Bengal CM Mamata & Amit Shah Meeting Today

CM Mamata & Amit Shah: আজ মুখোমুখি অমিত ও মমতা

কলকাতা

আজ ২৮ ফেব্রুয়ারি ওই বৈঠক ভুবনেশ্বরে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata & Amit Shah) সেই বৈঠকে যোগ দিয়েছেন। পশ্চিমবঙ্গ ছাড়াও …

দিল্লির ছায়া দেশের অন্য প্রান্তে পৌঁছাতে চাইছে না কেন্দ্র। সংযত ও শান্ত হওয়ার ডাক দেওয়া হয়েছে। অভ্যন্তরীণ নিরাপত্তা নিয়ে পূর্বাঞ্চলের রাজ্যগুলির সঙ্গে বৈঠকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আজ ২৮ ফেব্রুয়ারি ওই বৈঠক ভুবনেশ্বরে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata & Amit Shah) সেই বৈঠকে যোগ দিয়েছেন। পশ্চিমবঙ্গ ছাড়াও ওড়িশা, বিহার ও ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীরাও ওই বৈঠকে উপস্থিত আছেন। সেখানে আন্তঃরাজ্য সমন্বয়, সীমান্তবর্তী সমস্যা সহ অভ্যন্তরীণ নিরাপত্তার বিভিন্ন দিক নিয়ে আলোচনা হবে।

Bengal CM Mamata & Amit Shah Meeting : File Pic
Bengal CM Mamata & Amit Shah Meeting : File Pic

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও বৈঠকে উপস্থিত থাকবেন আরও তিন মুখ্যমন্ত্রী–বিহারের নীতীশ কুমার, ঝাড়খণ্ডের হেমন্ত সোরেন এবং বৈঠকের আয়োজক রাজ্য ওডিশার নবীন পট্টনায়ক। বৈঠক শেষ হলে মুখ্যমন্ত্রীর কলকাতা ফিরে আসার কথা রয়েছে। দিল্লির অশান্তির জেরে কেরল সফর বাতিল করেছিলেন শাহ। তবে পূর্বনির্ধারিত সূচি মেনেই এদিন ভুবনেশ্বরে আসছেন তিনি। আগামী রবিবার কলকাতায় এসে দলীয় জনসভা করার কথা রয়েছে অমিত শাহের।

জনগণকে আরও বেশি সুবিধা দিতে ২৭৪৪ টি বাংলা সহায়তা কেন্দ্র – আরও জানতে ক্লিক করুন ।

বাংলার একাধিক পড়শি রাজ্যে মাওবাদী তৎপরতা খানিক চিন্তায় রেখেছে পশ্চিমবাংলাকে।সারা দেশে বিভিন্ন রাজ্যকে নিয়ে সাতটি কাউন্সিল তৈরি করা হয়েছে। সেই সব কাউন্সিলের সঙ্গে বৈঠকে বসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নবান্নে ইস্টার্ন জোনাল কাউন্সিলের বৈঠকেই ঠিক হয়েছিল, পরবর্তী বৈঠক হবে ভুবনেশ্বরে। এই উচ্চপর্যায়ের বৈঠকে যোগ দিতে নবান্নে জোর প্রস্তুতি চলছে। মুখ্যসচিব রাজীব সিনহা ও রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্রও ভুবনেশ্বর রয়েছেন বৈঠকে যোগ দিতে।

শীঘ্রই রাজ্যে ২০০০ শূন্য পদে নিয়োগ হবে – আরও জানতে ক্লিক করুন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *