Mesh Rashi December 2020 in Bengali

মেষ রাশি ডিসেম্বর ২০২০ – Mesh Rashi December 2020

মাসিক রাশিফল রাশিফল

এই ডিসেম্বর মাসে, (Mesh Rashi December 2020) কাজের জন্য বাইরে ট্রিপে যেতে হতে পারে। অন্যদিকে, ব্যবসাতে স্থিতিশীলতা দেখতে পাবেন।

নিজস্ব প্রতিবেদন: এই ডিসেম্বর মাসে মেষ রাশির জাতক জাতিকাদের কমবেশি ভালো কাটবে। নিজেকেই নিজের সিদ্ধান্ত নিতে হবে। অন্যের পরামর্শ আপনাকে সমস্যায় ফেলতে পারে। আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলুন। নিজের ক্যারিয়ারের পরিবর্তনের জন্য প্রস্তুত থাকতে হবে। এই ডিসেম্বর মাসে, (Mesh Rashi December 2020) কাজের জন্য বাইরে ট্রিপে যেতে হতে পারে। অন্যদিকে, ব্যবসাতে স্থিতিশীলতা দেখতে পাবেন। স্বাভাবিক ভাবে ভাল লাভ আশা করতে পারেন। অংশীদারি ব্যবসাতে জড়িয়ে পড়বেন না। লটারি ও শেয়ারে বিনিয়োগ করার আগে ভাববেন।

[ আরো পড়ুন ] অম্বুবাচীর ব্রতের মাঝে প্রাচীন পবিত্র ধর্মীয় ভাবাবেগ

অর্থনৈতিক দিক দিয়ে এই মাসটি আপনার জন্য বেশ ভাল। বেশ কয়েকটি নতুন আয়ের উৎস তৈরি হবে। নতুন চাকরিতে ভাল বেতন মিলবে। মেশ রাশির মানুষদের এই মাসে পারিবারিক বিষয়ে সব স্বাভাবিক থাকবে। পরিবার থেকে দূরে থাকবেন না। এই ডিসেম্বরে পরিবারের মানুষদের সাথে সময় কাটান। এই ডিসেম্বর মেশ রাশিচক্রের ছাত্রছাত্রীদের জন্য ভাল মাস হবে। তবে বাড়ির উৎসব বা অনুষ্ঠানের কারণে পড়াশুনা বাধাগ্রস্ত হতে পারে। তাই এই মাসে পড়াশোনায় একাগ্রতা রাখতে হবে। আপনি খেলাধুলায় ভাল ফল করতে করবেন।

[ আরো পড়ুন ] ১৫১ বছর পর কাল সর্পদোষ কাটছে কার কার ?

এই ডিসেম্বর মাসে মেশ রাশির অবিবাহিতরা প্রেমের অংশীদার হতে পারেন। তবে বিবাহিত মানুষেরা একটু সতর্ক থাকবেন। তাদের বিবাহিত জীবন কমবেশি ওঠানামা করবে। তৃতীয় পক্ষের জন্য সাংসারিক সমস্যা তৈরী হতে পারে। স্বাস্থ্যের বিষয়ে একটু সতর্কতার সাথে চলতে হবে। আচমকা শারীরিক আঘাত পেতে পারেন। এই মাসে আপনার পা, উরু বা মাথাতে ব্যাথার সমস্যা হতে পারে। রোজ ভোরবেলাতে শ্রী হনুমান চালিশা পাঠ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *