Pak PM Imran Khan phones Bangladesh Pm Sheikh Hasina to know COVID 19 situation in Bangladesh

বাংলাদেশের প্রধানমন্ত্রীকে ইমরান খানের ফোন

বাংলাদেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আজ বুধবার দুপুরে কুশলাদি বিনিময় করেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান(PM Imran Khan) । তিনি বাংলাদেশের করোনা ও …

নিজস্ব সংবাদদাতা: প্রতিবেশীসুলভ মানসিক দেখিয়ে এগিয়ে এলেন ইমরান খান। পাকিস্তান থেকে বাংলাদেশে ফোন আসে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আজ বুধবার দুপুরে কুশলাদি বিনিময় করেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান(PM Imran Khan) । তিনি বাংলাদেশের করোনা ও বন্যা পরিস্থিত সম্পর্কে খোঁজ নিয়েছেন। দুদেশের প্রধানমন্ত্রীর এই আলাপচারিতা প্রায় ১৫ মিনিট স্থায়ী হয়। তবে আন্তর্জাতিক বিষয়ে কোনো আলোচনার বিষয় জানা যায়নি।

Coronavirus in Bangladesh
Coronavirus in Bangladesh Latest Update

বাংলাদেশের প্রেস সচিব জানান, সাধারণ বিনিময়ের পর ইমরান খান, প্রধানমন্ত্রী হাসিনার কাছে বাংলাদেশের ভাইরাস পরিস্থিতি ও মোকাবিলায় সরকারের উদ্যোগ সম্পর্কে জানতে চান। জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সংক্রমণ মোকাবিলায় এবং এর চিকিৎসা ক্ষেত্রে দেশের উদ্যোগ বিস্তারিত ভাবে তুলে ধরেন। ইমরান খান শেখ হাসিনার নিকট বাংলাদেশের বন্যা পরিস্থিতি সম্পর্কে জানতে চান। তিনি ইমরানকে, দেশের বন্যার সার্বিক পরিস্থিতি সম্পর্কে জানান।

[ আরো পড়ুন ] ঢাকা শহর জলে ভাসছে – কিছু এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ

গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে ভাইরাস সংক্রমণে আরো ৪২ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ২,৭৫১ জনের। সব মিলিয়ে শনাক্ত হয়েছেন দুই লাখ ১৩ হাজার ২৫৪ জন। এই ৪২ জনের মধ্যে ৩০ জন পুরুষ এবং ১২ জন মহিলা। ঢাকা বিভাগের ২১ জন, চট্টগ্রাম বিভাগের আটজন, রাজশাহী বিভাগের তিনজন, খুলনা বিভাগের তিনজন এবং সিলেট বিভাগের তিনজন, রংপুর বিভাগের দুইজন এবং বরিশাল বিভাগের দুইজন। হাসপাতালে মারা গেছেন ৩৭ জন এবং বাসায় পাঁচজন।

[ আরো পড়ুন ] বাংলাদেশে ঈদে ২৫ হাজার কোটি টাকার নতুন নোট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *