Bangladesh PM Sheikh Hasina to join the event of Chhatra League

বাংলাদেশে ছাত্রলীগের অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী হাসিনা

বাংলাদেশ

বাংলাদেশ ছাত্রলীগ (Chhatra League) আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হচ্ছে আজ সোমবার বিকেল ৪টায় । এই গুরুত্বপূর্ণ আলোচনা সভাটি বাংলাদেশ …

নিজস্ব সংবাদদাতা: বাংলাদেশে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব। এই দুই কিংবদন্তির স্মরণে বাংলাদেশ ছাত্রলীগ (Chhatra League) আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হচ্ছে আজ সোমবার বিকেল ৪টায় । এই গুরুত্বপূর্ণ আলোচনা সভাটি বাংলাদেশ টেলিভিশনের মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হবে। দেশের অগণিত মানুষ এই অনুষ্ঠান দেখতে প্রস্তুত।

Bangladesh PM Sheikh Hasina to join the event of Chhatra League
Bangladesh PM Sheikh Hasina to join the event of Chhatra League

বাংলাদেশে আজকের এই আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ছাত্রলীগের সর্বোচ্চ অভিভাবক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জানা যাচ্ছে, দেশের প্রতিটি জেলা, মহানগর ও উপজেলার দলীয় কার্যালয়ে প্রজেক্টর এবং সাউন্ড সিস্টেমের মাধ্যমে বঙ্গবন্ধু কন্যার ছাত্র সমাজের উদ্দেশ্যে মূল্যবান ভাষণ সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করবে। ২৩, বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কার্যালয়ে ভার্চুয়ালি যুক্ত হবেন প্রধানমন্ত্রী।

[ আরও পড়ুন ] বাংলাদেশে ২০২১ সাল নাগাদ প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছাবে

তিনি ছাত্রলীগের নেতা–কর্মীদের উদ্দেশে জানান , ‘সকল চাওয়া–পাওয়ার ঊর্ধ্বে উঠে ত্যাগের মনোভাব নিয়ে আদর্শের সাথে নিজেকে গড়ে তুলবে। দেশের মানুষকে কিছু দিয়ে যাবে, যেন জাতির পিতার আত্মা শান্তি পায়।’ বাংলাদেশে শোকাবহ আগস্ট উপলক্ষে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনগুলো মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে। দেশের ছাত্রলীগের আজকের কর্মসূচির মধ্যে দিয়ে আগস্টের কর্মসূচির সমাপ্তি ঘোষিত হবে। তবে শুধু রাজধানী ঢাকা নয়, সারাদেশেই এই কর্মসূচি পরম শ্রদ্ধার সাথে পালিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *