Biman Bangladesh Airlines Extends All Suspensions Till May 15th

Biman Bangladesh Airlines: বিমানের সব ফ্লাইট বন্ধ ১৫ই মে পর্যন্ত

বাংলাদেশ

ফ্লাইট বাতিলের সময়সীমা বাড়িয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস (Biman Bangladesh Airlines) । জানা যাচ্ছে আগামী ১৫ই মে পর্যন্ত সব ধরনের …

বাংলাদেশ বেশ সমস্যার মধ্যে দিয়ে উত্তরণের পথে এগিয়ে যাচ্ছে। মারণ ভাইরাসের কারণে সকল ফ্লাইট বাতিলের সময়সীমা বাড়িয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস (Biman Bangladesh Airlines) । জানা যাচ্ছে আগামী ১৫ই মে পর্যন্ত সব ধরনের ফ্লাইট বন্ধ রাখার ঘোষণা দিয়েছে রাষ্ট্রীয় পতাকাবাহী এই এয়ারলাইনস। আজ বুধবার প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সব অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক ফ্লাইটসসমূহ আগামী ১৫ই মে ২০২০ পর্যন্ত স্থগিত করা হয়েছে।

চট্টগ্রাম বন্দর থেকে পণ্যে ছাড় ৪মে পর্যন্ত – আরও জানতে ক্লিক করুন …

তবে এ সময়ে ফ্লাইট থাকা যাত্রীদের কী হবে, কিংবা আগে বাতিল হওয়া ফ্লাইটের যাত্রীদের করণীয় বিষয়ে কোনও নির্দেশনা জানায়নি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এর আগে ২৭শে এপ্রিল বিমান চলাচলে নিষেধাজ্ঞা ৭ই মে পর্যন্ত বাড়ায় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ। ফলে বাংলাদেশে থেকে আন্তর্জাতিক ফ্লাইট চলাচল বন্ধ থাকবে এ সময়ে। দেশের ভেতর বাংলাদেশ বিমান ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, রাজশাহী, যশোর, সৈয়দপুর, বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করে।

বাংলাদেশে ৮ হাজার চিকিৎসক-নার্স নিয়োগ – আরও জানতে ক্লিক করুন …

গত ২৭ শে এপ্রিল বাহরাইন, ভুটান, হংকং, ভারত, কুয়েত, মালয়েশিয়া, মালদ্বীপ, ওমান, কাতার, সৌদিআরব, শ্রীলঙ্কা, সিংগাপুর, থাইল্যান্ড, তুরস্ক, ইউএই, যুক্তরাজ্য-সহ মোট ১৬-টি দেশের সঙ্গে ফ্লাইট বিমান চলাচলে বিধিনিষেধের মেয়াদ ৭ই মে পর্যন্ত বাড়ায় বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ। এখন শুধুমাত্র চীন ছাড়া অন্য সব দেশের সঙ্গে বাংলাদেশের যাত্রীবাহী বিমান চলাচল বন্ধ রয়েছে। কিন্তু চার্টার্ড ফ্লাইট ও কার্গোবাহী ফ্লাইট, এয়ার অ্যাম্বুলেন্স ও জরুরি অবতরণ নিষেধাজ্ঞার আওতার বাইরে।

২১ লাখ মেট্রিকটন খাদ্য সংগ্রহ করা হবে – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *