Bengal BJP creates new email id for common people as Abhishek Banerje of TMC gearing up for Assembly Poll in 2021

নতুন ই-মেল আইডি চালু বিজেপির – TMC-র নতুন কর্মসূচি

কলকাতা পশ্চিমবঙ্গ

নিরাপদের অফিসে বসে জনগণের কাছে পৌঁছনোর চেষ্টা। তবে এই প্রক্রিয়া বাংলায় টিকবে না। তাই চোনা চেখে, চা চক্রের গেরুয়া (Bengal BJP) আয়োজন …

নিজস্ব সংবাদদাতা: ভাইরাস নির্বাচনের সামনে ফিকে। বাংলার রাজনীতি এখন ২১এর প্রস্তুতিতে ব্যস্ত। গদি ধরে রাখা আর কেড়ে নেওয়ার লড়াই শুরু হয়েছে। মিছিল মিটিং এখন ভার্চুয়ালে পৌঁছেছে। ঘরে ও নিরাপদের অফিসে বসে জনগণের কাছে পৌঁছনোর চেষ্টা। তবে এই প্রক্রিয়া বাংলায় টিকবে না। তাই চোনা চেখে, চা চক্রের গেরুয়া (Bengal BJP) আয়োজন চালু রেখেছেন দিলীপবাবু।

থেমে নেই ভ্রাতুষ্পুত্র অভিষেকবাবু। তার সামনে ২১শে জুলাই থেকে প্রধান হয়ে উঠেছে ২১এর বিধানসভা। তিনি অশুভ শক্তির বিরুদ্ধে লড়াই করার ডাক দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Bengal BJP creates new email id for common people
Bengal BJP creates new email id for common people

সামনের একুশের ভোটের আগে জনসংযোগের নতুন হাতিয়ার বানিয়েছে বিজেপি শিবির। আগামী দিনে বিজেপির প্রয়োজনীয়তা, রাম-রহিমের আশা ,রাজ্যের উন্নতি, এই সকল বিষয়ে পরামর্শ গ্রহণ করবেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। ই-মেল করে সরাসরি বিজেপি দপ্তরে নিজেদের গুরুত্বপূর্ণ পরামর্শ জানাতে পারবেন রাজ্যের যেকোনো মানুষ। জনভিত্তি গড়ে তোলার এই পদক্ষেপ নিয়েছেন দিলীপবাবু। ঘুরিয়ে কি সেই ‘দিদিকে বলো’ ! কারণ একটি ওয়েবসাইট চালু করেছে রাজ্য বিজেপি, নাম – ‘দিলীপদাকে বলো’

Bengal BJP creates new email id for common people
Bengal BJP creates new email id for common people

সংসদ তথা তৃণমূলের অন্যতম চালিকা শক্তি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি ‘বাংলার যুবশক্তি’ নামে এক নতুন কর্মসূচি তথা নেটওয়ার্ক গঠনের কথা জানান। রাজ্য জুড়ে গড়ে তোলা হবে ১ লক্ষ ২৫ হাজার যুবার এই নতুন নেটওয়ার্ক। এর সাহায্যে সংগঠনের আকারে নতুন জনভিত্তিও তৈরির চেষ্টা হবে। যদিও এটি অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং প্রশান্ত কিশোরের যৌথ পরিকল্পনা বলে অনেকেই মনে করছেন।

[ আরো পড়ুন ] কলকাতার নিক্কো পার্কে কোয়ারানটিন সেন্টার

পাড়া প্রতিবেশীর দায়িত্ব নিতে হবে যুব সম্প্রদায়কে। প্রত্যেক তৃণমূল কর্মীদের দশটি করে পরিবারের দায়িত্ব নিতে হবে। বাড়ি-বাড়ি গিয়ে প্রতিবেশীর খোঁজ খবর নিতে হবে। প্রয়োজনে বাজার করে দেওয়া, ওষুধ এনে দেওয়ার কাজ সামলাতে হবে।

[ আরো পড়ুন ] হুগলির আয়েশা জান্নাত মোহনা বা প্রজ্ঞা দেবনাথ জেএমবি জঙ্গি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *