Sagittarius September 2019 Predictions in Bengali

Sagittarius September 2019: ধনু রাশি সেপ্টেম্বর মাস ২০১৯

রাশিফল

আপনার গ্রহ বুধ ধীরে ধীরে চলছে। এটি আপনার ভালবাসা এবং সামাজিক জীবনকে (Sagittarius September 2019) পুরোপুরি প্রভাবিত করবে।

এই মাসে (Sagittarius September 2019) ক্যারিয়ার আপনার জীবনের প্রতিটি ক্ষেত্রে প্রভাব ফেলবে। পারিবারিক এবং মানসিক বিষয়গুলির জন্য ততক্ষন অপেক্ষা করতে হবে যতক্ষণ না আপনি তাদের জন্য পর্যাপ্ত সময় বার করবেন। আপনি এই মাসে আপনি আপনার কর্মজীবনে একটি অগ্রগতি অর্জনের সামনে। আপনার মতো ব্যক্তিরা যারা আশাবাদী, পরিশ্রমী এবং তাঁর প্রতিটি প্রচেষ্টাতেই সংকল্পবদ্ধ। এই মাসে আপনার পরিবারের প্রতি মনোনিবেশ করার পরিবর্তে আপনি অন্যান্য পরিবারগুলিতে আপনার দৃষ্টি আকর্ষণ করবেন যাঁদের বিভিন্ন ক্ষেত্রে আপনার সহায়তা প্রয়োজন।

আপনার গ্রহ বুধ ধীরে ধীরে চলছে। এটি আপনার ভালবাসা এবং সামাজিক জীবনকে পুরোপুরি প্রভাবিত করবে। প্রেম ধীরে ধীরে আপনার কাছে আসবে এবং রোম্যান্সও আসবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে মাসের শেষ অবধি অপেক্ষা করতে হবে। যাঁরা বিবাহিত তাদের রোম্যান্সটি ধীর লয়ে চলবে। আপনি মাসের শেষের দিকে নতুন বন্ধু তৈরি করবেন।

আপনি পরিবারের দিকে কম মনোনিবেশ করছেন তাই আপনার দৃষ্টি কেরিয়ারের দিকে। আপনার পরিবার উপেক্ষিত বোধ করবে। তবে, মাসের শেষের দিকে, আপনার মনোযোগ আপনার পরিবারের দিকে ফিরে যেতে শুরু করবে। এই মাসে আপনার স্বাস্থ্য ভাল হবে না। আপনার প্রতিরোধ ক্ষমতা দুর্বল হয়ে যাবে তাই আপনাকে ছোটখাটো অসুস্থতার জন্য সংবেদনশীল করে তুলবে। এটি নিরাময়ের জন্য, আপনাকে প্রচুর পরিমাণে জল গ্রহণ করতে হবে, ভারসাম্যযুক্ত খাবার খান এবং পর্যাপ্ত পরিমাণে বিশ্রাম নিতে হবে।

এই মাসে পেশাদারিত্ব বৃদ্ধি পাবে। আপনার কর্মক্ষেত্রে পদোন্নতির পাশাপাশি যথাযথ আর্থিক পুরষ্কারের উচ্চ সম্ভাবনা রয়েছে। তবে আপনাকে অন্য ব্যক্তিদেরও ক্যারিয়ারে সেরা অর্জন করতে সহায়তা করার জন্য প্রস্তুত থাকতে হবে। আপনি পুরো মাস জুড়ে আর্থিক সমৃদ্ধি উপভোগ করবেন। আপনি আপনার এবং আপনার পরিবারের ব্যয়, উভয়ই যথাযথভাবে সরবরাহ করতে সক্ষম হবেন। বিনিয়োগ থেকে লাভ প্রচুর পরিমাণে আসবে। আপনার যা করা দরকার তা হ’ল আপনি সেই অনুযায়ী এবং বুদ্ধিমত্তার সাথে সঞ্চয় করুন। যারা সৃজনশীল কোর্সগুলি অনুসরণ করছেন তারা তাদের পড়াশোনায় ভাল করবে। তারা তাদের পরামর্শদাতাদের কাছ থেকে নতুন জিনিস শিখবে। তাদের পরামর্শদাতারা তাদের শৈল্পিক প্রকৃতি থেকে সেরা বার করে আনতে সহায়তা করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *