Train Ticket for Eid al-Adha from 29th July in Bangladesh

বাংলাদেশে রেলের কোরবানির ঈদ টিকিট দেওয়া হবে আগামী ২৯শে জুলাই থেকে

বাংলাদেশ

আগামী ১২ই অগাস্ট কোরবানির ঈদ ধরে টিকিট বিক্রি করবে বাংলাদেশ রেলওয়ে। চলতি মাসের ২৯শে জুলাই থেকে ২রা অগাস্ট পর্যন্ত ট্রেনের আগাম টিকিট বিক্রি হবে।

আসন্ন কোরবানির ঈদ উপলক্ষে আগামী ২৯শে জুলাই থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু করবে বাংলাদেশ রেলওয়ে।কমলাপুরের পাশাপাশি ফুলবাড়িয়া, তেজগাঁও, বনানী ও বিমানবন্দর স্টেশন থেকে আগাম টিকিট বিক্রি হবে। আগামী ১২ই অগাস্ট কোরবানির ঈদ ধরে টিকিট বিক্রি করবে বাংলাদেশ রেলওয়ে।চলতি মাসের ২৯শে জুলাই থেকে ২রা অগাস্ট পর্যন্ত ট্রেনের আগাম টিকিট বিক্রি হবে।

জানা যাচ্ছে যে, ২৯শে জুলাই বিক্রি করা হবে ৭ই অগাস্টের, ৩০শে জুলাই ৮ই অগাস্টের, ৩১শে জুলাই ৯ই অগাস্টের, ১লা অগাস্ট ১০ই অগাস্টের এবং ২রা অগাস্ট ১১ই অগাস্ট ট্রেন যাত্রার টিকিট বিক্রি হবে।আবার ৫ই অগাস্ট ১৪ই অগাস্টের ফিরতি টিকিট বিক্রি হবে। একইভাবে ৬ই , ৭ই, ৮ই ও ৯ই অগাস্ট যথাক্রমে ১৫ই, ১৬ই, ১৭ই ও ১৮ই অগাস্টের ফিরতি টিকিট বিক্রি করা হবে।

অনলাইনে সকাল ৬টা থেকে এবং কাউন্টারে সকাল ৯টা থেকে টিকিট বিক্রি শুরুর কথা জানিয়েছেন রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন।, ৫০ শতাংশ টিকিট কাউন্টারে বাকি ৫০ শতাংশ অনলাইন ও রেলওয়ের মোবাইল অ্যাপসের মাধ্যমে বিক্রি করা হবে।রোজার ঈদের মতো এবারও ৮ জোড়া বিশেষ ট্রেন চালানো হবে। সময় থাকতে, নিরাপদে রেলের টিকিট সংগ্রহ করুন|

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *