Bigg Boss 13 Salman Khan Fees Increased

Bigg Boss 13 Salman Khan Fees: বাড়লো পারিশ্রমিক

কলকাতা

বিগ বস সিজন ১৩’র জন্য ২০০ কোটি টাকা পারিশ্রমিক (Bigg Boss 13 Salman Khan Fees) নিতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় তারকা সালমান খান।

তিনি বলিউডের বিগ বস। জনপ্রিয়তার শীর্ষে সলমন খান “বিগ বস সিজন ১৩”এর সঞ্চালক । তার ব্যতিক্রমী উপস্থিতিতেই বাড়ে টিআরপি। নিজেই অকল্পনীয় পারিশ্রমিক ঠিক করে নেন। বিগ বস সিজন ১৩’র জন্য ২০০ কোটি টাকা পারিশ্রমিক (Bigg Boss 13 Salman Khan Fees) নিতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় তারকা সালমান খান। এটি ২০২০ সালের জানুয়ারি মাসেই শেষ হওয়ার কথা থাকলেও আরও বেশ কয়েক সপ্তাহ সময় বাড়ানো হয়েছে। গত বছর ‘বিগ বস’-এর উপস্থাপনা করার জন্য এপিসোড পিছু ১২ থেকে ১৪ কোটি টাকা করে পারিশ্রমিক পেয়েছিলেন সলমন ৷

এই বছর তাঁর সেই পরিশ্রমিক দ্বিগুনেরও বেশি হতে চলেছে ৷ জানা গেছে , ‘বিগ বস ১৩’-র উপস্থাপনার জন্য এপিসোড পিছু ৩১ কোটি টাকা করে পারিশ্রমিক নেন এই বলিউড সুপারস্টার ৷ ‘বিগ বস ১৩’-র উপস্থাপনার জন্য সলমনের সঙ্গে কয়েক শত কোটি টাকার চুক্তি করে চ্যানেল ৷ বাড়তি এপিসোডের প্রত্যেকটির জন্য সলমন খান নাকি অতিরিক্ত ২ কোটি করে পারিশ্রমিক নিচ্ছেন। অর্থাত বিগ বস ১৩-র সঞ্চালনার জন্য প্রত্যেক সপ্তাহে ১৩ কোটি করে পারিশ্রমিক হাঁকিয়েছিলেন সলমন খান।

বিগ বসের নির্ধারিত সময় বাড়িয়ে দেওয়ার জন্য এবার থেকে প্রত্যেক এপিসোডের জন্য ৮।৫ কোটি করে নেবেন বলে জানিয়েছেন তিনি। অর্থাৎ তিনি প্রায় ২০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন। এই সিজনের জন্য নতুন করে তৈরি করা হল বিগ বসের ঘর। এই ঘর তৈরি করতে যা সময় লেগেছে এবং কাজে নিযুক্ত করা হয়েছিল ৬০০ জন কারিগরকে। ঘর বানাতে সময় লেগেছে ৬ মাস। ৬০০ জন মজুরকে দিয়ে করানো হয়েছে কাজ। এই বাড়িতে সব মিলিয়ে ৯৩টি ক্যামেরা লগানো হয়েছে। বেডরুমেই লাগানো হয়েছে ১৪টা ক্যামেরা। এবারেও বেডরুমে ডবল ও সিঙ্গল বেড থাকছে। কিচেনেও ইচ্ছে অভিনবত্ব।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *