ED sends fresh strong notice to 5 TMC leader including Suvendu Adhikari in Narada Case

শুভেন্দু সহ ৫ জনক ইডির নোটিশ – নারদাকাণ্ডে অস্বস্তি !

পশ্চিমবঙ্গ রাজ্যের খবর

বিজেপি নেতা মুকুল রায়ের পর এবার আরও ৫ জনকে (Suvendu Adhikari in Narada) নোটিস ধরাল ইডি। বেশ ধারালো ও শক্তিশালী এই নোটিস। এর আগে …

নিজস্ব সংবাদদাতা: অনেকটা বিরতি নিয়ে আবার চাঙ্গা হয়ে উঠেছে ইডি। বাংলায় ইডি মানেই প্রখ্যাত নারদাকাণ্ড। সময় ও পরিস্থিতি বুঝে তৎপর হল ইডি। সেই কারণেই বিজেপি নেতা মুকুল রায়ের পর এবার আরও ৫ জনকে (Suvendu Adhikari in Narada) নোটিস ধরাল ইডি। বেশ ধারালো ও শক্তিশালী এই নোটিস। এর আগে মুকুলবাবুকে ৭ দিনের মধ্যে নথি জমা দেওয়ার নোটিস আসে। নারদাকান্ডের মুকুল ছিলেন তৃণমূলে। এখন তিনি বিজেপিতে। তাই মুকুল রায়কে ইডির এই নোটিস অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

ED sends fresh strong notice to 5 TMC leader including Suvendu Adhikari in Narada Case

গত জুন মাসে একবার নোটিস পাঠিয়েছিল ইডি। কিন্তু সেই সময় মুকুল রায় কোভিড ও লকডাউন পরিস্থিতির কথা জানিয়ে বাড়তে সময় চেয়ে নেন। এখন আবার নতুন করে নোটিস পাঠাল ইডি। এর সাথে আছেন আরো ৫জন নেতানেত্রী। বিখ্যাত তৃণমূল নেতৃত্ব শুভেন্দু অধিকারী, কাকলি ঘোষদস্তিদার, অপরূপা পোদ্দার, সৌগত রায় সহ এসএমএইচ মির্জাকে নোটিস পাঠিয়েছে ইডি। নারদাকাণ্ডে ইডির এই নোটিস খুব স্বাভাবিকভাবে অস্বস্তি বাড়িয়েছে তৃণমূল শিবিরে। বিধানসভা নির্বাচনের প্রস্তুতি শুরু হয়েছে।

[ আরো পড়ুন ] ৬০ হাজার স্বনির্ভর গোষ্ঠীকে ১০ লাখ টাকা পর্যন্ত ঋণ, রাজ্যে

এদিকে মুকুল রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি প্রথম চিঠির কথা স্বীকার করেন। তবে তিনি দ্বিতীয় চিঠির কথা স্বীকার করেননি। ইডির নতুন নোটিসে এই ৫ জনকে সমস্ত সম্পত্তির খতিয়ানের নথি ও ব্যাঙ্ক স্টেটমেন্ট দ্রুত জমা দিতে বলা হয়েছে। জানা যাচ্ছে, এর আগে জুন মাসে এক দফা নোটিস পাঠিয়েছিল ইডি। এবার কিন্তু সময়সীমা দিয়ে সমস্ত নথি জমা দিতে বলা হয়েছে। নির্বাচনের আগে এই কাটাছেঁড়া, তৃণমূল নেতৃত্বকে সমস্যায় ফেলতে পারে। সম্মানীয় মেয়রের ঘুমিকা সবথেকে অস্বস্তি বাড়িয়ে তুলবে। পিকে নিশ্চই মগজে শান দিতে তৈরী হচ্ছেন।

[ আরো পড়ুন ] বসিরহাটের ছেলে লস্কর বাহিনীতে – আব্দুর রাজ্জাক গাজি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *