Bengal BJP leaders meet president Ramnath Kovind and appeals for CBI probe in MLA death case

রাষ্ট্রপতির কাছে বাংলা সরকার ভাঙার আর্জি – বিধায়ক তদন্ত !!

কলকাতা পশ্চিমবঙ্গ

সদ্য মারা গেছেন দলের এক বিধায়ক। তার রহস্যে ঘেরা মৃত্যু (MLA death case) নিয়ে চাপানউতোর শুরু হয়েছে। পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা …

নিজস্ব সংবাদদাতা: সামনেই পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন। গেরুয়া শিবিরের প্রধান লক্ষ্য হয়ে দাঁড়িয়েছে বাংলা। করোনা আবহে একটা বিষয়টি পেয়ে গেছে পদ্ম শিবির। সদ্য মারা গেছেন দলের এক বিধায়ক। তার রহস্যে ঘেরা মৃত্যু (MLA death case) নিয়ে চাপানউতোর শুরু হয়েছে। পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় ও অরবিন্দ মেননের নেতৃত্বে একটি দলীয় প্রতিনিধি দল আজ রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের কাছে যান। এই প্রতিনিধি দলে ছিলেন সাংসদ বাবুল সুপ্রিয়, স্বপন দাশগুপ্ত এবং রাজু বিস্তা।

Bengal BJP leaders meet president Ramnath Kovind and appeals for CBI probe in MLA death case
Bengal BJP leaders meet president Ramnath Kovind and appeals for CBI probe in MLA death case

তাদের স্পষ্ট অভিযোগ, পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা একেবারেই ভেঙে পড়েছে। রাজ্যের নির্বাচনে জয়ী বিজেপি প্রার্থী ও বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের ‘খুন’ তার জ্বলন্ত প্রমাণ। সেই কারণেই রাজ্যের বিধানসভা ভেঙে দেওয়া হোক। গেরুয়া শিবিরের অভিযোগ, পুলিস, সিআইডি সব কার্টুন দলদাসে পরিণত হয়েছে। এই হাস্যকর রিপোর্টের কোনো বিশ্বাসযোগ্যতা নেই।

[ আরো পড়ুন ] আগামীকাল মাধ্যমিক ও শুক্রবার উচ্চমাধ্যমিকের ফল !

মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি তুলে নতুন করে ময়নাতদন্ত করার কথা বলেন সাংসদ নিশীথ প্রামাণিক। জটিল এই পরিস্থিতিতে আজ বুধবার সকালে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে যাচ্ছেন তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েনের নেতৃত্বাধীন প্রতিনিধি দল।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানান,‘‘আমরা এখনও নৈতিক দিক দিয়ে ৩৫৬ চাই না। অগণতান্ত্রিক ভাবে সরকার ফেলতে চাই না।’’ সাংসদ বাবুল সুপ্রিয় জানান, “এই সুইসাইড নোটটি জাল। ময়নাতদন্তের রিপোর্টেও গোলমাল আছে।” বাংলায় বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় জানান, ”পরিষ্কার খুনকে চাপা দিতে আত্মহত্যার গল্প বানানো হচ্ছে। আমরা এই ঘটনার সিবিআই তদন্ত চাই। আসলে বাংলার তদন্তকারীদের উপর কোনো ভরসা নেই। রাষ্ট্রপতিকে জানিয়েছি, এই সরকারের থাকার কোনও অধিকার নেই।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *