Akshay Kumar Arrenges Virtual Music Concert to Rise Fund for COVID-19

Virtual Music Concert: করোনা ত্রাণ তহবিলে অর্থ জোগাড়

কলকাতা বিনোদন

বলিউডের পরিচিত মুখ অক্ষয় কুমার আয়োজন করলেন একটি ভার্চুয়াল মিউজিক কনসার্টের (Virtual Music Concert)। পর্দার মানুষ হয়ে মানুষের জন্য …

পর্দার মানুষ হয়ে মানুষের জন্য এগিয়ে আসার মানষিকতা সকলের থাকে না। দুটি জ্ঞানের বাণী মিডিয়ায় বিতরণ করেই নিজেকে আড়ালে রাখেন। ব্যতিক্রমের তালিকায় আছেন বলিউডের পরিচিত মুখ অক্ষয় কুমার। অনেক আগেই করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটির অনুদান দিয়েছেন অক্ষয় কুমার। এরপর BMC-কে PPE কিট, স্যার্জিক্যাল মাস্ক এবং করোনা পরীক্ষার কিট তৈরিতে ৩ কোটি টাকার অনুদান দিয়েছেন তিনি। এখানেই থেমে থাকেননি অক্ষয়। এবার আয়োজন করলেন একটি ভার্চুয়াল মিউজিক কনসার্টের (Virtual Music Concert)।

Akshay Kumar Arrenges Virtual Music Concert to Rise Fund for COVID-19 #DilSeThankYou
Akshay Kumar Arrenges Virtual Music Concert to Rise Fund for COVID-19 #DilSeThankYou

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ তুলে দেওয়াই এর মূল উদ্দেশ্য। এই ভার্চুয়াল মিউজিক কনসার্টের নাম “সংগীতসেতু”। একেবারেই ব্যতিক্রমী চিন্তাভাবনা। কোভিড ১৯ যোদ্ধাদের সম্মান জানিয়ে গান গাইছেন দেশের একাধিক নামি শিল্পীরা। এই অনুষ্ঠানের সঞ্চালনা করবেন অক্ষয় কুমার নিজে। সন্ধ্যা ৮টায় ডিডি, আজতাক ওটিটি, ডিটিএইচ ও ইউটিউবে দেখা যাবে অনুষ্ঠানটি। ১০ই এপ্রিল থেকে ১২ই এপ্রিল পর্যন্ত প্রতিদিন দেখা যাবে এই সংগীতের অনুষ্ঠান।

সুচিত্রা সেন একজন কিংবদন্তি অভিনেত্রী ছিলেন – আরও জানতে ক্লিক করুন …

পর্দার চেনা খানেরা একটু আড়ালে। সংক্রামণের ভয়ে বেশি ভীত তারা। অক্ষয় কুমার এসবের বাইরে থেকে মানুষের জন্য কাজ করছেন। সুরেলা এই ভার্চুয়াল সংগীত অনুষ্ঠানে অংশ নেবেন আশা ভোঁশলে, এসপি বালাসুব্রমনিয়াম, উদিত নারায়ণ, পঙ্কজ উদাস, তালাত আজিজ, অলকা ইয়াগনিক, সোনু নিগম, শান, কৈলাশ খেরের মতো জনপ্রিয় নামি সংগীত শিল্পীরা। করোনা নিয়ে দেশবাসীকে সচেতন করার প্রয়াসও সোশ্যাল মিডিয়ায় জারি রেখেছেন ‘গুড নিউজ’ অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় ‘দিলসে থ্যাঙ্ক ইউ’ ক্যাম্পেন শুরু করেন এই অভিনেতা।

হলিউড অভিনেতা মার্লোন ব্র্যান্ডো মানেই বিশেষ কিছু – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *