Binay Tamang Helpline in WhatsApp

Binay Tamang Helpline : হোয়াটসঅ্যাপ নম্বরে অভিযোগ শুনবেন

কলকাতা

হোয়াটসঅ্যাপ নম্বর চালু (Binay Tamang Helpline) করল গোর্খা জনমুক্তি মোর্চা। দলের সভাপতি বিনয় তামাং একটি সর্বজনীন হোয়াটসঅ্যাপ নম্বর চালু করেছেন।

কোচ পিকের দেখানো পথে দিদির সাফল্য গুটি গুটি পায়ে আসছে| জনসংযোগ তৈরী হচ্ছে দ্রুত| আর সেই সরণি ধরে, হোয়াটসঅ্যাপ নম্বর চালু (Binay Tamang Helpline) করল গোর্খা জনমুক্তি মোর্চা। দলের সভাপতি বিনয় তামাং একটি সর্বজনীন হোয়াটসঅ্যাপ নম্বর চালু করেছেন। তাতে জিটিএ এলাকার বাসিন্দারা নিজের সুবিধা মত যেকোনও অভাব অভিযোগ বা পরামর্শ জানাতে পারবেন তাকে। তবে বিনয় তামাংয়ের এই উদ্যোগকে ফাঁপা মনে করছেন বিরোধীরা।

সম্প্রতি পাহাড়ে ব্যপকভাবে জনসমর্থন হারিয়েছে বিনয়পন্থী মোর্চা। একটি ভাগ এখনও বিমল গুরুংকে নেতা বলে দাবি করে তাঁর আনুগত্য স্বীকার করে নিয়েছেন। আবার একটা অংশ জিএনএলএফের দিকে এগিয়ে আসছে। লোকসভার পর বিধানসভা উপনির্বাচনেও সমস্যায় পড়েছেন বিনয়পন্থীরা। শিলিগুড়ির মেয়র তথা বিধায়ক সিপিএমের অশোক ভট্টাচার্য জানান, “এসব করে কোনও লাভ হবে না। প্রকৃত উন্নয়ন হয়নি তাই মানুষকে বোকা বানাতে এই ধরণের মগজ ধোলাই করানো হচ্ছে।”

বিনয় বলেন, “অনেকের অনেক রকম সমস্যা বা অভিযোগ রয়েছে। সেগুলি নিয়ে যেখানে সেখানে ক্ষোভ না জানিয়ে, যেখানে জানালে কাজ হবে, সেখানে জানানো উচিত। আমরা সেই উদ্দেশ্যে এই নম্বরটি চালু করেছি।” আবার জিএনএলএফের সভাপতি অজয় এডওয়ার্ড জানান, “জিটিএর অনেক ইঞ্জিনিয়াররাই কাটমানি তুলছে বলে আমাদের কাছে খবর রয়েছে। আমরা কোনও ঠিকাদারকে কাটমানি দিতে বারণ করেছি। অভিযোগ গেলেও তাতে লাভ হবে কি না, তা আমরা নিশ্চিত নই।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *