3 Died in Newtown Accident in Kolkata

Newtown Accident: নিউটাউনে দুর্ঘটনা, মৃত ৩ গুরুতর আহত ২

কলকাতা

তিলোত্তমা কলকাতাতে পথের দুর্ঘটনা কিছুতেই থামছে না। আজ ভোর রাতে ভয়াবহ দুর্ঘটনা ঘটল শহরের নিউটাউনে (Newtown Accident)।

তিলোত্তমা কলকাতাতে পথের দুর্ঘটনা কিছুতেই থামছে না। আজ ভোর রাতে ভয়াবহ দুর্ঘটনা ঘটল শহরের নিউটাউনে (Newtown Accident)। খুব ভোরে নিউ টাউনের নারকেল বাগান মোড় থেকে বিমানবন্দরের দিকে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে হন্ডাসিটি একটি গাড়ি। ইকোপার্কের কাছে বাঁক নিতে গিয়ে মেট্রোর পিলারে ধাক্কা মেরে উলটে যায় গাড়িটি। গতি বেশি ধাকায় ধাক্কা মারার পর গাড়িটি কার্যত উড়ে গিয়ে ‘সার্ভিস রোডে’ গিয়ে পড়ে। দু’পাশের দরজা দুমড়ে যায়। ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় গাড়ির সামনের অংশটি। ভেঙে যায় কাচ। ওই গাড়িটিতে মোট পাঁচ জন ছিল বলে জানা গিয়েছে। আর ঘটনাস্থলে মৃত্যু হয় তিন জনের।

তবে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে দু’জনকে। গোটা ঘটনার তদন্তে নেমেছে নিউটাউন থানার পুলিশ। গাড়িটি নারকেলবাগানের দিক থেকে কলকাতা বিমানবন্দরের দিকে যাচ্ছিল। গাড়ির গতিবেগ ছিল ঘণ্টায় ১০০ কিলোমিটারের চেয়েও বেশি। এই গাড়িটি এতটাই দুমড়ে-মুছড়ে গিয়েছিল, যে ভিতর থেকে কাউকে বার করা কঠিন হয়ে পড়ে। তারপরে গ্যাস কাটারের সাহায্যে তাদেরকে বার করা হয়। গুরুতর জখম অবস্থায় ৩জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়। সেখানেই ৩ জনকে মৃত বলে ঘোষণা করেন হাসপাতালের ডাক্তাররা। বাকি দুজনকে নিয়ে যাওয়া হয় একটি বেসরকারি হাসপাতালে। যদিও তাদের অবস্থা আশংখাজনক।

সেই গাড়ির পিছনের আসনে ছিলেন নিশাত ঝাওয়ার, কৌশল ঝাওয়ার এবং মায়ঙ্ক ঝাওয়ার। এই তিন জনের আঘাতই গুরুতর ছিল। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ঘটনাস্থলেই ওই তিন জনের মৃত্যু হয়েছে। গাড়ির চালকের আসনে ছিলেন মোহিত জৈন। তাঁর পাশের আসনে বসেছিলেন সর্বজিৎ সিংহ। গুরুতর জখম অবস্থায় তাঁরা এখন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে পুলিশের প্রাথমিক ধারণা, দুর্ঘটনার সময় চালক-সহ প্রত্যেকেই মদ্যপ অবস্থায় ছিলেন। আর সেই কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে পিলারে ধাক্কা মারে গাড়িটি। ঘটনাস্থলে পৌঁছেছেন ফরেন্সিক দল। আর গোটা ঘটনার তদন্ত চালাচ্ছে প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *