Bengal BJP leaders in Delhi for meeting with Amit Shah

দিল্লি গেলেন একাধিক বং-বিজেপি-নেতারা – শাহর সঙ্গে বৈঠক

কলকাতা পশ্চিমবঙ্গ

ঘুম চোখে আজ বুধবার দিল্লির অভিভাবকদের উদ্দেশ্যে উড়ে গেলেন দিলীপবাবুরা (Bengal BJP leaders)। দিলীপ ঘোষ, রাহুল সিনহা, সায়ন্তন বসুর মতো এক …

নিজস্ব সংবাদদাতা: ২১-শে জুলাইয়ের ভার্চুয়াল বৈঠক শেষ। অঝোরে ঝরে পড়েছে দিদির দানের খতিয়ান। সামনেই ২১-শে বিধানসভা নির্বাচন। সব কিছু সামলে মুখ্যমন্ত্রীর ভাষণ, ঘুম ছুটিয়ে দিয়েছে বঙ্গ বিজেপি নেতৃত্বকে। তাই ঘুম চোখে আজ বুধবার দিল্লির অভিভাবকদের উদ্দেশ্যে উড়ে গেলেন দিলীপবাবুরা (Bengal BJP leaders)। দিলীপ ঘোষ, রাহুল সিনহা, সায়ন্তন বসুর মতো এক ঝাঁক বঙ্গ বিজেপির শীর্ষ নেতা হাজির হবেন কেন্দ্রীয় গেরুয়া দপ্তরে। বিজেপি সভাপতি জেপি নাড্ডা, কেন্দ্রীয় নেতৃত্ব কৈলাশ বিজয়বর্গী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক হবে।

Bengal BJP leaders in Delhi for meeting with Amit Shah
Bengal BJP leaders in Delhi for meeting with Amit Shah

যাওয়ার আগে দিলীপ ঘোষ জানান, “এই পরিস্থিতিতে কেন্দ্রীয় নেতৃত্ব, রাজ্যে আসতে পারছেন না। কিন্তু বৈঠক হাওয়া খুব জরুরি। রাজ্যের সার্বিক অবস্থা তুলে ধরতে প্রদেশ নেতৃত্বদের সঙ্গে বৈঠকে যোগ দিতে রাজধানী যাওয়া।” বিজেপি নেতা রাহুল সিনহা জানান, “২০২১এর নির্বাচনকে মাথায় রেখে প্রস্তুতি নিতেই এই বৈঠক।” আগামী বিধানসভা নির্বাচনের পূর্ণাঙ্গ স্ট্র্যাটেজি ঠিক করা হবে এই বৈঠকে। একাধিক জেলা সভাপতিকেও দিল্লি সফরে নেওয়া হয়েছে।

[ আরও পড়ুন ] ৫ই আগস্ট রাম মন্দিরের ভূমি পুজো – ভীতে 40kg রূপোর পাত

উত্তর ও দক্ষিণবঙ্গের একাধিক জেলার বিজেপি নেতৃত্ব ঘুরপথে দিল্লি যাবেন। সুব্রত চট্টোপাধ্যায়, জ্যোতির্ময় সিং মাহাতো, সঞ্জয় সিনহা, রবীন্দ্রনাথ বসু, রাহুল সিনহার মতো নেতাদের সাথে সমস্ত সাংসদ ও জেলা সভাপতি বৈঠকে বসবেন। গেরুয়া শিবির সূত্রে জানা যাচ্ছে, টানা প্রায় এক সপ্তাহ ধরে দিল্লিতে থেকে দফায় দফায় বৈঠক করবেন বাংলার গেরুয়া শিবির। এদিকে গতকাল মঙ্গলবার দিল্লি উড়ে গিয়েছেন বিজেপি নেতা মুকুল রায়। তিনিও বৈঠকে থাকবেন বলে জানা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *