Barasat TMC MP Kakoli Ghosh Dastidar Appears Before CBI Probing in Narada Case

Kakoli Ghosh Dastidar: নারদ মামলায় সিবিআই দপ্তরে এলেন

কলকাতা

নিজাম প্যালেসে ফের একবার তলব করা হল রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অভিকারী ও বারাসতের সাংসদ কাকলি ঘোষদস্তিদারকে (Kakoli Ghosh Dastidar)।

কেন্দ্রের চাপে নারদ কাণ্ডে আদালতে দ্রুত চার্জশিট জমা দিতে চায় সিবিআই। আর তার আগে অভিযুক্ত ১৩ জনের মধ্যে ১২ জনের কন্ঠস্বরের নমুনা দ্রুত সংগ্রহ করতে চায় সিবিআই। তাই আজ বৃহস্পতিবার নিজাম প্যালেসে ফের একবার তলব করা হল রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অভিকারী ও বারাসতের সাংসদ কাকলি ঘোষদস্তিদারকে (Kakoli Ghosh Dastidar)। সিবিআই এর তলব মত আজ সকালেই নিজাম প্যালেসে আসেন বারাসতের সাংসদ কাকলি ঘোষদস্তিদার। জানা যাচ্ছে, সঠিক সময়েই নেওয়া হয়েছে তাঁর কন্ঠস্বরের নমুনা। কিন্তু এদিন আবারও একবার হাজিরা এড়িয়ে গেলেন মন্ত্রী শুভেন্দু অভিকারী।

Kakoli Ghosh Dastidar in Narada Sting Operation
Kakoli Ghosh Dastidar in Narada Sting Operation

গলায় স্বরের নমুনা দিতে সিবিআই দফতরে আজ হাজিরা দিলেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। সকাল ১১টা নাগাদ তিনি সিবিআই দফতরে পৌঁছন। প্রায় পৌনে এক ঘণ্টা নিজাম প্যালেসে ছিলেন তিনি। কাকলিদেবী জানান, “দলের বিরুদ্ধে চক্রান্ত হচ্ছে। কেন হল, কে করল তা জানতে হবে। তাই তদন্তকারীরা যখন ডাকবেন তখনই আসব। ভয়েস স্যাম্পল রেকর্ড করা হয়েছে। আগেও সহযোগিতা করেছি, ভবিষ্যতেও করব।”ম্যাথু স্যামুয়েলের স্টিং অপারেশনে কাকলি ঘোষ দস্তিদারকেও টাকা নিতে দেখা গিয়েছিল। কেন তাঁরা টাকা নিয়েছিলেন, বা আদৌ এই ভিডিওর সত্যতা মেলাচ্ছে সিবিআই।

নারদ মামলায় নাম জড়িয়েছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের একাধিক হেভিওয়েট নেতা-মন্ত্রীর। অভিযোগ-পালটা অভিযোগে মামলা গড়িয়েছে আদালত পর্যন্ত। এক সহকারী মারফত সিবিআই দফতরে খবর পাঠান তিনি আসতে পারছেন না। যদিও সিবিআই এর তরফে শিভেন্দু অধিকারীর মৌখিক আবেদন খারিজ করে, জানানো হয়েছে যে, তিনি যদি না আসতে পারেন তবে তা তাকে লিখিত জানাতে হবে। এদিনই সকালে সিবিআই আধিকারিরদের চার সদস্যের একটি দল কন্ঠস্বরের নমুনা সংগ্রহ করতে তৃণমূল বিধায়ক ইকবাল আহমেদের বাড়িতে যায়। যদিও এদিনও ইকবাল আহমেদের শারিরীক পরিস্থিতি ঠিক না হওয়ায়, তাঁর কন্ঠস্বরের নমুনা সংগ্রহ করতে পারেনি সিবিআই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *