Coronavirus found in Ashoknagar, Naihati and Belgharia of West Bengal

Coronavirus in Bengal: অশোকনগর, নৈহাটী, বেলঘরিয়াতে করোনা

পশ্চিমবঙ্গ রাজ্যের খবর

অশোকনগর, নৈহাটি ও বেলঘরিয়া থেকে তিনজনের শরীরে মিলল করোনার (Coronavirus in Bengal) জীবাণু। পরীক্ষার রিপোর্ট হাতে পাওয়া মাত্রই চিকিৎসা শুরু হয়েছে প্রত্যেকের।

লকডাউনের মধ্যেও রাজ্যে সংক্রামণের পরিধি বাড়ছে। শহর কোলকাতার সাথে উত্তর ২৪ পরগনাও শঙ্কার লাল বৃত্তে প্রবেশ করেছে। কিন্তু বিধিনিষেধকে অনেকেই মানছে না।প্রশাসনের সাথে লুকোচুরি খেলে নিজেদের বিপদই বাড়াচ্ছে। এবার উত্তর ২৪ পরগনার অশোকনগর, নৈহাটি ও বেলঘরিয়া থেকে তিনজনের শরীরে মিলল করোনার (Coronavirus in Bengal) জীবাণু। পরীক্ষার রিপোর্ট হাতে পাওয়া মাত্রই চিকিৎসা শুরু হয়েছে প্রত্যেকের। কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে তাদের পরিবারের সদস্যদের।

মদনবাবু ফেসবুক লাইভে জানান, কারোর কোনও সমস্যা থাকলে তাঁকে জানাতেআরও জানতে ক্লিক করুন …

অশোকনগরে করোনাভাইরাস:

প্রাক্তন সেনাকর্মী বর্তমানে কলকাতা বন্দরে চাকরি করতেন, লকডাউন চলাকালীন প্রতিদিন অফিসের গাড়ি করেই যাতায়াত করতেন তিনি। গত ২১শে এপ্রিল থেকে তার জ্বর সহ অন্যান্য উপসর্গ দেখা যায়। তারপর অশোকনগর সাধারণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন ছিলেন ওই ব্যক্তি। আসলে লালারসের নমুনা করোনা পজেটিভ আসার পরই বন্ধ করে দেওয়া হয়েছে আশকনগর। এক কথায় স্তব্ধ এলাকার জনজীবন, বাজার, দোকান। হাবড়ার পর এই এলাকাতে নতুন করে আতঙ্ক শুরু হয়েছে।

মমতা আটকে থাকা পরিযায়ীদের ফেরাচ্ছেনআরও জানতে ক্লিক করুন …

নৈহাটী ও বেলঘরিয়াতে করোনাভাইরাস:

কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন নৈহাটির ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এক মহিলা। করোনা আবহে ঝুঁকি না নিয়ে শুক্রবারই পরিবারের সদস্যরা তাকে ভর্তি করে কল্যাণীর এম জে এন হাসপাতালে। এরপর লালা পরীক্ষায় পজেটিভ রিপোর্ট মেলে। বেলঘড়িয়ার শরৎপল্লির বাসিন্দা ওই আক্রান্ত পেশায় সরকারি হাসপাতালের নার্স। তার বেলেঘাটা আইডি হাসপাতালে চিকিৎসা শুরু হয়েছে। অশোকনগর কল্যানগড় পুরসভার পুরপ্রধান প্রবোধ সরকার বলেন, অশোকনগরের সমস্ত বাজার তিনদিন ধরে বন্ধ থাকবে। সব বাজারকে সঠিকভাবে স্যানিটাইজ করা হবে।

উত্তর ২৪ পরগনায় ‘সারপ্রাইজ ভিজিট’-এ গেল কেন্দ্রীয় প্রতিনিধি দল – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *