Amit Shah Kolkata Rally will be on 1st March 2020

Amit Shah Kolkata Rally: ১লা মার্চ অমিত শাহের সভা

কলকাতা

আগামী ১লা মার্চ শহিদ মিনারে সভা করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah Kolkata Rally)। সভা …

অশান্ত দিল্লির চাপ সামলে কলকাতায়। পশ্চিমবঙ্গে সামনেই নির্বাচন। আঠারোকে আরও উর্বর করতে মরিয়া কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব। আগামী ১লা মার্চ শহিদ মিনারে সভা করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah Kolkata Rally)। সভা করে নিয়ে প্রশাসনিক জটিলতা কেটে গেছে। সাংগঠনিক বৈঠকে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, রাজ্যে পরিবর্তন করবে বিজেপি। সবাই পরিবর্তন চাইছেন। তবে কাজটা সহজ নয়। মিথ্যে কেসে ১৫০০ মানুষ জেলে আছেন। পার্টির কাজ করছেন যাঁরা তাঁরা পুলিশের হেনস্থার শিকার।

এবার অমিত শাহের সঙ্গে কেজরিওয়ালের প্রথম মিটিং … আরও জানতে ক্লিক করুন …

নয়া নাগরিত্ব আইনে কমবেশি গোটা দেশেই সমস্যা তৈরী হয়েছে। পশ্চিমবঙ্গেও বিরোধিতা চলছে লাগাতার ভাবে। এদিকে শাহের এই সভায় প্রায় ১ লক্ষের জমায়েতের টার্গেট করেছে নেতৃত্ব। বাংলার সিংহভাগ মানুষ যে CAA ও এনআরসি সমর্থন করে, তা দেখিয়ে দিতেই এই সভাকে বেছে নেওয়া হয়েছে। সংগঠনিক স্তরে শুরু হয়ে গিয়েছে প্রস্তুতিও। বাংলার মুসলিমরাও যে সিএএ-কে সমর্থন করছেন, তাও দেখাতে চাইছে গেরুয়া শিবির। তাই মুসলিম কর্মী-সমর্থকদের ফেজ টুপি পরে আসার নির্দেশ দেওয়া হয়েছে।

Shaid Minar in Kolkata
Shaid Minar in Kolkata

দিলীপবাবু বলেন, বিজেপি মিছিল করলে যত সমস্যা। দেশের প্রধানমন্ত্রীকে কালো পতাকা দেখালেও পাকিস্তানের প্রধানমন্ত্রীকে দেখাবে না। শাহিনবাগের যাঁরা কাগজ দেখাতে চাননি, ভোটের সময় তারাই কাগজ দেখাচ্ছেন। যারা কাগজ দেখাব না বলে কবিতা লেখে, সরকারি সুবিধা পাওয়ার ক্ষেত্রে তারাই আবার কাগজ দেখান। বিরোধীদের CAA বিরোধী সভাকে দেখলে মনে হয় শবযাত্রা যাচ্ছে। কিন্তু এসব বচনে যে মানুষের কাছে পৌঁছানো যাবে না, তা বুঝতে পারছেন নিচুতলার কর্মীরা।

নাগরিকত্ব আইন ও এনপিআর নিয়েও মোদী সরকারের হয়েই মুসলিমদের পাশে রজনীকান্ত – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *