Actress Koena Mitra Gets 6 Months Jail

অভিযোগ চেক বাউন্সের, অভিনেত্রী কোয়েনা মিত্রের ৬ মাসের জেল

কলকাতা

৬ মাসের কারাদণ্ডের পাশাপাশি অভিযোগকারী মডেল পুনম শেঠিকে ১.৬৪ হাজার টাকার সুদ সমেত মোট ৪ লাখ ৬৪ হাজার টাকা দিতে বলা হয়েছে তাকে।

প্রাক্তন অভিনেত্রী ও মডেল কোয়েনা মিত্রর (Koena Mitra) জেলের সাজা হয়েছে। চেক বাউন্স করার অপরাধে ৬ মাসের কারাদণ্ডের পাশাপাশি অভিযোগকারী মডেল পুনম শেঠিকে ১.৬৪ হাজার টাকার সুদ সমেত মোট ৪ লাখ ৬৪ হাজার টাকা দিতে বলা হয়েছে তাকে। এই মামলা প্রায় ৬ বছর ধরে চলছিল। সেই ২০১৩ সালে কোয়েনা মিত্রের বিরুদ্ধে মামলা করেছিলেন পুনম শেঠি।

Actress Koena Mitra Gets 6 Months Jail
Actress Koena Mitra Gets 6 Months Jail

বলিউডে (Bollywood) যাঁর পরিচয় ছিল আইটেম ডান্সার হিসেবে, সেই কোয়েনা মিত্রের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। দোষ প্রমাণে ৬ মাসের জেলের সাজা দিয়েছে আদালত।ব্য়াংক অ্যাকাউন্টে পর্যাপ্ত পরিমাণে টাকা না থাকায় পুনমকে দেওয়া কোয়েনার চেক বাউন্স করেছিল। তবে প্রথম থেকেই এই অভিযোগ অস্বীকার করেন কোয়েনা মিত্র। পুনম শেঠি, আন্ধেরির মেট্রোপলিটন আদালতে মামলা করেন কোয়েনার বিরুদ্ধে।

২০১৩সালের ১৯শে জুলাই কোয়েনাকে নিয়ম মেনে নোটিশ পাঠান পুনম। অথচ তার কোনও উত্তর দেন না কোয়েনা মিত্র। ধারের টাকাও ফেরত দেন না। অবশেষে ১০ই অক্টোবর আদালতে মামলা দায়ের করেন পুনম। যদিও মামলার শুনানিতে কোয়েনার পক্ষ থেকে দাবি করা হয় এত টাকা ঋণ দেওয়ার ক্ষমতাই নেই অভিযোগকারীর। কোয়েনা জানিয়েছিলেন, তাঁর চেক চুরি করেন পুনম। কিন্তু আদালতে এই আবেদন কোনো কাজ আসে নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *