Actress and BJP leader Locket Chatterjee tests COVID-19 positive

করোনা-মুক্ত অশোক ভট্টাচার্য – আক্রান্ত লকেট চট্টোপাধ্যায়

কলকাতা পশ্চিমবঙ্গ

করোনা যুদ্ধে জয়ী হলেন শিলিগুড়ির চেয়ারম্যান অশোক ভট্টাচার্য। এদিকে করোনাতে আক্রান্ত হয়েছেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)।

নিজস্ব সংবাদদাতা: বাংলায় মারণ ভাইরাসের থাবা প্রবল হচ্ছে। তবে সংক্রমণ বাড়লেও, সুস্থ্যতার পরিমাণ বেশি। করোনা যুদ্ধে জয়ী হলেন শিলিগুড়ি পুরনিগমের প্রশাসক বোর্ডের চেয়ারম্যান মাননীয় অশোক ভট্টাচার্য। এদিকে করোনাতে আক্রান্ত হয়েছেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)।

Actress and BJP leader Locket Chatterjee tests COVID-19 positive
Actress and BJP leader Locket Chatterjee tests COVID-19 positive

গত ১৬ই জুন নিউমোনিয়ার উপসর্গ নিয়ে শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়ার একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি হন অশোক ভট্টাচার্য। এরপর তার স্যোয়াব টেস্ট করা হয়। তখন রিপোর্ট নেগেটিভ আসে। কিছুদিন পর আবার অসুস্থ হন। দ্বিতীয়বারের টেস্টে রিপোর্টে কোভিড পজিটিভ হয়। চিকিৎসা শুরু হয়। বৃহস্পতিবার নমুনা পাঠানো হয় মেডিকেলের ল্যাবে। আজ শুক্রবার তাঁর রিপোর্ট নেগেটিভ আসে।

[ আরো পড়ুন ] করোনার দেশজ টিকা ‘কোভ্যাক্সিন’ ১৫ই অগস্টে

আজ শুক্রবার নিজেই এই বিপদের বিষয়টি জানালেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। আপাতত তিনি হোম আইসোলেশনেই থাকবেন । কয়েকদিন ধরেই জ্বর-সর্দি-সহ একাধিক উপসর্গ দেখা দেয় লকেট চট্টোপাধ্যায়ের। নিজেকে গৃহবন্দি করে ছিলেন হোম আইসোলেশনে। নমুনা পাঠানো হয়েছিল পরীক্ষার জন্য। আজ শুক্রবার সেই রিপোর্ট আসতেই জানা যায় তিনি করোনা আক্রান্ত।

[ আরো পড়ুন ]  বেড়েছে সংক্রমণ – করোনা নাশে পতঞ্জলির ‘করোনিল’

আজ দুপুরে তিনি জানান, “আমার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে সব ঠিক আছে। সময় মতো সব জানাব।” মুরলিধর সেন লেনে বিজেপির রাজ্য অফিসের কাছে একটি বাড়িতে করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। সেই আতঙ্কে অনেকে কার্যালয়ে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এদিকে অশোকবাবুর তৃতীয় বারের স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড নেগেটিভ এসেছে। আপাতত স্বাভাবিক ভাবেই তিনি খেতে পারছেন। আজ তাঁকে আইসিইউ থেকে কেবিনে দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *