31 Martyr Familes will Meet Amit Shah

দিল্লি উদ্দেশ্যে যাত্রা বিজেপির ৩১ ‘শহিদ’ পরিবারের

কলকাতা

বুধবার দলীয় বৈঠকের পর আলোচনায় বসবেন সকল নিহত পরিবারের মানুষ। সেখানে উপস্থিত থাকবেন সুষমা স্বরাজ, দিলীপ ঘোষ।

তৃণমূলের ২১শে শোকের পরেই বিজেপি শোক নিয়ে রওনা দিলো দিল্লির উদ্দেশ্যে| রাজধানীতে যাচ্ছেন বিজেপির নিহত কর্মী সমর্থকদের পরিবার। বিজেপির দাবি, ৩১ জন ‘শহিদ’ (Martyr) এর পরিবার দিল্লিতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করবেন। আজ সোমবার দুপুরে রওনা দিচ্ছেন তাঁরা। বুধবার দলীয় বৈঠকের পর আলোচনায় বসবেন সকল নিহত পরিবারের মানুষ। সেখানে উপস্থিত থাকবেন সুষমা স্বরাজ, দিলীপ ঘোষ।

জানা যাচ্ছে, কেন্দ্রীয় মন্ত্রী সুষমা স্বরাজ এই দলের সঙ্গে আলাদা ভাবে দেখা করবেন। তিনিই স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে তাঁদের নিয়ে যাবেন। তৃণমূল সরকারকে চাপে রাখতে বিজেপির এটি সুকৌশল বলে মনে করছেন অনেকে। এই রাজ্যে কীভাবে বিজেপি কর্মী সমর্থক ও তাঁর পরিবারের সদস্যরা অত্যাচারিত হচ্ছে, তা দিল্লির শীর্ষ নেতৃত্বের কাছে তুলে ধরা হবে।

পুরুলিয়ার বলরামপুরের নিহত ২ বিজেপি কর্মীর পরিবার, উত্তর দিনাজপুরের দাড়িভিটের নিহত ২ ছাত্রের পরিবার সহ ৩১ টি পরিবারকে নিয়ে রাজ্যের বিজেপি নেতৃত্ব দিল্লি যাচ্ছেন। সেখানে আগামী ২৪ শে জুলাই,কন্সস্টিটিউসন ক্লাবে কল ফর জাস্টিস নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার আয়োজনে গণশুনানির ব্যবস্থা করা হয়েছে। তাদের ব্যাপারে সদর্থক সিদ্ধান্তের আশায় আছে সব হতভাগ্য পরিবার|

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *