Scorpio November 2019 Monthly Horoscope in Bengali

Scorpio November 2019: বৃশ্চিক রাশি নভেম্বর মাস

রাশিফল

এই মাসে (Scorpio November 2019) আপনি কমবেশি উন্নতি আর তীব্র গতিময় প্রাণশক্তির আভাস পাবেন, আর সেটাই আপনার পরিচয় তুলে ধরবে।

এই মাসে (Scorpio November 2019) আপনি কমবেশি উন্নতি আর তীব্র গতিময় প্রাণশক্তির আভাস পাবেন, আর সেটাই আপনার পরিচয় তুলে ধরবে। আপনার তীব্র প্রাণোদ্দীপনাকে লুকিয়ে রাখতে পারবেন না। ব্যক্তিত্বের উপর আপনার প্রবল নিয়ন্ত্রণ দেখে অনেককেই ঈর্ষাকাতরতায় ভুগতে হয়। যত তীব্রভাবেই তাদের আবেগে নাড়া লাগুক না কেন, আপনার শীতল এবং ভাবলেশহীন মুখে সে ছাপ কমই দেখা যায়। এই মাসে অজথা খরচ হতে পারে। সন্তানের ভুল কাজের জন্য বাড়িতে অশান্তি। এই মাসে শত্রুর প্রস্তাবে সাড়া দিতে পারেন। ব্যবসায় আপনি সম্মান ও প্রতিষ্ঠা অর্জন করবেন। আপনার নিজের প্রতি বিশ্বাস আপনাকে অনবরত জয়ী করবে। তবে অর্থের লেনদেনে সতর্কতা গ্রহণ করা উচিৎ। প্রেমে প্রচুর আনন্দ পাবেন।

জটিল কোনো রোগ থেকেও শুধু ইচ্ছাশক্তিকে কাজে লাগিয়ে সেরে উঠতে সক্ষম। সুবিধাজনক পরিস্থিতিতে এই বছর আপনি থাকতে চলেছেন কেরিয়ারের দিক থেকে। কেরিয়ারে ব্যাপক উন্নতি সংগঠতি হবে। বিবাহিত জীবন আনন্দে কাটবে। এই মাসে একটা অর্থ প্রাপ্তির যোগ আছে। যাঁরা চাকরি করেন, তাঁদের জন্য ভাল সময়। এই মাসে অনেকের ভালবাসা পাবেন। দূরে বেড়াতে যাবেন না, বিপদের যোগ আছে। সন্তানের উন্নতি সম্বন্ধীয় কোন ভালো খবর শুনতে পারেন। প্রেম সম্পর্কের জন্য সময় সাধারন থাকবে। নতুন প্রেমিক প্রেমিকারা বাধার সম্মুখীন হতে পারে। স্বাস্থ্যের পরিপ্রেক্ষিতে খুব ভালো বলা যাবে না। কাজের ক্ষেত্রে নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে।

আর্থিক দিক থেকে আপনার নিরাপত্তা আরও বাড়বে। আর্থিক স্থায়িত্ব থাকায় জীবন অনেকটাই আরামদায়ক হয়ে উঠবে। বহু দিক থেকে অর্থ আসায়া, জীবনযাত্রার পরিবর্তন লক্ষ্য করা যাবে।কাজের ক্ষেত্রে নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে এবং ভালো প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে মাথা ঠান্ডা রেখে কম কথা বলুন। গুরুজনের সাহায্যে সমস্যার সমাধান। এই মাসে বন্ধুদের সঙ্গে বুঝে ব্যবহার করুন, অশান্তি আসতে পারে। কারও অবিশ্বাসের পাত্র হতে পারেন। এ মাসে খুব বড় কোনও সমস্য়া হওয়ার সম্ভাবনা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *