Karkat Rashi December 2020 Bengali

কর্কট রাশি ডিসেম্বর 2020 – Karkat Rashi December 2020

মাসিক রাশিফল রাশিফল

ব্যবসায়ীরা এই মাসে (Karkat Rashi December 2020) আশা পূরণ করতে পারেন। প্রথম সপ্তাহে একটু চাপ থাকলেও, তা দূর হবে দ্রুত।

নিজস্ব প্রতিবেদন: এই ডিসেম্বর মাসে কর্কট রাশির জাতক জাতিকারা বেশ কিছু ভালো সংবাদ পেতে পারেন। তবে ক্যারিয়ারের করতে একটু সতর্ক থাকতে হবে। সহকর্মীদের সাহায্য অফিসে আপনার উপকারে আসবে। ব্যবসায়ীরা এই মাসে (Karkat Rashi December 2020) আশা পূরণ করতে পারেন। প্রথম সপ্তাহে একটু চাপ থাকলেও, তা দূর হবে দ্রুত। বেশ কিছু মোটা অংকের টাকার অর্ডার পেতে চলেছেন। এই মাসে গ্রহ নক্ষত্র আপনার সমর্থনে থাকাতে, আর্থিক দিকটি যথেষ্ট শক্তিশালী থাকবে। অন্য ব্যবসাতে অর্থ বিনিয়োগ করতে পারবেন। এই নতুন ব্যবসা, আপনাকে সফলতা এনে দিতে পারে।

[ আরো পড়ুন ] অম্বুবাচীর ব্রতের মাঝে প্রাচীন পবিত্র ধর্মীয় ভাবাবেগ

প্রতিবেশীদের থেকে একটু দূরত্ব বজায় রাখার চেষ্টা করুন। আপনি এই মাসে কিছু মানুষের কাছে ঈর্ষার পাত্র হয়ে উঠতে পারেন। বিবাদ ও বিতর্ক এড়িয়ে চলতে হবে। মাসের শেষ সপ্তাহে, অজানা উদ্বেগ মনে ভিড় করতে পারে। লটারি ও শেয়ার মার্কেটে বিনিয়োগ করার আগে ভালো ভাবে বুঝে নেবেন। এক্ষেত্রে বন্ধুর পরামর্শ, আপনার আর্থিক ক্ষতির কারণ হতে পারে। নেশার দ্রব্য থেকে নিজেকে সরিয়ে রাখতে হবে। এরফলে আপনার নিজের ও পরিবারের সম্মানহানি হতে পারে। পরিবারের সম্পত্তি বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। তবে এক্ষেত্রে আইনের বিষয়কে ভালো ভাবে দেখে নিতে হবে।

[ আরো পড়ুন ] ১৫১ বছর পর কাল সর্পদোষ কাটছে কার কার ?

এই ডিসেম্বর মাসে, কর্কট রাশির জাতকজাতিকারা ভালো ফল করতে পারবে। তবে সময় ও রুটিন করে পড়াশুনা করলে রেজাল্ট অনেক ভালো হবে। অনলাইন কোর্স আপনাকে ভরসা দেবে। দাম্পত্ব ও প্রেমের জীবনে এই মাস খুব ভালো যাবে। বাড়িতে আত্মীয়রা বেড়াতে আসবে। পারিবারিক বিষয় সম্পত্তির সমস্যা, বাবা ও মায়ের পরামর্শে কেটে যাবে। বাড়ির ধর্মীয় পরিবেশ, আপনার পক্ষে মঙ্গলদায়ক হবে। এই মাসে খুব বেশি শারীরিক সমস্যা থাকবে না। তবে রাস্তার পশুদের থেকে সাবধানে থাকতে হবে। প্রতিদিন নিয়ম মেনে ব্যায়াম করলে শরীর তাজা থাকবে। রোজ ভোরবেলা নারায়ণের এই মন্ত্র জপ করুন। ” নমো ব্রহ্মণ্যদেবায় গো-ব্রাহ্মণহিতায় চ। জগদ্বিতায় কৃষ্ণায় গোবিন্দায় নমো নম:।। পাপোহহং পাপকর্মাহং পাপাত্মা পাপসম্ভব:। ত্রাহি মাং পুন্ডরীকাহ্ম সর্বপাপ হরো হরি:।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *