Aishwarya Rai Bachchan Playing Double Role in Mani Ratnam Movie

Aishwarya Rai Bachchan: ঐশ্বর্য ফিরছেন দ্বৈত চরিত্রে

কলকাতা

সেই ২০০৮ তে আশুতোষ গোয়ারিকরের পরিচালনায় ‘যোধা আকবরে‘ দেখা গিয়েছিল তাঁকে (Aishwarya Rai Bachchan)।

ঐশ্বর্য রাই মানেই একটা বিদ্যুতের মিষ্টি বিনোদনের ঝলক। কয়েক দশক ধরেই তিনি ভারতীয় সিনেমাকে উর্বর করেছেন তার নিজস্ব ভঙ্গিতে। ২০০৭ থেকে ২০১৯, কেটে গেছে ১২ বছর। কিন্তু, ঐশ্বর্য রাই বচ্চনের বৃষ্টি নাচের স্মৃতি কিন্তু এখনও ফিকে হয়নি। এর পর তিনি সংসারের মায়াজালে জড়িয়েছেন, মেয়ে আরাধ্যাকে সময় দিচ্ছেন। সেই ২০০৮ তে আশুতোষ গোয়ারিকরের পরিচালনায় ‘যোধা আকবরে‘ দেখা গিয়েছিল তাঁকে (Aishwarya Rai Bachchan)। তারপর ২০১৬-তে করেছেন করণ জোহরের ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল‘। তাই ইতিহাস নিয়ে তিনি এবার ফিরছেন প্রখ্যাত পরিচালক মনিরত্মমের সঙ্গে।

আসলে অনেকটা সময় ধরেই সিনেমায় অনিয়মিত তিনি। মাঝে ফিরেছেন, কিছু কাজ করেছেন। তবে সেগুলো আলোচনায় এলেও দর্শক তুষ্ট করেনি। তাই চিরচেনা সুপারহিট রূপে ফিরতে মরিয়া হয়ে আছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই। তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস পুণ্যিয়ানি সেলভান অবলম্বনে সিনেমা বানাচ্ছেন তিনি। তামিল এবং হিন্দি এই দুটি ভাষাতেই নির্মিত হবে ছবিটি। এখানে ঐশ্বরিয়াকে ডাবল রোলে দেখা যাবে। তবে তার বিপরীতে কে থাকছেন সেটি এখনো জানা যায়নি। এই সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন বিক্রম, কীর্তি সুরেশ, মোহন বাবু এবং কার্থি।

জানা যাচ্ছে, সিনেমার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অমিতাভ বচ্চন। ফিরে আসতে পারে অমিতাভ-ঐশ্বর্য জুটির এক অন্য সফর । সিনেমাটির সেট নির্মাণের কাজও নাকি শুরু হয়েছে। সব কিছু ঠিক থাকলে এ বছর শেষের দিকেই সিনেমাটির ক্যামেরার সামনে দেখা যেতে পারে ‘রাই’ সুন্দরীকে। ১৯৯৭ সালে ঐশ্বরিয়া চলচ্চিত্রে পা রেখেছিলেন মণি রত্মনের তামিল সিনেমা ‘ইরুভার’-এর মাধ্যমে। সেই সুবাদে মনি মণিরত্নমের সঙ্গে ঐশ্বর্যার রয়েছে পারিবারিক সম্পর্ক। দীর্ঘ ২২ বছর পর আবারও দক্ষিণী পরিচালক মনিরত্নমের ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। নতুন এ ছবিতে একসঙ্গে মা ও মেয়ের চরিত্রে দেখা যাবে তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *