Singha Rashi December 2020 in Bengali

সিংহ রাশি ডিসেম্বর ২০২০ – Singha Rashi December 2020

মাসিক রাশিফল রাশিফল

এই মাসে (Singha Rashi December 2020) ক্যারিয়ার খুব ভালো জায়গাতে পৌঁছাতে পারে। মাথা ঠান্ডা রেখে, নিজের কাজে মন দিন।

নিজস্ব প্রতিবেদন: এই ডিসেম্বর মাসে তুলা রাশির জাতক জাতিকারা বেশ কিছু ভালো সুযোগ পাবেন। তবে সময় নষ্ট করলে হবে না। দক্ষতার সাথে সুযোগগুলোকে কাজে লাগানোর চেষ্টা করতে হবে। কাছের দুই একজন, আপনার বিরোধিতা করতে এগিয়ে আসবে। অকারণ বিতর্ক তৈরী করার চেষ্টা করবে। কিন্তু গ্রহের অবস্থানের কারণে, সকল পরিস্থিতি আপনার সহায়ক হয়ে উঠবে। এই মাসে (Singha Rashi December 2020) ক্যারিয়ার খুব ভালো জায়গাতে পৌঁছাতে পারে। মাথা ঠান্ডা রেখে, নিজের কাজে মন দিন।

সাফল্য আপনাকে এমন এক উচ্চতায় পৌঁছে দেবে যে, কেউ চেষ্টা করেও আপনাকে থামাতে পারবে না। নতুন ব্যবসাতেও আশার আলো দেখতে পাবেন। প্রয়োজনের অর্থ বেশ সহজেই হাতে চলে আসবে। ব্যবসাতে আটকে থাকা কাজ, আবার নতুন উদ্যমে শুরু করতে পারবেন। তবে অংশীদারীদের থেকে একটু সতর্ক থাকুন।

[ আরো পড়ুন ] অম্বুবাচীর ব্রতের মাঝে প্রাচীন পবিত্র ধর্মীয় ভাবাবেগ

এই ডিসেম্বর মাসে, আপনার অর্থনৈতিক দিক স্বাভাবিক থাকবে। হঠাৎ করে উচ্চমূল্যের সম্পত্তি কিনতে পারেন। তবে খুব ভালো করে চুক্তি পত্র ও জমির আসল কাগজ দেখে নেবেন। সামান্য ভুলের জন্য মোটা অংকের আর্থিক ক্ষতি হতে পারে। এক্ষেত্রে আপনি অভিজ্ঞ মানুষের পরামর্শ নিন। তবে আপনার স্ত্রী, এই বিষয়ে আপনাকে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত দিতে পারেন। সেটা আপনার পরিবারের জন্য সমৃদ্ধের হবে।

পরিবারে ভাই বোনের সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। তাদের জন্য আপনাকে কিছু সাহায্য করতে হতে পারে। তবে আবেগে ভেসে, বেশি অর্থ খরচ করতে যাবেন না। সেক্ষেত্রে মাসের শেষে কিছুটা আর্থিক সমস্যা দেখা দিতে পারে। সঞ্চয়ের বিষয়কে একটু গুরুত্ব সহকারে ভাববেন।

[ আরো পড়ুন ] ১৫১ বছর পর কাল সর্পদোষ কাটছে কার কার ?

এই ডিসেম্বর মাসে, আপনার সন্তানেরা পরিবারের জন্য সুনাম বাড়াবে। তাদের সাফল্য, আপনাকে গর্বিত করবে। তবে বাইরের আকর্ষণের জন্য, ছাত্রছাত্রীদের পড়াশুনার ক্ষেত্রে একটু সমস্যা তৈরী হতে পারে। উচ্চশিক্ষা বা বিদেশে পড়াশুনার বিষয়ে সাফল্য মিলবে। প্রেমের বিষয়ে স্বস্তি থাকবে। তবে দ্রুত সিদ্ধান্তই নিয়ে এই সময় বিয়ে করবেন না। আপনাকে ভবিষতের জন্য একটু ধৈর্য্য ধরতে হবে। এই মাসে আপনার শরীর স্বাস্থ্য কমবেশি ভালোই থাকবে। তবে মাসের দ্বিতীয় সপ্তাহে বুকে একটু ব্যাথা থাকবে। মুখে ব্রণের সমস্যা তৈরী হবে। রোজ ভোরবেলা স্নান সেরে গণেশের মন্ত্রটি জপ করুন — “ওঁ শ্রী গণেশায় নমঃ’ বা ‘ওঁ গাং গণেশায় নমঃ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *