবনা আজ প্রবল। বিবাহ জীবনে সুখের খবর আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, বিপদের আশঙ্কা দেখা যাচ্ছে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ বাঁধতে পারে।

মকর রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। সারা দিন কোন বিশেষ কাজে ব্যস্থ থাকার সম্ভাবনা। চাকরির কোনও শুভ যোগাযোগ আসায় আনন্দ।খেলাধূলার দিকে শুভ পরিবর্তন। স্ত্রীকে নিয়ে দীর্ঘদিন চলতে থাকা অশান্তি দূর হতে পারে।

কুম্ভ রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে যাবে। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তি নিয়ে চাপ সৃষ্টি হবে। অন্যের উপকারের জন্য খরচ বাড়বে। ব্যবসায় কিছু উন্নতির সুযোগ মিলবে। সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। অফিসে কাজের ও সম্পর্কের জটিলতা বাড়তে পারে। চোখের নিচে সমস্যার আশঙ্কা। অতিরিক্ত খরচ করা থেকে দূরে থাকুন।

মীন রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসার সম্ভাবনা। বুদ্ধির কারণে শত্রূ জয় হবে। ব্যবসায় অযাচিত খরচও বাড়তে পারে। আজ কোনও অজানা কারণে দুঃখ পাওয়ার সম্ভাবনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *