Flood situation in Dhaka gets worsen

ঢাকা শহর জলে ভাসছে – কিছু এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ

বাংলাদেশ

ঢাকা শহরের বিভিন্ন এলাকায় জল জমে (Flood situation in Dhaka) চরম সমস্যায় পড়েছেন অগণিত নগরবাসী। শহরের একাধিক ড্রেনগুলোর সঠিক নিকাশি …

নিজস্ব সংবাদদাতা: বাংলাদেশে বেশ কিছু অঞ্চলে এক টানা প্রবল বৃষ্টি হচ্ছে। ফলে বাংলাদেশের রাজধানী ঢাকা শহর, জলমগ্ন হয়ে পড়েছে। গত রবিবার মাঝরাত থেকে আজ পযর্ন্ত মুষলধারে বৃষ্টি হয়ে চলেছে। ঢাকা শহরের বিভিন্ন এলাকায় জল জমে (Flood situation in Dhaka) চরম সমস্যায় পড়েছেন অগণিত নগরবাসী। শহরের একাধিক ড্রেনগুলোর সঠিক নিকাশি ব্যবস্থা নেই। সেইকাৰণে বাড়তি জল সোরার উপায় নেই।

ব্যস্ত শহরের যানচলাচল বিঘ্ন ঘটছে। সকাল থেকেই রাজধানীর মূল সড়কে জল জমেছে। অফিস যাত্রীরা রিকশা ঠিক করতে গেলে কয়েকগুণ বেশি ভাড়া চাইছেন চালকরা।

Flood situation in Dhaka gets worsen
Flood situation in Dhaka gets worsen

ঢাকার একটি অংশজুড়ে ছয় ঘণ্টার জন্য আজ গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। আসলে পাইপলাইন স্থানান্তর কাজের জন্য আজ মঙ্গলবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে তিতাস গ্যাস। আজ দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সংসদ ভবন এলাকা, মনিপুরীপাড়া, আগারগাঁও, তালতলা, শেওড়াপাড়া, পাইকপাড়া, পশ্চিম কাজীপাড়া, পীরেরবাগ, মিরপুর-১০ থেকে মনিপুরিপাড়া পর্যন্ত সড়কের পশ্চিম পাশ, শিশুমেলা থেকে আগারগাঁও পর্যন্ত ও আশেপাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

[ আরো পড়ুন ] বাংলাদেশে ঈদে ২৫ হাজার কোটি টাকার নতুন নোট

এর পাশে রাস্তায় জমা জলের সমস্যা কমেনি। ধানমন্ডি ২৭, সংসদ ভবন এলাকা, লালমাটিয়া, কাজীপাড়া, শেওড়াপাড়া, সেনপাড়া, তেজকুনিপাড়া, তেজতুরি বাজার, মিরপুর ১০ থেকে ১৪ নম্বর, তেজগাঁও, সাতরাস্তা মোড, কারওয়ানবাজার টিসিসি ভবন, রাজারবাগ পুলিশ লাইনের উত্তর গেট, নয়াপল্টন, পুরান ঢাকার বঙ্গবাজার এলাকা, সিদ্দিক বাজার মোড়, নাজিরা বাজার, নাজিম উদ্দিন রোড, গ্রিন রোড, মোহাম্মদপুর, ফার্মগেট, শুক্রাবাদ, রামপুরা, মালিবাগ ও খিলক্ষেতে জল জমে আছে। জানা যাচ্ছে প্রশাসন করোনা আবহে কাজে নেমেছে।

[ আরো পড়ুন ] বাংলাদেশে প্রবীণদের করোনার নমুনা সংগ্রহ বাসা থেকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *