31st July 2020 Rashifal Daily

31st July 2020 Rashifal: আজকের রাশিফল

আজকের রাশিফল রাশিফল

আজ আপনার দিনটি (31st July 2020 Rashifal) ভালো মন্দে যাবে। গুরুত্বপূর্ণ জিনিষকে সাবধানে রাখার চেষ্টা করুন। খুব কাছের মানুষ আপনার …

মেষ রাশি:- আজ আপনার দিনটি (31st July 2020 Rashifal) ভালো মন্দে যাবে। গুরুত্বপূর্ণ জিনিষকে সাবধানে রাখার চেষ্টা করুন। খুব কাছের মানুষ আপনার বিরোধিতা করতে পারে। বুদ্ধি দিয়ে সবকিছু সামলাতে হবে। ব্যবসায় অযাচিত খরচও বাড়তে পারে। কোন অতিথির আগমনে কাজে বাধা। কোনও অজানা কারণে দুঃখ পাওয়ার সম্ভাবনা।

বৃষ রাশি:- আজ আপনার দিনটি মন্দের মধ্যে দিয়ে কাটবে। ভ্রমণের কারণে অনেক খরচ হতে পারে। বুদ্ধির ভুলে ব্যবসায় ক্ষতি হওয়ার সম্ভাবনা। আত্ম বিলাসিতার কারণে খরচ বৃদ্ধি। সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। নতুন কোনো বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে। বাতের ব্যথায় কোমরে কষ্ট পেতে হতে পারে। আজ কিন্তু সাবধানে চলাফেরা করা উচিত, রক্তপাতের যোগ রয়েছে।

মিথুন রাশি:- আজ আপনার দিনটি খুব ভালো যাবে না। যে কোনও দিক দিয়ে আজ অর্থ আসার সম্ভাবনা প্রচুর। দুপুরের বেলার পরে ব্যবসায় বাড়তি সুযোগ আসতে পারে। আয় ও ব্যয়ের সমতা না থাকার জন্য সঞ্চয় কম হবে। কোনও নিশ্চিত খরচের জন্য ঋণ নিতে হবে। শরীর নিয়ে খরচ বাড়বে। নার্ভের সমস্যা বাড়তে পারে। প্রেমের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। দুই চাকা জাতীয় কোনও গাড়ি থেকে সাবধান।

কর্কট রাশি:- আজ আপনার দিনটি কমবেশি ভালোর মধ্য দিয়ে কাটবে। ব্যবসায় ভাল লাভ হাতছাড়া হওয়ার আশঙ্কা। কোনও কাজে টাকা পেতে দেরি হতে পারে। মনের ইচ্ছা অনুযায়ী তীর্থভ্রমণ নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। আজ কোনও গুরুত্বপূর্ণ কাজে না যাওয়াই ভাল। সন্তানের কারণে মনে উৎফুল্লতা বাড়তে পারে। বাড়তি কোনও কটুকথা থেকে বিবাদের আশঙ্কা।

সিংহ রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। বিলাসিতার কারণে খরচ বৃদ্ধি পাবে। বাড়তি কাজের জন্য কোনও মূল্য পাবেন না। বন্ধু মহলে তর্ক বিতর্ক হওয়ার আশঙ্কা। আর্থিক চিন্তা মানসিক কষ্ট দেবে। অতিরিক্ত কাজের জন্য শরীরে ব্যথা হতে পারে। প্রেম ও প্রণয়ে অভিমান বাড়বে। নীতির দিক দিয়ে কোনও কাজ আজ কষ্ট দিতে পারে। আধ্যাত্মিক জাগরণে আপনার মন ধাবিত হবে।

কন্যা রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে কাটবে। শেয়ার বাজার নিয়ে চাপ বাড়তে পারে। আইনি কাজে বাধা আসতে পারে। অতিরিক্ত কথা বলার কারণে অশান্তির সৃষ্টি। কাজের জন্য চাপ বৃদ্ধি হতে পারে। প্রেমের ব্যাপারে কোনও নতুন যোগাযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে মতের অমিল হবে। বাবার সঙ্গে অশান্তির জন্য মানসিক কষ্ট। মাথার ও ঘাড়ের যন্ত্রণা বাড়তে পারে।

তুলা রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে যাবে। শিক্ষকদের জীবনে কোনো বিশেষ পরিবর্তন আসবে। প্রেমের ব্যাপারে উচ্চপদস্থ ব্যক্তির থেকে চাপ থাকবে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাওয়া ঠিক হবেনা। গান বাজনা নিয়ে যাঁরা কাজ করেন তাঁদের গুরুত্বপূর্ণ সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি। কোমরের নীচে আঘাত লাগার সম্ভাবনা।

বৃশ্চিক রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে যাবে। কোনও কাজ বার বার চেষ্টা করেও সফল হবেন না।কোনও মহিলার জন্য বাড়িতে সকলের সঙ্গে বিবাদ। বাড়তি কোনও কথা অশান্তি ডেকে আনতে পারে। নেশার জন্য শরীর খারাপ হবে। ব্যবসায় ভাল কিছু ঘটার সম্ভাবনা। আজ অযথা খরচ বাড়বে। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। কোনও আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে।

ধনু রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দের মধ্যে দিয়ে যাবে। আর্থিক ব্যপারে কোনও সুবিধা পাবার সম্ভাবনা আজ প্রবল। ব্যবসায় মানসিক শান্তি পেতে পারেন। বাড়িতে অশান্তির জন্য মানসিক কষ্ট। বিয়ের ব্যাপারে কোনও যোগাযোগ নিয়ে আলোচনা। বিবাহ জীবনে সুখের খবর আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, বিপদের আশঙ্কা দেখা যাচ্ছে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ বাঁধতে পারে।

মকর রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। সারা দিন কোন বিশেষ কাজে ব্যস্থ থাকার সম্ভাবনা। চাকরির কোনও শুভ যোগাযোগ আসায় আনন্দ। বাবার সঙ্গে গভীর তর্ক হওয়ার আশঙ্কা। আজ বেড়াতে গিয়ে বাধা আসতে পারে। তবে সারা দিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকতে পারবেন। খেলাধূলার দিকে শুভ পরিবর্তন। স্ত্রীকে নিয়ে দীর্ঘদিন চলতে থাকা অশান্তি দূর হতে পারে।

কুম্ভ রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে যাবে। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তি নিয়ে চাপ সৃষ্টি হবে। অন্যের উপকারের জন্য খরচ বাড়বে। ব্যবসায় কিছু উন্নতির সুযোগ মিলবে। সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। অফিসে কাজের ও সম্পর্কের জটিলতা বাড়তে পারে। চোখের নিচে সমস্যার আশঙ্কা। অতিরিক্ত খরচ করা থেকে দূরে থাকুন।

মীন রাশি:- আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসার সম্ভাবনা। বুদ্ধির কারণে শত্রূ জয় হবে। ভাই বা বোনের সঙ্গে সম্পত্তি নিয়ে আইনি ঝামেলা হবে। সম্মান নিয়ে টানাটানি বাড়বে । প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসায় আনন্দ। পূজাপাঠে দান ও মানসিক শান্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *